scorecardresearch
 

June Last Week Weekly Rashifal:জুনের শেষ সপ্তাহে ভাগ্য সহায় ৫ রাশির, পদোন্নতি ও আর্থিক লাভের যোগ

Weekly Lucky Zodiacs: নতুন সপ্তাহে ২৪ থেকে ৩০ জুন পর্যন্ত চলবে, এই সময়ে দুটি যোগ কার্যকরী হতে চলেছে। জুনের শেষ সপ্তাহে, শনি তার নিজস্ব রাশি কুম্ভ রাশিতে বক্রী হবে। যার কারণে শশ রাজযোগ কার্যকর হবে। এছাড়াও এই সপ্তাহের শুরুতে চন্দ্র কুম্ভ রাশিতে গমন করবে যার কারণে শনি শশী যোগও কার্যকর হবে। এমতাবস্থায়, জুনের শেষ সপ্তাহটি কেরিয়ার এবং পরিবারের দিক থেকে মেষ সহ ৫টি রাশির জন্য ভাগ্যবান হতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক সপ্তাহের সৌভাগ্যবান রাশিগুলো সম্পর্কে।

Advertisement
নতুন সপ্তাহটি দারুণ কাটবে ৫ রাশির নতুন সপ্তাহটি দারুণ কাটবে ৫ রাশির

Weekly Luckiest Zodiac Sign, 24 to 30 June 2024: জুনের শেষ সপ্তাহে, ২৪ এবং ৩০ জুনের মধ্যে, দুটি যোগ কার্যকর হতে চলেছে। এই সপ্তাহে শনি তার নিজের রাশি কুম্ভ রাশিতে বক্রী হতে চলেছে। এমন পরিস্থিতিতে এই সপ্তাহে শশ রাজযোগ প্রবলভাবে কার্যকর হতে চলেছে। এই সপ্তাহের শুরুতে চন্দ্র কুম্ভ রাশিতে গমন করবে যার কারণে শশী যোগ তৈরি হবে। এমতাবস্থায়, এই সপ্তাহটি মিথুন, কর্কট, ধনু সহ ৫টি রাশির জাতকদের জন্য কেরিয়ারের অগ্রগতি, শুভ সময় এবং সৌভাগ্য নিয়ে আসতে চলেছে। এছাড়াও, শনি এবং চন্দ্রের প্রভাবের কারণে আর্থিক পরিস্থিতি শক্তিশালী হবে। আসুন জেনে নিই জুন মাসের শেষ সপ্তাহের সৌভাগ্যবান রাশিগুলো সম্পর্কে।

মেষ রাশি (Aries)
মেষ রাশির জাতকদের জন্য নতুন সপ্তাহটি চমৎকার হবে। এই সপ্তাহে আপনার কর্মজীবন গতি পাবে, যা আপনার উপকারে আসবে। পরিবারের লোকেরা আপনাকে সমর্থন করবে এবং আপনার আয়ও বৃদ্ধি পাবে। ব্যয় কিছুটা বেশি হতে পারে তবে মাসের শেষ এবং আপনার প্রিয়জনের সঙ্গে দেখা করার আনন্দ আপনাকে তা উপলব্ধি করতে দেবে না।

কর্কট রাশি  (Cancer)
জুনের শেষ সপ্তাহটি কর্কট রাশির জাতকদের জন্য সৌভাগ্য নিয়ে আসতে চলেছে। আপনি যদি অতীতে কোনও ঋণ নিয়ে থাকেন তবে এই সপ্তাহে আপনি তা পরিশোধে সফল হবেন। কর্মজীবন ও ব্যবসায় উন্নতির সুযোগ পাবেন। পারিবারিক সুখের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য খুব অনুকূল হতে চলেছে। পরিবার সম্পর্কিত কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার সময় আপনি আপনার পরিবারের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। সবাই আপনার সিদ্ধান্তের প্রশংসা করবে। পরিবারে শুভ কাজ সমাপ্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার বিবাহিত জীবন সুখী হতে চলেছে।

আরও পড়ুন

ধনু রাশি (Sagittarius)
জুন মাসের শেষ সপ্তাহটি ধনু রাশির জাতকদের জন্য খুব শুভ হবে। এই সপ্তাহে আপনি নতুন কাজের সুযোগ পাবেন। এই সপ্তাহে, আপনি যে দিকেই পূর্ণ নিষ্ঠার সঙ্গে চেষ্টা করুন না কেন, আপনি শুভ ফল পাবেন। আপনি আপনার ব্যবসা থেকে কাঙ্ক্ষিত লাভও পাবেন। এই সপ্তাহে আপনার খুব প্রিয় ব্যক্তির সঙ্গে দেখা হবে। যারা আগে থেকেই প্রেমের সম্পর্কে আছেন, তাদের সম্পর্ক আগের থেকে আরও মজবুত হবে। আপনি যদি কাউকে আপনার প্রেমের প্রস্তাব দেওয়ার কথা ভাবছিলেন তবে এই সপ্তাহে আপনার কাজ হতে পারে।

Advertisement

মকর রাশি (Capricorn)
জুনের শেষ সপ্তাহটি আয়ের দিক থেকে মকর রাশির জাতকদের জন্য খুব ভালো যাচ্ছে। এই সপ্তাহে আপনার আয়ের বিভিন্ন উৎস থাকবে। শুধু তাই নয়, আপনি আপনার আরাম এবং বাড়ির মেরামত ইত্যাদির জন্য প্রচুর অর্থ ব্যয় করতে পারেন। ব্যবসায় অর্থ বিনিয়োগ করার সময়, অবশ্যই শুভাকাঙ্ক্ষীদের পরামর্শ নিন। এই সপ্তাহে কারো সঙ্গে মজা করার সময় অত্যন্ত সতর্ক থাকুন। লোকেরা আপনার কথার ভুল ব্যাখ্যা করতে পারে। আপনার বিবাহিত জীবন সম্পর্কে কথা বলতে গেলে, আপনার বিবাহিত জীবন খুব সুখী হতে চলেছে। সপ্তাহটিকে শুভ ও সফল করতে, আপনার স্বাস্থ্য এবং সময়ের সম্পূর্ণ যত্ন নিন।

মীন রাশি (Pisces)
এই সপ্তাহটি শুরর সময়ে মীন রাশির জাতকদেরকে দীর্ঘ বা স্বল্প দূরত্বের যাত্রায় যেতে হতে পারে। যাইহোক, এই সপ্তাহে গৃহীত যাত্রা আপনার জন্য অত্যন্ত আনন্দদায়ক এবং উপকারী প্রমাণিত হতে চলেছে। এই সপ্তাহে, যুবকরা প্রচুর সুযোগ পাচ্ছেন। এই সপ্তাহে আপনি আপনার পরিবারের সঙ্গে কোথাও বেড়াতে যেতে পারেন। এই সপ্তাহে আপনি অনেক স্বস্তি বোধ করবেন। জমি ও ভবন সংক্রান্ত চলমান আইনি বিবাদে সিদ্ধান্ত আপনার পক্ষে আসতে পারে। প্রেমের সম্পর্কের ভুল বোঝাবুঝির সমাধান হবে। দাম্পত্য জীবন সুখের হবে। স্বাস্থ্যও স্বাভাবিক থাকবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement