scorecardresearch
 

Weekly Horoscope: জানুয়ারির শেষে ৫ রাশির কেরিয়ার-আয়ে উন্নতি, ৪ রাশির জীবনে চ্যালেঞ্জ

ফেব্রুয়ারি মাস শুরু হয়ে যাবে এই সপ্তাহেই। ফেব্রুয়ারি মাসে একাধিক গ্রহের রাশিবদল হতে চলেছে। তার শুভ ও অশুভ প্রভাব পড়বে প্রতিটি রাশির উপরে। জেনে নিন নতুন সপ্তাহে কোন রাশির কেমন কাটবে, রইল সাপ্তাহিক রাশিফল- 

Advertisement
Weekly Horoscope Weekly Horoscope
হাইলাইটস
  • কোন রাশির কেমন যাবে নতুন সপ্তাহে?
  • দেখে নিন সাপ্তাহিক রাশিফল-

সোমবার, ২৯ জানুয়ারি থেকে শুরু হচ্ছে নতুন সপ্তাহ। জানুয়ারি মাসের এটাই শেষ সপ্তাহ। দেখতে দেখতে নতুন বছরের প্রথম মাসও শেষ হতে চলল। ফেব্রুয়ারি মাস শুরু হয়ে যাবে এই সপ্তাহেই। ফেব্রুয়ারি মাসে একাধিক গ্রহের রাশিবদল হতে চলেছে। তার শুভ ও অশুভ প্রভাব পড়বে প্রতিটি রাশির উপরে। জেনে নিন নতুন সপ্তাহে কোন রাশির কেমন কাটবে, রইল সাপ্তাহিক রাশিফল- 

মেষ- এই সপ্তাহটি মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হবে। সপ্তাহের শুরু থেকে আপনি আপনার কাজে কাঙ্খিত সাফল্য পাবেন। কর্মরত ব্যক্তিরা কর্মক্ষেত্রে অনুকূল পরিস্থিতি পাবেন। অন্যদিকে ব্যবসায়ীরা ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা বাস্তবায়ন করতে দেখা যাবে। এই সপ্তাহে আপনি কম পরিশ্রম থেকে বেশি সুবিধা পাবেন। আপনি একটি নতুন ব্যবসা শুরু করার পরিকল্পনা নিয়েও কাজ করতে পারেন। আপনি বন্ধুবান্ধব ও পরিবারের পূর্ণ সহযোগিতা পাবেন।

বৃষ- এই সপ্তাহটি বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য সৌভাগ্যপূর্ণ হতে চলেছে। এই সপ্তাহে আপনার সুখ, সম্পদ এবং খ্যাতি বৃদ্ধি পাবে। আপনি কর্মক্ষেত্রে বিশেষ কাজের জন্য সম্মানিত হতে পারেন। চাকরিজীবীদের ইচ্ছাপূরণ হবে। পদোন্নতির পূর্ণ সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে আপনি কাঙ্ক্ষিত লাভ পেতে পারেন। বাজারে আপনার বিশ্বাসযোগ্যতা বাড়বে। সংসার সংক্রান্ত অসম্পূর্ণ কাজ শেষ হবে। সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনি কোনও প্রভাবশালী ব্যক্তির সাহায্যে পুরানো সমস্যার সমাধান করতে পারবেন। এই সময়ে আপনি দায়িত্ব পুরোপুরি পালনে সফল হবেন।

আরও পড়ুন

মিথুন- এই রাশির জাতক-জাতিকাদের এই সপ্তাহে তাড়াহুড়ো করে কোনও কাজ করা থেকে বিরত থাকতে হবে। অন্যথায় তাঁরা আর্থিক ও শারীরিক সমস্যার সম্মুখীন হতে পারেন। চাকরিজীবীদের উচিত তাঁদের কাজ অন্য কারও হাতে ছেড়ে দেওয়া বা অবহেলা না করা। অন্যথায় আপনি আপনার বসের ক্রোধের শিকার হতে পারেন। কর্মক্ষেত্রে আপনার শত্রু সক্রিয় থাকতে পারে। এই সময়ে ছোট ছোট বিষয়ে গুরুত্ব দেবেন না। কাজের উপর সম্পূর্ণ মনোযোগ দেওয়া উপযুক্ত হবে। মন লক্ষ্য থেকে বিচ্যুত হতে পারে। 

Advertisement

কর্কট- এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহটি মিশ্র যাবে। চাকরির জন্য চেষ্টা করলে আপনাকে আরও কিছুটা সময় অপেক্ষা করতে হতে পারে। যাঁরা ইতিমধ্যে চাকরি করছেন, তাঁরা কর্মক্ষেত্রে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। এই রাশির জাতক-জাতিকাদের এই সপ্তাহে আবেগ এবং রাগ নিয়ন্ত্রণ করতে হবে। তাঁদের লক্ষ্য অর্জনের দিকে মনোনিবেশ করতে হবে। কাঙ্ক্ষিত সাফল্য অর্জনের সম্ভাবনা থাকবে। এই সপ্তাহে আপনার বাড়িতে এবং বাইরে মন ভালো থাকবে না।

সিংহ- এই সপ্তাহটি সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য কিছু সমস্যা এবং উদ্বেগ নিয়ে আসতে পারে। সপ্তাহের শুরুতে চাকরিজীবীরা হঠাৎ করে কাজের অতিরিক্ত বোঝার সম্মুখীন হতে পারেন। ছোট কাজগুলি করতে আপনার অতিরিক্ত সময় লাগতে পারে। কাজের ক্ষেত্রে আপনাকে অনেক দৌড়াদৌড়ি করতে হতে পারে। যে কারণে আপনার মনে কিছুটা হতাশা থাকতে পারে। এই সপ্তাহে স্বাস্থ্য এবং সম্পর্কের দিকে বিশেষ মনোযোগ দিতে হবে। এই সপ্তাহে কারও কাছ থেকে খুব বেশি আশা করবেন না। অন্যের উপর নির্ভর না করে সিংহ রাশির জাতক-জাতিকারা নিজের কাজ সময়মতো সম্পন্ন করুন।

কন্যা- এই রাশির জাতক-জাতিকারা এই সপ্তাহে পরিকল্পিত কাজ সময়মতো সম্পন্ন করতে সফল হবেন। এই সপ্তাহে আপনার বন্ধু এবং পরিবার আপনার সঙ্গে ধাপে ধাপে হাঁটবে। আপনাকে একটি নির্দিষ্ট লক্ষ্য অর্জনে সহায়তা করবে। সপ্তাহের শুরুতে কোনও শুভ বা ধর্মীয় কাজে অংশগ্রহণের সম্ভাবনা থাকবে। এই সময়কালে কোনও বিশেষ তীর্থস্থানে হঠাৎ ভ্রমণও সম্ভব। চাকরিজীবীদের উপর এই সপ্তাহে কাজের চাপ কম থাকবে। কর্মক্ষেত্রে সামঞ্জস্য থাকবে। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিদের পদমর্যাদা বৃদ্ধি পাবে। সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনি পরিবারের সঙ্গে সম্পর্কিত বড় দায়িত্ব পালনে সফল হবেন। এই সময়ে, বাচ্চাদের সঙ্গে সম্পর্কিত দুশ্চিন্তা দূর হয়ে গেলে আপনি স্বস্তির নিঃশ্বাস ফেলবেন।

তুলা- এই সপ্তাহটি তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য খুবই শুভ হতে চলেছে। সপ্তাহের শুরুতে আপনার কোনও বড় ইচ্ছা পূরণ হতে পারে। এই সময়ে আপনি কর্মজীবন এবং ব্যবসা সম্পর্কিত ভাল খবর পাবেন। চাকরিজীবীদের কাঙ্ক্ষিত স্থানে বদলি বা পদোন্নতি পাওয়ার ইচ্ছাপূরণ হতে পারে। পদোন্নতি শুধু কর্মক্ষেত্রে নয়, সমাজেও আপনার সম্মান বৃদ্ধি পাবে। লাভের নতুন সুযোগ আসবে। এই সময়ে আপনি নতুন লক্ষ্য অর্জনের জন্য চেষ্টা করে চলবেন।

বৃশ্চিক- এই রাশির জাতক-জাতিকারা যদি আলস্য এবং অহংকার পরিহার করে লক্ষ্য অর্জনের দিকে মনোনিবেশ করা উচিত। কাঙ্ক্ষিত সাফল্য পেতে পারেন। কোনও স্থাবর সম্পত্তি কেনা বা বিক্রি করার পরিকল্পনা করে থাকেন তাহলে ভালো করে বিবেচনা করে নিন। এই সপ্তাহে আপনার ইচ্ছা পূরণ হতে পারে। সপ্তাহের মাঝামাঝি আপনি বিলাসবহুল জিনিস কিনতে পারেন। এই সপ্তাহে বেশিরভাগ সময় আনন্দে কাটাবেন। সপ্তাহের মাঝামাঝি কোনও ধর্মীয়-শুভ অনুষ্ঠানে অংশ নেওয়ার সুযোগ পাবেন। সপ্তাহের দ্বিতীয়ার্ধ আপনার জন্য প্রথমার্ধের তুলনায় অনেক বেশি শুভ ও সুবিধা নিয়ে আসতে চলেছে।

ধনু- এই সপ্তাহে ধনু রাশির জাতক-জাতিকারা হাল ছাড়বেন না। অনেক বড় চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। এই সপ্তাহে আপনার পরিকল্পিত কাজ কিছুটা বিলম্বে সম্পন্ন হবে। এতে আপনি বাধার সম্মুখীন হতে পারেন। কাজে সফলতা পেতে দেরি হতে পারে। তাতে ধীর গতির কারণে আপনি কিছুটা বিষণ্ণ থাকতে পারেন। এই সপ্তাহে বেশি ব্যয় হবে। 

মকর- এই সপ্তাহটি মকর রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হবে। সপ্তাহের শুরুতে পরিবারের সদস্যের সাফল্য আপনার সম্মান এবং সুখ বৃদ্ধি করবে। বাড়িতে ধর্মীয় ও শুভকাজ সম্পন্ন হবে। এই সপ্তাহে প্রভাবশালী ব্যক্তির সহায়তায় কিছু বড় কাজ সম্পন্ন হবে। বাড়ি ও জমি সংক্রান্ত বিরোধ মিটে যাবে। স্থাবর সম্পত্তি লাভের সম্ভাবনা থাকবে। পরিবারের সদস্যদের সঙ্গে প্রেম ও সম্প্রীতি থাকবে। সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনার সিদ্ধান্তের প্রশংসা হবে। চাকরি পরিবর্তন করতে চাইলে এই সপ্তাহে আপনার ইচ্ছা পূরণ হতে পারে।

Advertisement

কুম্ভ- এই রাশির জাতক-জাতিকাদের এই সপ্তাহে কোনও কাজে গাফিলতি করা থেকে বিরত থাকতে হবে। অন্যথায় আপনি আর্থিক ক্ষতির পাশাপাশি শারীরিক ও মানসিক যন্ত্রণার সম্মুখীন হতে পারেন। সপ্তাহের শুরুতে বড় সমস্যা আপনাকে উদ্বিগ্ন করবে। এই সময়ের মধ্যে আপনি ঘরে এবং বাইরে আপনার প্রিয়জনের কাছ থেকে কম সমর্থন এবং সহযোগিতা পেতে সক্ষম হবেন। চাকরিজীবীরা কাজে অসতর্ক হওয়া এড়িয়ে চলুন। অন্যথায় আপনাকে আপনার সিনিয়রের ক্রোধের শিকার হতে হবে। আবেগের বশে কোনও বড় সিদ্ধান্ত নেওয়া এড়িয়ে চলুন। সপ্তাহের মাঝামাঝি স্বাস্থ্য আপনার জন্য উদ্বেগের কারণ হবে। পুরনো রোগ আবার দেখা দেওয়ার সম্ভাবনাও রয়েছে।

মীন- এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহটি শুভ হবে। এই সপ্তাহে কোনও বিশেষ কাজে সাফল্য অর্জন করবেন।আপনার দ্বারা করা চেষ্টা সফল হবে। কর্মক্ষেত্রে সিনিয়র এবং জুনিয়র উভয়ই আপনার প্রতি সদয় হবেন। সপ্তাহের শুরুতে আপনার উপর কিছু গুরুত্বপূর্ণ দায়িত্ব অর্পিত হতে পারে, যা আপনার সম্মান বৃদ্ধি করবে। এই সপ্তাহে ব্যবসায় বড় আর্থিক লাভের সম্ভাবনা থাকবে। বাজারে আটকে থাকা টাকা পাওয়া যাবে। ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা বাস্তবায়িত হতে পারে।প্রথমার্ধের তুলনায় সপ্তাহের শেষার্ধ বেশি শুভ হবে।

Advertisement