scorecardresearch
 

August Last Week Lucky Rashi: অগাস্টের শেষ সপ্তাহে ধন যোগের সৃষ্টি, ভাগ্য সহায় থাকবে বৃষ-সহ ৫ রাশির

Weekly Lucky Zodiac Sign, 26 August to 1 September 2024: অর্থ যোগের প্রভাব অগাস্টের শেষ সপ্তাহে দেখা যাবে। আসলে, মঙ্গল মিথুন রাশিতে গমন করছে যেখানে চাঁদও থাকবে। এমন অবস্থায় মঙ্গল ও চন্দ্রের মিলনে ধন যোগ তৈরি হবে। বৈদিক জ্যোতিষশাস্ত্রে ধন যোগকে বলা হয়েছে অত্যন্ত শুভ। এমন পরিস্থিতিতে, বৃষ এবং কর্কট রাশি সহ ৫টি রাশির লোকেরা এই সপ্তাহে ধন যোগের মাধ্যমে ধনী হতে পারেন। আর্থিক অবস্থা মজবুত হওয়ার পাশাপাশি পারিবারিক সুখও থাকবে। আসুন জেনে নেওয়া যাক শুরু হতে চলা নতুন সপ্তাহের সৌভাগ্যবান রাশিগুলো সম্পর্কে।

Advertisement
অগাস্টের শেষ সপ্তাহে লক্ষ্মী সহায় ৫ রাশির অগাস্টের শেষ সপ্তাহে লক্ষ্মী সহায় ৫ রাশির

Saptahik Lucky Rashifal: অগাস্টের শেষ সপ্তাহে ধন যোগ হতে চলেছে। আসলে, এই সপ্তাহে মঙ্গল মিথুন রাশিতে পাড়ি দিতে চলেছে। মঙ্গলের পাশাপাশি চন্দ্রও মিথুন রাশিতে পৌঁছাবে, যা ধন যোগের সৃষ্টি করবে। বৈদিক জ্যোতিষশাস্ত্রে ধন যোগকে অত্যন্ত ফলদায়ক বলা হয়েছে। ধন যোগের প্রভাবে একজন ব্যক্তির আর্থিক অবস্থা শক্তিশালী হয়। ধন যোগ গঠনের সঙ্গে সঙ্গে  একজন ব্যক্তি ভাগ্যের অনুগ্রহ পেতে শুরু করেন। এছাড়াও, ভাগ্য আপনাকে সর্বত্র সমর্থন করতে শুরু করে। গ্রহদের এই শুভ অবস্থানের মধ্যে অগাস্টের শেষ সপ্তাহটি বৃষ রাশি সহ ৫টি রাশির জাতকদের জন্য অত্যন্ত সৌভাগ্যের প্রমাণ হতে চলেছে। এই সপ্তাহে বৃষ, মিথুন, কর্কট সহ ৫টি রাশির মানুষের আর্থিক অবস্থা শক্তিশালী হবে। এছাড়া কেরিয়ারেও অনেক ভালো সুযোগ আসতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক অগাস্ট মাসের শেষ সপ্তাহের সৌভাগ্যবান রাশিগুলো সম্পর্কে।

বৃষ রাশি (Taurus)
অগাস্টের শেষ সপ্তাহটি বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য শুভ হবে ও লাভের সুযোগ নিয়ে আসতে চলেছে। এই সপ্তাহের শুরুতে, আপনি পেশা এবং ব্যবসা সম্পর্কিত একটি বড় সুযোগ পেতে পারেন। বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গেও আপনার পরিচিতি বাড়বে। শুধু তাই নয়, আপনার ঊর্ধ্বতনরা আপনার কাজের প্রশংসা করবেন। যাইহোক, এই সপ্তাহে আপনার খরচ খুব বেশি হতে চলেছে। ঘরে কাঙ্খিত জিনিসের আগমনের কারণে আনন্দের পরিবেশ থাকবে। ব্যবসায়ী শ্রেণীর লোকদের জন্য দিনটি খুব শুভ হতে চলেছে। এই সপ্তাহে, শ্রমজীবী ​​মানুষের জন্য অতিরিক্ত আয়ের উৎস তৈরি হতে চলেছে। প্রেম জীবনের জন্যও এই সপ্তাহটি খুব শুভ হতে চলেছে। যারা আগে থেকেই কারো সঙ্গে  সম্পর্কে আছেন, তাদের সম্পর্ক আরও মজবুত হবে। আপনি আপনার পরিবারের সঙ্গে  দুর্দান্ত সময় কাটাবেন।

মিথুন রাশি (Gemini)
অগাস্টের শেষ সপ্তাহটি মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য শুভ ও সুখে পরিপূর্ণ হতে চলেছে। যারা চাকরি খুঁজছেন তারা সপ্তাহের শুরুতে কাঙ্ক্ষিত সুযোগ পাবেন। যারা ইতিমধ্যে কাজ করছেন তারা তাদের কাঙ্খিত পদোন্নতি বা বদলি পেতে পারেন। আপনার যদি কোনো সরকারি কাজ থাকে এবং আপনি তাতে বাধার সম্মুখীন হন, তাহলে এই সপ্তাহে সে সব দূর হয়ে যাবে। এই রাশির জাতক জাতিকারা যারা বিদেশ যাওয়ার পরিকল্পনা করছেন তারা এই সপ্তাহে ভালো সুযোগ পেতে পারেন। একইসঙ্গে, যারা কারো সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন তারা যদি দাম্পত্য সম্পর্কে জড়াতে চান, তাহলে পরিবারের অনুমোদন পেতে পারেন। সেই সঙ্গে বিবাহিতদের জন্য সপ্তাহটি খুব সুখের যাচ্ছে। এছাড়া আপনার স্বাস্থ্যও স্বাভাবিক থাকবে।

আরও পড়ুন

Advertisement

কর্কট রাশি (Cancer)
অগাস্টের শেষ সপ্তাহটি কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য খুবই চমৎকার হতে চলেছে। সপ্তাহের শুরুতে, আপনি আপনার কর্মজীবন বা ব্যবসার জন্য দীর্ঘ বা স্বল্প দূরত্বের যাত্রায় যেতে পারেন। এই যাত্রা আপনার জন্য আনন্দদায়ক এবং আপনার ইচ্ছা পূরণ করবে। এছাড়াও, আপনার সমস্ত কাজ সময়মতো সম্পন্ন হবে। কর্মক্ষেত্রে সিনিয়র এবং জুনিয়রদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। আপনার সমস্ত কাজ সময়মতো সম্পন্ন হবে। চাকরিজীবীদের জন্য এই সময়টি খুবই উপকারী প্রমাণিত হবে কারণ আপনার জন্য আয়ের অতিরিক্ত উৎস তৈরি হবে। যারা রং, রাসায়নিক ও ওষুধ সংক্রান্ত কাজ করেন তারা কাঙ্খিত সুবিধা পাবেন। সপ্তাহের শেষে, আপনি বাড়ির সাজসজ্জায় অনেক সময় ব্যয় করতে পারেন। প্রেমের সম্পর্কের দৃষ্টিকোণ থেকে, এই সপ্তাহে আপনাকে তাড়াহুড়ো এড়াতে হবে। অবিবাহিত ব্যক্তিদের বিপরীত লিঙ্গের প্রতি আকর্ষণ বৃদ্ধি পাবে। আপনি আপনার সঙ্গীর সঙ্গে  আরও ভাল সম্পর্ক গড়ে তুলতে সফল হবেন।

কন্যা রাশি (Virgo)
কন্যা রাশির জাতকদের জন্য অগাস্টের শেষ সপ্তাহটি শুভ ও ফলদায়ক হতে চলেছে। এই সপ্তাহের শুরুতে আপনি আপনার কাজের সঙ্গে  সম্পর্কিত যে সমস্যাগুলির মুখোমুখি হয়েছিলেন, সমস্ত বাধা দূর হয়ে যাবে। কোনও প্রভাবশালী ব্যক্তির সাহায্যে আপনি কোনও ঘরোয়া সমস্যার সমাধান খুঁজে পেতে সফল হবেন। আপনার ব্যবসার কোথাও দীর্ঘ সময় ধরে অর্থ আটকে থাকলে, আপনি হঠাৎ করে এই সপ্তাহে তা ফিরে পেতে পারেন। যারা পরীক্ষার প্রতিযোগিতার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা কিছু সুখবর শুনতে পেতে পারেন। যাইহোক, সপ্তাহ এগনোর সঙ্গে সঙ্গে পারিবারিক দায়িত্ব আপনার উপর এসে পড়তে পারে। এটি সম্পন্ন করার জন্য আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। এই রাশির জাতক জাতিকারা যারা অবিবাহিত তারা এই সপ্তাহে তাদের সঙ্গী খুঁজে পেতে পারেন। এছাড়াও, এই সপ্তাহে কারো সঙ্গে  আপনার বন্ধুত্ব প্রেমে পরিণত হতে পারে।

বৃশ্চিক রাশি (Scorpio)
এই সপ্তাহটি বৃশ্চিক রাশির জাতকদের জন্য সৌভাগ্য বয়ে আনতে চলেছে। নতুন  সপ্তাহের শুরুতে বিদ্যুৎ ও সরকার সংক্রান্ত যে কোনো সমস্যার সমাধান হয়ে যাবে। একই সময়ে, আপনি যদি কোনও কাজে দীর্ঘদিন ধরে সরকারি অফিসে যান, তবে এই সপ্তাহে আপনার কাজ হয়ে যেতে পারে। চাকরিজীবীরা এই সপ্তাহে তাদের বুদ্ধিমত্তা ও শক্তি দিয়ে শত্রুদের পরাজিত করতে সফল হবেন। সপ্তাহের মাঝামাঝি সময়ে, আপনার কেরিয়ার এবং ব্যবসার বিষয়ে আপনাকে অনেক দৌড়াদৌড়ি করতে হতে পারে। যারা কমিশন এবং জমি, নির্মাণ ইত্যাদি কাজ করেন তাদের জন্য সময়টি খুবই শুভ প্রমাণ হতে চলেছে। আপনার আত্মীয়দের সঙ্গে আপনার সম্পর্ক আগের চেয়ে আরও দৃঢ় হবে। তবে সপ্তাহের শেষে আপনার কিছু মানসিক সমস্যা হতে পারে।

Advertisement