scorecardresearch
 

June 2nd Week Careful Zodiac: জুনের দ্বিতীয় সপ্তাহে ঝামেলা বাড়বে, সতর্ক থাকুন এই ৪ রাশির জাতক

Weekly Horoscope: জুনের দ্বিতীয় সপ্তাহ ৪টি রাশির জন্য সমস্যা এবং বাধা তৈরি করতে পারে, জেনে নিন আগামী সপ্তাহে কোন রাশিগুলিতে সতর্ক থাকতে হবে।

Advertisement
আগামী সপ্তাহে ৪ রাশির জাতক সাবধান আগামী সপ্তাহে ৪ রাশির জাতক সাবধান

Weekly Horoscope 10-16 June 2024: জুনের দ্বিতীয় সপ্তাহ আগামী সোমবার ১০ তারিখ থেকে শুরু হতে চলেছে। নতুন সপ্তাহ ১০ জুন থেকে শুরু হবে এবং ১৬ জুন পর্যন্ত চলবে। ৪ রাশির জাতকদের নতুন সপ্তাহে সতর্ক থাকতে হবে। এই জাতকরা সমস্যার সম্মুখীন হতে হতে পারেন। এঁরা নতুন সপ্তাহে নতুন কাজ থেকে দূরত্ব বজায় রাখুন। নতুন সপ্তাহে কোন বিষয়ে তাড়াহুড়ো করবেন না। জেনে নিন কোন রাশির জাতকদের এই সময়ে সাবধান হওয়া দরকার।

কন্যা রাশি  (Virgo)
কন্যা রাশির জাতকদের জন্য নতুন সপ্তাহটি কঠিন হতে পারে। এই সপ্তাহে আপনার যদি কোনও গুরুত্বপূর্ণ কাজ থাকে তবে তা পিছিয়ে দেওয়ার চেষ্টা করুন। আপনার খরচ বাড়তে পারে এবং প্রিয়জনের সঙ্গে  তর্ক হতে পারে। আপনার প্রতিপক্ষ আপনার উপর আধিপত্য বিস্তার করতে পারে।

বৃশ্চিক রাশি (Scorpio)
নতুন সপ্তাহটি বৃশ্চিক রাশির জাতকদের জন্য ঝামেলাপূর্ণ হতে পারে। এই সপ্তাহে আপনার ভাগ্য আপনার পক্ষে যাবে না। সপ্তাহটি আপনার জন্য ব্যস্ততায় থাকবে, আপনার কাজ আটকে যেতে পারে, পুরো সপ্তাহটি আপনার জন্য দৌড়ঝাঁপ পূর্ণ হতে পারে। ক্ষতির সম্ভাবনা অনেক বেশি। নিজের যত্ন নিন।

আরও পড়ুন

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতকদের নতুন সপ্তাহে সতর্ক থাকতে হবে। এই সপ্তাহে আপনার বিরোধীরা আপনার বিরুদ্ধে দাঁড়াতে পারে, যার কারণে আপনার সমস্যা বাড়তে পারে। আপনার সমস্যা বাড়বে। হঠাৎ কোনো কাজের জন্য চাপ অনুভব করতে পারেন। স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নেওয়া প্রয়োজন।

কুম্ভ রাশি (Aquarius)
কুম্ভ রাশির জাতকদের জন্য নতুন সপ্তাহটি কিছুটা ঝামেলার হতে পারে। কুম্ভ রাশির জাতক জাতিকাদের অর্থের ক্ষেত্রে সমস্যায় পড়তে হতে পারে। এই সময়ে আপনার স্বাস্থ্যের যত্ন নিন। আপনি এই সপ্তাহে জীবনের বড় সিদ্ধান্ত নিতে পারেন। আপনার সিদ্ধান্তগুলি খুব সাবধানে নিন, কোনও কাজে গাফিলতি করবেন না।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement