scorecardresearch
 

Saptahik Lucky Rashifal: অগাস্টের নতুন সপ্তাহে শিব যোগ, লক্ষ্মীর কৃপায় লাভবান বৃষ-সহ ৫ রাশি

Weekly Lucky Zodiac Sign, 5 to 11 August 2024: শিব যোগ অগাস্টের দ্বিতীয় সপ্তাহে কার্যকর হতে চলেছে। উপরন্তু, বুধও এই সপ্তাহে সিংহ রাশিতে বক্রী হতে চলেছে। বুধের বিপরীতমুখী গতি মেষ সহ এই ৫ রা শির জন্য ভাগ্যবান হতে চলেছে। এছাড়াও, শিব যোগ গঠনের সঙ্গে, ভগবান শিবের কৃপায়, এই রাশির জাতকদের ধন-সম্পদ লাভের সম্ভাবনা রয়েছে এবং তাদের সম্মান বৃদ্ধি পাবে, আসুন জেনে নেওয়া যাক অগাস্ট মাসের দ্বিতীয় সপ্তাহের ৫ সৌভাগ্যবান রাশি সম্পর্কে।

Advertisement
অগাস্টের নতুন সপ্তাহে সম্পদ-সমৃদ্ধি ৫ রাশির অগাস্টের নতুন সপ্তাহে সম্পদ-সমৃদ্ধি ৫ রাশির

 Weekly Luckiest Zodiac Sign, 5 to 11 August 2024 : বুধ অগাস্টের দ্বিতীয় সপ্তাহে বক্রী হতে চলেছে। সিংহ রাশিতে বুধ পিছিয়ে যাবে। এছাড়াও, এই সপ্তাহে শিব যোগের একটি শুভ সংযোগও থাকবে। যাইহোক, এই সপ্তাহে বুধের পিছিয়ে যাওয়া মেষ, বৃষ এবং সিংহ রাশি সহ ৫টি রাশির জাতকদের জন্য একটি খুব শুভ এবং ফলদায়ক সময় হতে চলেছে। আপনি কাঙ্ক্ষিত সাফল্য পাবেন। এই সপ্তাহটি আপনার জন্য  সম্পদ সুখ নিয়ে আসবে। এছাড়াও, এই ৫টি রাশির জাতক এই সপ্তাহে শিব যোগের সময় ভগবান শিবের বিশেষ আশীর্বাদ পেতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক এই  সপ্তাহের ৫টি ভাগ্যবান রাশি সম্পর্কে।

মেষ রাশি (Aries)
অগাস্ট  মাসের এই সপ্তাহটি মেষ রাশির জাতকদের জন্য খুব শুভ হতে চলেছে। সপ্তাহের শুরুতে, আপনার সমস্ত পরিকল্পিত কাজ সময়মতো সম্পন্ন হবে। এছাড়াও, এই সপ্তাহে আপনি কিছু ধর্মীয় অনুষ্ঠানে অংশ নেওয়ার সুযোগ পাবেন। গৃহিণীরা পুজোয় বেশি সময় কাটাবেন। পেশা এবং ব্যবসার দিকে যে প্রচেষ্টা করা হচ্ছে তা সফল হবে। আপনি যদি একজন চাকরিজীবী ​​হন তবে আপনার কাজের প্রশংসা করা হবে। সিনিয়ররা সদয় হবেন। আজ আপনি উচ্চ পদ পেতে পারেন। সপ্তাহের মাঝামাঝি প্রিয়জনের আগমনের কারণে বাড়িতে সুখের পরিবেশ থাকবে। যৌবন আনন্দে কাটবে বেশি সময়। এই সময়ে, আপনি ক্ষমতা এবং সরকার সংক্রান্ত কাজে সাফল্য পাবেন। আপনি আপনার ব্যবসাকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য পদক্ষেপ নেবেন। এছাড়াও, এই সপ্তাহে আপনি আপনার আটকে থাকা টাকাও ফেরত পাবেন। আপনাকে আপনার দৈনন্দিন রুটিন এবং ডায়েটের বিশেষ যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

বৃষ রাশি (Taurus)
বৃষ রাশির জাতকরা অগাস্টের এই সপ্তাহে তাদের কঠোর পরিশ্রমের মাধ্যমে তাদের লক্ষ্য অর্জনে সফল হবেন। সপ্তাহের শুরুতে আপনার কাজে কিছু অসুবিধা হতে পারে, তবে আপনি আপনার বুদ্ধি দিয়ে পরিস্থিতি কাটিয়ে উঠবেন। এই রাশির জাতকরা পরীক্ষা প্রতিযোগিতায় কাঙ্খিত সাফল্য পাবেন। দেশ-বিদেশে উচ্চশিক্ষার জন্য প্রচেষ্টারত শিক্ষার্থীরা সুখবর শুনতে পাবেন। সম্পত্তি নিয়ে বিরোধ থাকলে তা আদালতের বাইরেই নিষ্পত্তি করা হবে। এই সপ্তাহে পরিবারে আনন্দের পরিবেশ হতে চলেছে। এই সপ্তাহে কাজের জন্য করা ভ্রমণগুলি আনন্দদায়ক এবং উপকারী প্রমাণিত হতে চলেছে। চাকরিজীবীরাও এগিয়ে যাওয়ার অনেক ভালো সুযোগ পেতে চলেছেন। প্রেম জীবনের ক্ষেত্রে আপনি সুখকর ফলাফল পাবেন। এছাড়া দাম্পত্য জীবনও সুখের হতে চলেছে।

আরও পড়ুন

Advertisement

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য অগাস্টের এই সপ্তাহটি খুব সৌভাগ্যের হতে চলেছে। এই সপ্তাহে, আপনি যে কোনও কাজেই কাঙ্ক্ষিত সাফল্য পাবেন। যারা বিদেশে তাদের কেরিয়ার বা ব্যবসা গড়ার কথা ভাবছিলেন, তাদের ইচ্ছা পূরণ হতে পারে। পরীক্ষা প্রতিযোগিতায় কাঙ্খিত সাফল্য পাবেন। আপনার গাড়ি ইত্যাদি কেনার ইচ্ছা যা আপনি বেশ কিছুদিন ধরে ভাবছিলেন এই সময়ের মধ্যে পূর্ণ হতে চলেছে। এর পাশাপাশি পৈতৃক সম্পত্তির সুবিধাও পাবেন। ধর্মীয়-সামাজিক কাজে অংশগ্রহণের সুযোগ আসবে। দাম্পত্য জীবন সুখে ভরপুর হবে। পরিবারের লোকেরা কেবল আপনাকে সমর্থন করবে না, সেইসঙ্গে আপনার সিদ্ধান্তের প্রশংসা করবে।

তুলা রাশি (Libra)
এই সপ্তাহটি তুলা রাশির জাতকদের জন্য কাঙ্ক্ষিত সাফল্য এবং খ্যাতি নিয়ে আসবে। সপ্তাহের শুরুতে কোনো বিশেষ কাজে সম্মানিত হতে পারেন।  অন্যদের কাছে আপনার বক্তব্য ব্যাখ্যা করতে আপনি সফল হবেন। এই রাশির জাতক জাতিকারা যারা চাকরি পরিবর্তনের চেষ্টা করছেন তারা সফলতা পাবেন। এছাড়াও, আপনার প্রেমিক সঙ্গীর সঙ্গে  আপনার বন্ধনও খুব ভাল হবে। এই সপ্তাহে আপনি আপনার পিতামাতার কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পেতে চলেছেন এবং আপনি আপনার সঙ্গীর সঙ্গে  আনন্দের মুহূর্তগুলি কাটাবেন।

বৃশ্চিক রাশি (Scorpio)
অগাস্টের এই সপ্তাহে, বৃশ্চিক রাশির জাতকদের কর্ম সংক্রান্ত যাত্রা সুখকর এবং লাভজনক প্রমাণিত হবে। ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনাও ফলপ্রসূ হবে। আপনি যদি চাকরি পরিবর্তন বা পদোন্নতির জন্য অপেক্ষা করে থাকেন তবে এই সপ্তাহে আপনি এই সুখ পেতে পারেন। শাসক দলের কাছ থেকে বড় কোনো সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই রাশির জাতক জাতিকারা যারা গবেষণা ইত্যাদির সঙ্গে  জড়িত তারা কিছু বড় সাফল্য পেতে পারেন। এই সময়ে, আপনি কিছু প্রভাবশালী ব্যক্তির সহায়তায় জমি এবং নির্মাণ সংক্রান্ত বিরোধ নিষ্পত্তিতে সফল হবেন। এই সপ্তাহে আপনার বিবাহিত জীবন খুব সুখী হতে চলেছে। আপনি সঙ্গীকে আরও ভাল বুঝতে পারবেন।
 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement