scorecardresearch
 

July 4th Week Saptahik Lucky Rashi: জুলাইয়ের চতুর্থ সপ্তাহে গজকেশরী রাজযোগ, ৫ রাশির ধন ও সুখ বৃদ্ধি

Weekly Luckiest Zodiac Sign, 22 to 28 July 2024: জুলাইয়ের শেষ সপ্তাহে গজকেশরী রাজযোগ কার্যকরী হতে চলেছে। আসলে, এই সপ্তাহে বৃহস্পতি এবং চাঁদ একে অপরের কেন্দ্র ঘরে থাকতে চলেছে। এর পাশাপাশি রোহিণী নক্ষত্রেও মঙ্গল গ্রহ গমন করবে। এই ধরনের গ্রহের অবস্থানের মধ্যে, জুলাই মাসের শেষ সপ্তাহটি কর্মজীবন, পরিবার এবং স্বাস্থ্যের দিক থেকে কর্কট এবং কন্যা রাশি সহ ৫টি রাশির লোকদের জন্য দুর্দান্ত প্রমাণিত হতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক এই সপ্তাহের ভাগ্যবান রাশিগুলি।

Advertisement
 নতুন সপ্তাহ সৌভাগ্য আনছে ৫ রাশিতে নতুন সপ্তাহ সৌভাগ্য আনছে ৫ রাশিতে

Weekly Lucky Zodiacs, 22 to 28 July 2024 : জুলাই মাসের শেষ সপ্তাহে বৃহস্পতি ও চন্দ্র কেন্দ্রে ঘরে অবস্থান করবে। বৃহস্পতি এবং চন্দ্র কেন্দ্র ঘরে  থাকার কারণে, গজকেশরী রাজযোগ এই পুরো সপ্তাহে কার্যকর হবে। এছাড়াও, এই সপ্তাহে মঙ্গল রোহিণী নক্ষত্রে পাড়ি দিতে চলেছে। মঙ্গল রাশির পরিবর্তন এবং গজকেশরী রাজযোগের প্রভাবে কর্কট রাশি সহ ৫টি রাশির জাতকরা প্রচুর সুবিধা পেতে চলেছে। এই রাশির জাতক জাতিকাদের জন্য সপ্তাহটি খুব ভাগ্যবান হতে চলেছে। তারা লাভের অনেক ভালো সুযোগ পাবেন। এছাড়া আপনার আর্থিক অবস্থাও চমৎকার হবে। এছাড়াও, আপনার সমস্ত পরিকল্পনাগুলি সফল হবে। আসুন জেনে নেওয়া যাক নতুন সপ্তাহের সৌভাগ্যবান রাশিগুলো সম্পর্কে।

কর্কট রাশি (Cancer)
জুলাই মাসের শেষ সপ্তাহটি কর্কট রাশির জাতকদের জন্য সৌভাগ্য বয়ে আনতে চলেছে। এই সপ্তাহে আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। অতএব, এই সপ্তাহে যতটা সম্ভব আপনার কাজ শেষ করার চেষ্টা করুন। এই রাশির জাতক জাতিকারা কেরিয়ার এবং ব্যবসার দিকে যে প্রচেষ্টাই করুন না কেন আপনার জন্য তা সফল হবে। এই রাশির জাতক জাতিকারা যারা প্রসাধনী ও কাপড়ের ব্যবসা করেন, তারা বেশি লাভবান হবেন। ভূমি ও ভবনে অর্থ বিনিয়োগ করার আগে অবশ্যই আপনার শুভাকাঙ্ক্ষীদের পরামর্শ নিন। সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনি আপনার সন্তানদের কাছ থেকে কিছু ভাল খবর পেতে পারেন। যার কারণে আপনার মন খুব খুশি হবে। পরিবারে প্রিয়জনের আগমনে মন খুশি হবে। সপ্তাহের শেষটা আনন্দ ও বিনোদনে কাটবে। বৈবাহিক এবং প্রেমের সম্পর্কের জন্য সময় খুব দারুণ হতে চলেছে।

কন্যা রাশি (Virgo)
কন্যা রাশির জাতকদের জন্য জুলাই মাসের শেষ সপ্তাহে করা সমস্ত পরিকল্পনা সফল হবে। আপনি যে কাজ আগে  করেছেন তার ফলাফল যদি না পান তবে এই সপ্তাহে আপনি খুব ইতিবাচক ফলাফল পেতে পারেন। যারা অংশীদারিত্বে ব্যবসা করেন তাদের জন্য সময়টি খুব শুভ যাচ্ছে। আপনি আপনার কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন ব্যক্তিদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। তাদের সহায়তায়  আপনার জন্য অনেক কিছুই সহজ হয়ে উঠতে পারে। আপনাকে শুধু এই সপ্তাহে আপনার কথার প্রতি একটু সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। এছাড়াও, সপ্তাহটি শিক্ষার্থীদের জন্যও শুভ হতে চলেছে। তারা এই সপ্তাহে তাদের কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন।

আরও পড়ুন

Advertisement

তুলা রাশি (Libra)
জুলাই মাসের শেষ সপ্তাহটি তুলা রাশির জাতকদের জন্য খুব শুভ হতে চলেছে। এই সপ্তাহের শুরুতে, আপনার সমস্ত কাজ আপনার বন্ধু বা শুভাকাঙ্ক্ষীদের সমর্থনে সম্পন্ন হবে। দীর্ঘদিন ধরে বাধাপ্রাপ্ত সব কাজ শেষ হবে। এই রাশির জাতক জাতিকারা যারা বেকার তারা ভালো চাকরির সুযোগ পেতে পারেন। উচ্চশিক্ষার সঙ্গে যুক্ত ছাত্রছাত্রীরা কোনো সুখবর পেতে পারেন।  বিবাহিত জীবনের জন্য সময় খুব ভালো যাবে। আপনার সঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হবে। এই সপ্তাহান্তে আপনি হঠাৎ করে প্রিয়জনের সঙ্গে দেখা করতে পারেন।

ধনু রাশি (Sagittarius)
জুলাই মাসের শেষ সপ্তাহটি ধনু রাশির জাতকদের জন্য খুব ভালো যাচ্ছে। এই সপ্তাহটি ভাগ্য এবং কর্মের একটি ভাল সমন্বয় নিয়ে এসেছে। এই সপ্তাহে আপনার বেশিরভাগ প্রচেষ্টা সফল হবে। ভাগ্য আপনাকে প্রতিটি পদক্ষেপে সমর্থন করবে। তবে, মনে রাখবেন যে আপনি অলসতার কারণে  সুযোগ হাতছাড়া করবেন না। সময় পরিচালনা এবং পূর্ণ নিষ্ঠার সঙ্গে  কাজ করা সাফল্যের দিকে নিয়ে যাবে। অবিবাহিতরা এই সপ্তাহে ভালো সঙ্গী পেতে পারেন। যারা পরীক্ষা প্রতিযোগিতার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা কিছু সুখবর পেতে পারেন।

মীন রাশি (Pisces)
জুলাই মাসের শেষ সপ্তাহটি মীন রাশির জাতকদের জন্য খুব ভালো যাচ্ছে। এই সপ্তাহে আপনাকে দীর্ঘ দূরত্বের যাত্রায় যেতে হতে পারে। তবে এই সপ্তাহে গৃহীত যাত্রা সুখকর এবং লাভজনক হবে। সপ্তাহের শুরুতে যুবকরা আনন্দের সুযোগ পাবেন। কর্মরত ব্যক্তিরা কর্মক্ষেত্রে তাদের অধস্তনদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। এছাড়াও, আপনার সিনিয়র লোকেরা আপনার কাজের প্রশংসা করবেন। যারা সাংবাদিকতার সঙ্গে  যুক্ত তাদের জন্য সপ্তাহটি শুভ হবে। প্রেম জীবনের জন্য সময় খুব ভালো যাবে। দাম্পত্য জীবনে মধুরতা থাকবে। আপনি আপনার সঙ্গীর সঙ্গে  একটি আনন্দদায়ক সময় কাটাবেন। পরিবর্তনশীল আবহাওয়ার কারণে আপনার স্বাস্থ্যের আরও যত্ন নিন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement