scorecardresearch
 

Durga Puja 2023 Weekly Horoscope: দেবী দুর্গার আশীর্বাদ, নবরাত্রির সপ্তাহে সব সমস্যার সমাধান পাবে ৪ রাশি

Durga Puja Weekly Horoscope: 16 অক্টোবর থেকে শুরু হওয়া নতুন সপ্তাহটি অনেক রাশির জন্য ইতিবাচক ফলাফল নিয়ে আসছে। অনেক রাশির জাতক এই সপ্তাহে সাফল্য পেতে চলেছে। শারদীয়া নবরাত্রি ও পুজোরা সপ্তাহের সাপ্তাহিক রাশিফল ​​জেনে নিন।

Advertisement
দুর্গাপুজোর সপ্তাহে ভাগ্যের সঙ্গ পাচ্ছে ৪ রাশি দুর্গাপুজোর সপ্তাহে ভাগ্যের সঙ্গ পাচ্ছে ৪ রাশি

Shardiya Navratri Durga Puja Weekly Horoscope: ১৬ অক্টোবর থেকে শুরু হতে যাচ্ছে নতুন সপ্তাহ। এদিকে আজ থেকে নবরাত্রিও শুরু হচ্ছে। নতুন  সপ্তাহের পুরোটাই দেবী দুর্গাকে উৎসর্গ করা হবে। নবরাত্রির সময় নয় দিন ধরে মাতা রানির বিভিন্ন রূপের পুজোকরা হয়। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতকদের নবরাত্রির সপ্তাহ দারুণ কাটতে  চলেছে।

মিথুন (Gemini)
এই সপ্তাহে মিথুন রাশির জাতক জাতিকাদের উপর দেবীর বিশেষ আশীর্বাদ বর্ষিত হবে। এই সপ্তাহে, আপনার জন্য অপ্রত্যাশিত আর্থিক লাভ পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি আপনার কর্মজীবনে অনুকূল ফলাফল এবং নতুন চাকরির সুযোগ পাবেন। বর্তমান চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। বিদেশ থেকেও চাকরির অফার পেতে পারেন। নতুন সপ্তাহটি মিথুন রাশির জাতক জাতিকাদের সাফল্যে পূর্ণ হতে চলেছে। আপনার দক্ষতা উন্নত হবে। আপনি অনেক ধরনের মুনাফা অর্জন করতে সক্ষম হবেন। ব্যবসায় লাভ হবে। অংশীদারিত্ব থেকেও সুফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় নতুন অংশীদারিত্বও করতে পারেন। আপনার আর্থিক অবস্থা ভালো থাকবে।

সিংহ (Leo)
 আসন্ন সপ্তাহটি সিংহ রাশির জাতকদের জন্য খুব ভালো যাচ্ছে। কর্মজীবনের দিক থেকে, আপনি এই মাসে অনুকূল ফলাফল পাবেন। পদোন্নতি ও বদলির মতো সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার কর্মজীবনে আপনার কঠোর পরিশ্রম ফল দেবে। সিংহ রাশির জাতক জাতিকারা দেব গুরু বৃহস্পতির আশীর্বাদ পাবেন এবং ব্যবসায় ভালো লাভ পাবেন। এই সপ্তাহে আপনি উন্নতির সিঁড়ি বেয়ে উঠবেন। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে, সিংহ রাশির জাতক জাতিকারা ভালো উপার্জনের সুযোগ পেতে পারেন। টাকাও বাঁচাতে পারবে। আপনার আর্থিক অবস্থার উন্নতির সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্য ভালো থাকবে।

আরও পড়ুন

তুলা (Libra)
১৬ অক্টোবর থেকে শুরু হওয়া সপ্তাহটি তুলা রাশির জাতকদের জন্য খুব অনুকূল হতে চলেছে। কর্মজীবনের ক্ষেত্রে আপনি কিছু ইতিবাচক ফলাফল পেতে পারেন। এই সপ্তাহটি আপনার জন্য খুব ফলদায়ক হতে চলেছে। বৃহস্পতির অনুকূল অবস্থান আপনাকে শুভ সুবিধা দেবে। এই রাশির জাতকরা নতুন কিছু ব্যবসা করতে পারেন। আপনার উপার্জন এবং সঞ্চয় বাড়তে পারে। আপনার আয়ের প্রবাহ ভালো হবে। ব্যবসায়িক লাভের সুযোগ থাকবে। আর্থিক জীবনেও ভালো ফল পাওয়া যাবে। আপনার বিবাহিত জীবন ভালো যাবে। আপনার সঙ্গীর সঙ্গে পারস্পরিক বোঝাপড়া বাড়বে।

Advertisement

ধনু (Sagittarius)
 ধনু রাশির জাতক জাতিকারা কর্মজীবনে অনেক সুবিধা পেতে চলেছেন। এই সপ্তাহে গ্রহের অবস্থান আপনার জন্য অনুকূল থাকবে। আপনি বিদেশে নতুন চাকরির সুযোগ পেতে পারেন, আপনি নতুন চাকরির অফার পেতে পারেন। এই সপ্তাহে আপনার সমস্ত ইচ্ছা পূরণ হবে। ধনু রাশির জাতক জাতিকারা কর্মক্ষেত্রে ভালো করতে সফল হবেন। এর সঙ্গে, আপনার পদোন্নতি এবং অন্যান্য সুবিধা পাওয়ার সম্ভাবনাও রয়েছে। গ্রহের এই অবস্থানের কারণে আপনি আধ্যাত্মিকতার দিকে বেশি ঝুঁকে পড়বেন। এই সপ্তাহে আপনি তীর্থযাত্রায় যাওয়ার পরিকল্পনা করতে পারেন। ভাগ্য আপনার পাশে থাকবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement