scorecardresearch
 

Weekly Horoscope: নতুন সপ্তাহে ৪ রাশির ভাগ্য সহায়, কর্মক্ষেত্রে উন্নতি, ৫ রাশির দুর্ভোগ

saptahik rashifal 4 to 10 december 2023: সূর্য ও মঙ্গল আছে বৃশ্চিক রাশিতে, তুলা রাশিতে শুক্র ও ধনু রাশিতে থাকবে বুধ। এই সপ্তাহে একাধিক রাশির জীবনে ইতিবাচক বদল হতে চলেছে। 

Advertisement
Weekly Rashifal Weekly Rashifal
হাইলাইটস
  • শুরু হতে চলেছে নতুন সপ্তাহ।
  • নতুন সপ্তাহ কোন রাশির কেমন যাবে?

ডিসেম্বর মাসের দ্বিতীয় সপ্তাহ শুরু হতে চলেছে। এই সপ্তাহে একাধিক গ্রহের স্থিতি বদলাচ্ছে। সূর্য ও মঙ্গল আছে বৃশ্চিক রাশিতে, তুলা রাশিতে শুক্র ও ধনু রাশিতে থাকবে বুধ। এই সপ্তাহে একাধিক রাশির জীবনে ইতিবাচক বদল হতে চলেছে। 
 

মেষ রাশি- খারাপ সময় শেষ হয়ে গিয়েছে। এবার থেকে ভাল হবে সব। আশাবাদী থাকুন। নেতিবাচক চিন্তায় কান দেবেন না। আপনাকে কেউ নিচে নামানোর চেষ্টা করতে পারে। কিন্তু তাতে বিচলিত হবেন না। হঠাৎ কোনও প্রস্তাব আপনার উৎসাহ বাড়িয়ে দিতে পারে। আপনি অসুস্থ হলেও সেরে যাবেন দ্রুত। আধ্যাত্মিকতা এবং ধ্যান আপনাকে আকৃষ্ট করতে পারে। আপনি মানসিকভাবে শান্তিতে থাকবেন।

বৃষ রাশি- অতীত ভুলে বর্তমানের দিকে মনোনিবেশ করার সময় এসেছে। কাজ হতাশাজনক হতে পারে। নতুন কাজ বিবেচনা করুন। নিজের ব্যবসা শুরু করুন। চাকরি ও ব্যবসায় আপনি উন্নতি করবেন। নিজেকে নিয়ে ভাবুন।   

আরও পড়ুন

মিথুন রাশি- আত্মবিশ্বাসী বোধ করবেন। একা থেকে নিজেকে নিয়ে ভাবুন। দীর্ঘমেয়াদী কিছু পরিকল্পনা করতে পারেন। টাকা আসতে থাকবে। আবেগপ্রবণ হয়ে উঠতে পারেন। 

কর্কট রাশি- সময়কে উপভোগ করুন। নিজেকে তৈরি রাখুন। আপনি আত্মবিশ্বাসী থাকুন। অবিবাহিত লোকেরা প্রেম খুঁজে পেতে পারেন। আপনি এই সপ্তাহে ঝুঁকি নিয়ে পদক্ষেপ করুন। তার শুভ ফল পাবেন।    

সিংহ রাশি- পদক্ষেপ করুন। সাহসী পদক্ষেপ নিন। এই সপ্তাহে বসকে খুশি রাখতে পারবেন। নিজের মধ্যে আগুন জ্বালান। কাজ শুরু করুন। এই রাশির জাতক-জাতিকাদের জন্য সময়টা ভালো। আপনি পরিকল্পনায় জোর দিন। প্রিয় মানুষের সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে। 

কন্যা রাশি- নিজেকে বদলাতে যাবেন না। নিজে যেমন তেমনই থাকুন। উপহার পাবেন। আপনি যা ভাববেন তা কাজে করলে সফল হবেন। আত্মবিশ্বাসী হোন। কাজ সম্পন্ন করার দিকে মনোনিবেশ করুন। কাজে মনোযোগ দিন। সহযোগিতা করবেন অন্যকে। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ শেষ করবেন। নতুন পরিকল্পনা করতে পারেন। অর্থ নিয়ে চিন্তা করবেন না। সব কিছুই আপনার পক্ষে থাকবে। 

Advertisement

তুলা রাশি- প্রাচুর্য আপনার চারপাশে থাকবে। আপনার যা যা প্রয়োজন তা সফলভাবে থাকবে। সুখে থাকবেন। ভাল খবর পেতে পারেন। জীবনকে উপভোগ করুন। অবিবাহিতরা জীবনসঙ্গী পেতে পারেন। আপনি বিয়ে করতে পারেন। আপনার স্বাস্থ্য ভাল থাকবে। নতুন সপ্তাহ আপনার সুখে কাটবে। 

বৃশ্চিক রাশি- আত্মবিশ্বাসের অভাব বোধ করতে পারেন। নিজের লক্ষ্যে ফোকাস করুন। ঝুঁকি নিন। মানসিক চাপে থাকতে পারেন। ব্যক্তিগত বিষয়গুলির নিষ্পত্তি করুন। কথাবার্তায় সতর্ক থাকুন। প্রত্যাশার চেয়ে বেশি খরচ হতে পারে আপনার। বুদ্ধিমত্তার সঙ্গে ব্যয় করুন।  

ধনু রাশি- আত্মনির্ভরতার দিকে মনোনিবেশ করুন। বস্তুগত চাহিদা সম্পর্কে সচেতন থাকুন। নিয়ন্ত্রণের বাইরে যাবেন না। কর্মক্ষেত্রে সতর্ক থাকুন। আরও ভাল কাজ করার চেষ্টা করুন। আপস করবেন না। কাজে মনোনিবেশ করুন। আর্থিক দিকে সতর্ক থাকুন। কাউকে ধার দেবেন না। 

মকর রাশি- আপনি বেশি মানসিক চাপ নেবেন না। দীর্ঘ সময়ের জন্য পরিকল্পনা করুন। ইচ্ছামতো পরিবর্তন করবেন না। এই সপ্তাহে ভাল বন্ধু ও পরিবারের সঙ্গে সময় কাটান। খরচ বাড়তে পারে। অতিরিক্ত চাপ নেবেন না। 

কুম্ভ রাশি- ছোট ছোট জিনিস আপনার মানসিক চাপের কারণ হতে পারে। অশান্তি এবং অস্থিরতা তৈরি হতে পারে। শান্ত থাকুন। কথাবার্তায় সতর্ক হোন। কর্মক্ষেত্রে এবং বাড়িতে বিরক্ত বোধ করতে পারেন। আপনি বিষণ্ণ বোধ করতে পারেন। আপনার স্বাস্থ্যের উন্নতির জন্য কাজ করুন। নতুন সপ্তাহ মোটেও ভাল যাবে না। তবে খারাপ সময় কেটে যাবে শীঘ্রই। 

মীন রাশি- কাজ এবং পরিবারের মধ্যে ভারসাম্য বজায় রাখার চেষ্টা করুন। এই সপ্তাহ জুড়ে ব্যস্ত থাকবেন। আত্মবিশ্বাসী থাকুন। পর্যাপ্ত বিশ্রাম নিতে ভুলবেন না। কথাবার্তায় সতর্ক হোন। খরচ বাড়তে পারে। তাই লাগাম টানুন। অপরিচিত কারও থেকে সাবধান। 

Advertisement