scorecardresearch
 

November 1st Week Lucky Zodiacs: নভেম্বরের শুরুতেই বাম্পার লাভ, ৫ রাশির জন্য দারুণ কাটবে নতুন সপ্তাহ

Weekly Horoscope 30 October- 05 November 2023: নতুন সপ্তাহ শুরু হতে চলেছে, এই সপ্তাহটি এই 5টি রাশির জন্য খুব ভাগ্যবান হবে, আসুন জেনে নেওয়া যাক সেই ৫টি রাশির জাতকদের সম্পর্কে যারা খুব ভাগ্যবান হতে চলেছেন।

Advertisement
জেনে নিন নতুন সপ্তাহের ভাগ্যবান রাশি কারা? জেনে নিন নতুন সপ্তাহের ভাগ্যবান রাশি কারা?

Weekly Lucky Zodiacs:  নতুন সপ্তাহ শুরু হতে চলেছে, এই সপ্তাহটি এই 5টি রাশির জন্য খুব ভাগ্যবান হবে, আসুন জেনে নেওয়া যাক সেই ৫টি রাশির জাতকদের সম্পর্কে যারা  খুব ভাগ্যবান হতে চলেছেন।

 মেষ রাশি (Aries)
 মেষ রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি সৌভাগ্যের হবে।এই সপ্তাহে আপনি ব্যবসা ও কর্মজীবনে ভালো ফল পেতে পারেন। কর্মক্ষেত্রে আপনি পদোন্নতি এবং দীপাবলি সম্পর্কিত উপহার বা বোনাস পেতে পারেন। আপনি পারিবারিক সমর্থন পাবেন। প্রেম জীবনও ভালো যাবে।

সিংহ রাশি (Leo)
এই সপ্তাহটি সিংহ রাশির জাতকদের জন্য খুব চমৎকার হবে। আপনি ব্যবসা এবং কর্মজীবন সম্পর্কিত ভাল খবর পেতে পারেন। আপনার বস এই সপ্তাহে আপনার ওপর খুব খুশি থাকবেন মনে হচ্ছে, বেতন বৃদ্ধির কারণে আপনার আর্থিক অবস্থান আরও শক্তিশালী হবে।

আরও পড়ুন

কন্যা রাশি (Virgo)
এই সপ্তাহে কন্যা রাশির জাতকদের ভাগ্যের নক্ষত্র উজ্জ্বল হতে পারে। আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হবে। ব্যবসার আরও উন্নতি পাবেন। পরিবার থেকে সহযোগিতা পাবেন।

ধনু রাশি (Sagittarius)
সপ্তাহটি ধনু রাশির জাতকদের জন্য উৎসব এবং উদযাপনের হবে। ব্যবসা এবং কর্মজীবনের দিক থেকে সপ্তাহটি আপনার জন্য ভাগ্যবান হবে।দাম্পত্য জীবনে স্বামী-স্ত্রীর মধ্যে মিল থাকবে। উৎসবের মরশুমে আপনি বেশি টাকা খরচ করতে পারেন।

মীন রাশি (Pisces)
মীন রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি শুভ হবে। তবে স্বাস্থ্য নিয়ে চিন্তিত থাকতে পারেন। যেকোনো যানবাহন চালানোর সময় সতর্ক থাকুন। কারো সঙ্গে তর্ক করা থেকে বিরত থাকুন। অন্যদের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। তবে প্রেমের সম্পর্ক ভালো থাকবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement

Advertisement