scorecardresearch
 

April 3rd Week Rashifal: এপ্রিলের তৃতীয় সপ্তাহ কেমন যাবে মেষ থেকে মীনের? আপনার শুভ দিন-সংখ্যা-রং জেনে নিন

Weekly Horoscope (15-21 April 2024): মেষ থেকে মীন রাশির জাতকদের শুরু হতে চলা নতুন সপ্তাহের সাপ্তাহিক রাশিফল ​​জেনে নিন।

Advertisement
নতুন সপ্তাহ কেমন কাটবে আপনার? নতুন সপ্তাহ কেমন কাটবে আপনার?

Saptahik Rashifal 15-21 April 2024:  নতুন সপ্তাহ শুরু হতে চলেছে। ২০২৪ সালের এপ্রিল মাসের তৃতীয় সপ্তাহ আপনার জন্য কেমন যাবে? চলুন ১৫ থেকে ২১ এপ্রিলের সাপ্তাহিক রাশিফল জেনে নেওয়া যাক।

মেষ (Aries) (মার্চ ২১-এপ্রিল ১৯)
এই সপ্তাহে আপনার ভাগ্যবান রঙ হলুদ, ভাগ্যবান সংখ্যা ৫, ভাগ্যবান দিন বৃহস্পতিবার এবং সপ্তাহের অগ্রভাগে আপনার চারপাশের লোকদের থেকে সাবধান থাকুন, সবাইকে বিশ্বাস করবেন না। 

বৃষ (Taurus) (এপ্রিল ২০-মে ২০) 
এই সপ্তাহে আপনার শুভ রং কমলা, শুভ সংখ্যা ১, শুভ দিন বুধবার এবং সপ্তাহের অগ্রভাগে আপনি জীবনে নতুন সুযোগ পাবেন, আপনি শীঘ্রই সুসংবাদ পাবেন।    

আরও পড়ুন

মিথুন (Gemini) (মে ২১- জুন ২০) 
এই সপ্তাহে আপনার শুভ রং কমলা, ভাগ্যবান সংখ্যা ২, শুভ দিন মঙ্গলবার এবং সপ্তাহের অগ্রভাগে  কর্তৃত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন, আপনি সাফল্য পাবেন। বুদ্ধি বাড়বে। 

কর্কট (Cancer) (২১ জুন-২২ জুলাই) 
এই সপ্তাহে আপনার শুভ রং বেগুনি, ভাগ্যবান সংখ্যা ২, শুভ দিন সোমবার এবং সপ্তাহের অগ্রভাগে কথাবার্তায় নম্রতা বজায় রাখুন, অনেক আটকে থাকা কাজ সম্পন্ন হবে।

সিংহ (Leo)  (জুলাই ২৩ -অগাস্ট ২২)
এই সপ্তাহে আপনার শুভ রং মেরুন, ভাগ্যবান সংখ্যা ৩, ভাগ্যবান দিন সোমবার এবং সপ্তাহের অগ্রভাগে আপনি অবশ্যই কঠোর পরিশ্রমের ফল পাবেন, সততা একেবারেই ছাড়বেন না।

কন্যা (Virgo০  (অগাস্ট ২৩-সেপ্টেম্বর ২২) 
এই সপ্তাহে আপনার শুভ রং সবুজ, শুভ সংখ্যা ৮, ভাগ্যবান দিন সোমবার এবং  শুক্র ও শনিবার কোনও অভাবীকে দান করলে অমীমাংসিত কাজ সম্পূর্ণ হবে।

তুলা (Libra) (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২) 
এই সপ্তাহে আপনার ভাগ্যবান রঙ লাল, ভাগ্যবান সংখ্যা ১, শুভ দিন বুধবার এবং সপ্তাহের শুরুতে কোনও মহিলাকে উপহার দিন, ভাগ্য উজ্জ্বল হবে।

Advertisement

বৃশ্চিক (Scorpio) (অক্টোবর ২৩-নভেম্বর ২১) 
এই সপ্তাহে আপনার শুভ রং সাদা, ভাগ্যবান সংখ্যা ৫, শুভ দিন বুধবার এবং সপ্তাহের অগ্রভাগে আপনি শীঘ্রই কিছু নতুন কৃতিত্ব অর্জন করবেন, পরিবারের সদস্যরা আপনাকে নিয়ে গর্ব বোধ করবে।

ধনু (Sagittarius) (২২ নভেম্বর-২১ ডিসেম্বর) 
এই সপ্তাহে আপনার শুভ রং গোলাপি, ভাগ্যবান সংখ্যা ১, শুভ দিন শুক্রবার এবং সপ্তাহের শুরুতে আপনার সঙ্গীকে একটি পারফিউম উপহার দিন এবং তাকে পূর্ণ সম্মান দিন, আর্থিক সমস্যা  শেষ হবে।

মকর ( Capricorn) (ডিসেম্বর ২২-জানুয়ারি ১৯)  
এই সপ্তাহে আপনার শুভ রং বেগুনি, শুভ সংখ্যা ১, শুভ দিন শনিবার এবং সপ্তাহের অগ্রভাগে দান করার মাধ্যমে আর্থিক সমস্যার অবসান হবে।

কুম্ভ (Aquarius) (জানুয়ারি ২০-ফেব্রুয়ারি ১৮) 
এই সপ্তাহে আপনার ভাগ্যবান রঙ বাদামি, ভাগ্যবান সংখ্যা ৫, ভাগ্যবান দিনবৃহস্পতিবার এবং সপ্তাহের অগ্রভাগে আপনি শীঘ্রই কিছু বিজয় পাবেন। ইশ্বরের আশীর্বাদ আপনার সঙ্গে থাকবে। 

মীন (Pisces) (ফেব্রুয়ারি ১৯-মার্চ ২০) 
এই সপ্তাহে আপনার ভাগ্যবান রঙ হলুদ এবং লাল, ভাগ্যবান সংখ্যা ৭, ভাগ্যবান দিন বৃহস্পতিবার এবং সপ্তাহের অগ্রভাগে মানসিক চাপ এড়ান, আপনার সম্পর্কের দিকে মনোনিবেশ করুন।  

 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement