scorecardresearch
 

Weekly Financial Luckiest Zodiacs: নতুন সপ্তাহে রাজযোগে এই ৬ রাশির আয় ও লাভ, ৩ রাশির খরচ

Weekly Horoscope: নতুন সপ্তাহটি একাধিক রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ নয়। আবার এই সপ্তাহটি মিশ্র ফল দেবে কয়েকটি রাশিকে। অনেকে শুভ ফলও পাবেন। পড়ুন সাপ্তাহিক রাশিফল। 

Advertisement
সাপ্তাহিক আর্থিক রাশিফল সাপ্তাহিক আর্থিক রাশিফল
হাইলাইটস
  • শুভ যোগে সিংহ ও মীন-সহ ৫টি রাশির জাতক-জাতিকারা লাভবান হবেন। 
  • এই সপ্তাহটি মেষ থেকে মীন রাশিতে অর্থের দিক থেকে কেমন যাবে
  • পড়ুন সাপ্তাহিক আর্থিক রাশিফল। 

সেপ্টেম্বরের এই সপ্তাহে কন্যা রাশিতে গমন করবে সূর্য। এ কারণে কন্যা রাশিতে বুধাদিত্য রাজযোগ ও শুক্রাদিত্য রাজযোগ গঠিত হবে। দ্বৈত রাজযোগের শুভ যোগে সিংহ ও মীন-সহ ৫টি রাশির জাতক-জাতিকারা লাভবান হবেন। আরও ভাল উপার্জনের সুযোগ আসবে। চাকরিতে আপনার উন্নতির সম্ভাবনা রয়েছে। মা লক্ষ্মী ব্যবসায় আপনার প্রতি সদয় হবেন। এই সপ্তাহটি মেষ থেকে মীন রাশিতে অর্থের দিক থেকে কেমন যাবে, রইল সাপ্তাহিক আর্থিক রাশিফল- 

মেষ রাশি- এই সপ্তাহটি মেষ রাশির জন্য শুভ ও সৌভাগ্যের। এই সপ্তাহে আপনার পরিকল্পিত কাজ সময়মতো সম্পন্ন হবে। দীর্ঘদিন ধরে চাকরির সন্ধানে ঘুরে বেড়ালে এই সপ্তাহে আপনার পছন্দের কাজ পেতে পারেন। এই সপ্তাহে আপনি নিজের আর্থিক অবস্থার একটি উল্লেখযোগ্য পরিবর্তন দেখতে পাবেন। চাকরিজীবীদের আয়ের বাড়তি উৎস তৈরি হবে। ব্যবসায় কাঙ্ক্ষিত লাভ পাবেন। এই সপ্তাহটি আর্থিক দৃষ্টিকোণ থেকে আপনার জন্য খুব ভালো হতে চলেছে। সপ্তাহের দ্বিতীয়ার্ধটি শুভ। এই সময়ে আপনি পরিশ্রমের ফল পেতে পারেন। সপ্তাহের শেষভাগে গাড়ি, জমি বা বাড়ি ক্রয়-বিক্রয়ের সম্ভাবনা। আপনি লাভ পাবেন। শত্রুরা পরাজিত হবে। 

বৃষ রাশি- কর্মজীবন এবং ব্যবসার দিক থেকে সপ্তাহের শুরুটা খুব শুভ। এই সময়ের মধ্যে ব্যবসার সঙ্গে সম্পর্কিত ভ্রমণ এবং চেষ্টা ফলপ্রসূ হবে। এই সময়ে বাজারে আটকে থাকা অর্থ অপ্রত্যাশিতভাবে পাবেন। সপ্তাহের মাঝামাঝি আপনি কিছু প্রতীক্ষিত সংবাদ পাবেন। কর্মজীবী ​​মহিলারা এই সময়ের মধ্যে বাড়ি এবং কাজের ভারসাম্য বজায় রাখতে অসুবিধার সম্মুখীন হতে পারেন। বৃষ রাশির জাতক জাতিকাদের সপ্তাহের দ্বিতীয়ার্ধে একটু সতর্ক থাকতে হবে। এই সময়ে শত্রুরা সক্রিয় হয়ে আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে পারে। আপনি চাপে থাকবেন। সব ধরনের সমস্যা থাকা সত্ত্বেও আপনার কোনও ক্ষতি হবে না। খরচ বাড়তে পারে।

আরও পড়ুন

মিথুন রাশি- মিথুন রাশির জাতক-জাতিকারা এই সপ্তাহে সতর্কতার সঙ্গে এগিয়ে যান। এই সপ্তাহে পেশা হোক বা ব্যবসা সাবধানে চিন্তা করেই পদক্ষেপ নিন। কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার আগে শুভাকাঙ্ক্ষীদের পরামর্শ নিতে ভুলবেন না। সপ্তাহের শুরুতে বৈষয়িক আরাম-আয়েশ সংক্রান্ত জিনিস কেনার জন্য প্রচুর অর্থ ব্যয় হতে পারে। ব্যবসায় আয়ের তুলনায় অতিরিক্ত ব্যয় হবে। সমস্ত বাধা সত্ত্বেও আপনার কাজ সম্পন্ন হবে। আপনার আচরণ মানুষের সঙ্গে অভদ্র হলে আপনার কাজে বাধা আসতে পারে। আপনি চাকরিজীবী হলে অনাকাঙ্ক্ষিত জায়গায় বদলি হওয়ার ভয় পাবেন। সপ্তাহের শেষভাগে আপনার কাজটি অন্যের উপর ছেড়ে না দিয়ে নিজের কাজটি আরও ভাল করার চেষ্টা করা উচিৎ। 

Advertisement

কর্কট রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহটি মিশ্র হতে চলেছে। এই রাশির জাতক জাতিকাদের জীবনের যে কোনও ক্ষেত্রে এগিয়ে যাওয়ার আগে সাবধানে চিন্তা করতে হবে। সপ্তাহের শুরুতে চাকরিজীবীদের কোনও ভুল অপমানের কারণ হতে পারে। এই সময়কালে কর্মক্ষেত্রে কারও সঙ্গে ফ্লার্ট করা এড়িয়ে চলুন। আপনি ব্যবসায়ী হলে এই সপ্তাহ জুড়ে অর্থ লেনদেন করার সময় খুব সতর্ক থাকতে হবে। কর্কট রাশির জাতক-জাতিকাদের সময়মতো কাজ শেষ করা উচিত। অন্যথায় সপ্তাহের দ্বিতীয়ার্ধে অপ্রয়োজনীয় সমস্যার সম্মুখীন হতে পারেন। এই সময়ে অতিরিক্ত ব্যয় হতে পারে। যে কারণে আপনার তৈরি বাজেট ব্যাহত হতে পারে। 

সিংহ রাশি- এই জাতক-জাতিকারা এই সপ্তাহে তাঁদের কর্মজীবন ও ব্যবসায় অগ্রসর হওয়ার ভালো সুযোগ পেতে পারেন। যেহেতু সময় আপনার অনুকূলে যাচ্ছে, তাই আপনার জীবনে সুযোগের পূর্ণ সদ্ব্যবহার করা উচিত। এই সপ্তাহে আপনি বিভিন্ন উৎস থেকে আর্থিক সুবিধা পাবেন। আপনি অতীতের বিনিয়োগ থেকে ভাল আয় পেতে পারেন। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা বাজার বৃদ্ধির কারণে ভালো সুবিধা পাবেন। এই সপ্তাহে আপনি শত্রু এবং প্রতিপক্ষের বিরুদ্ধে জয়লাভ করবেন। সপ্তাহের মাঝামাঝি কোনও বিশেষ ইচ্ছা পূরণ হলে আপনার মন খুশি হবে। সন্তান সংক্রান্ত উদ্বেগের সমাধান হবে। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ সম্পন্ন হবে।

কন্যা রাশি- এই সপ্তাহটি কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্য গত সপ্তাহের তুলনায় অনেক বেশি সৌভাগ্য নিয়ে আসতে চলেছে। এই সপ্তাহে আপনি জীবন সম্পর্কিত কিছু সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। আপনি এই সপ্তাহে কর্মজীবন এবং ব্যবসায় বড় পরিবর্তন দেখতে পারেন। দীর্ঘদিন ধরে কোনও পদ বা দায়িত্বের জন্য উচ্চাকাঙ্ক্ষী হন তবে এই সপ্তাহে আপনার বস আপনার প্রতি সদয় হতে পারেন।উচ্চশিক্ষা বা বিদেশে কেরিয়ার গড়ার পথে আসা বাধা দূর হবে। আপনি পুরানো ঋণ পরিশোধে অনেকাংশে সফল হতে পারেন। এই সপ্তাহটি শিক্ষার্থীদের জন্য শুভ ও সাফল্য নিয়ে আসবে। প্রতিযোগিতায় কাঙ্ক্ষিত সাফল্য পেতে পারেন। ব্যবসার দিক থেকেও এই সপ্তাহটি ভালো। এই সপ্তাহে আপনি ব্যবসায় উল্লেখযোগ্য লাভ পাবেন। ব্যবসার প্রসার ঘটবে। উন্নতির অনেক সুযোগ পাবেন।

তুলা রাশি- এই সপ্তাহটি তুলা রাশির জাতক-জাতিকাদের জীবনে উত্থান-পতন হতে চলেছে। সপ্তাহের শুরুতে বিরোধীরা কর্মক্ষেত্রে সক্রিয় হবে। কাজে বাধা সৃষ্টি করার চেষ্টা করবে। কর্মক্ষেত্রে কঠিন পরিস্থিতিতে আপনার সিনিয়র এবং জুনিয়রদের কাছ থেকে কাঙ্ক্ষিত সমর্থন না পেলে আপনি দুঃখ বোধ করবেন। সারা সপ্তাহে আপনি আরও একাকী বোধ করবেন। আপনি যদি বেকার হন তবে আপনার পছন্দের কাজ পেতে আপনাকে আরও কিছুক্ষণ অপেক্ষা করতে হবে। সপ্তাহের শেষার্ধে অতিরিক্ত ব্যয় হবে। হঠাৎ কিছু বড় খরচ বহন করতে পারেন। যার কারণে আপনার তৈরি বাজেট বিগড়ে যেতে পারে। 

বৃশ্চিক রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহটি মাঝামাঝি কাটবে। সপ্তাহের প্রথমার্ধে আপনার কাজে বিভিন্ন ধরনের বাধা আসতে পারে। আপনি আপনার কর্মজীবন এবং ব্যবসা সংক্রান্ত বিভ্রান্তির মধ্যে থাকতে পারেন। আপনি যদি আপনার চাকরি বা ব্যবসা পরিবর্তনের কথা ভাবছেন, তবে তা করার আগে আপনাকে অবশ্যই আপনার শুভাকাঙ্ক্ষীদের পরামর্শ নিতে হবে। সপ্তাহের শেষার্ধটি প্রথমার্ধের তুলনায় কিছুটা বেশি স্বস্তিদায়ক হতে পারে। তাড়াহুড়ো এড়িয়ে চলুন।

Advertisement

ধনু রাশি- এই সপ্তাহে ধনু রাশির জাতক জাতিকাদের কর্মজীবন, ব্যবসা এবং ব্যক্তিগত কাজের জন্য একটু বেশি দৌড়াদৌড়ি করতে হতে পারে। আপনার পরিকল্পিত কাজগুলি সময়মতো সম্পন্ন হবে, অন্যথায় আপনাকে হতাশার সম্মুখীন হতে হবে। সপ্তাহের প্রথমার্ধে অস্থিরতার কারণে আপনি অনেক বিষয়ে অসন্তুষ্ট হতে পারেন। তবে সপ্তাহের দ্বিতীয়ার্ধে ভাল বন্ধু এবং শুভাকাঙ্ক্ষীদের সহায়তায় আপনি লক্ষ্যের দিকে এগিয়ে যাবেন। এই সময়ের মধ্যে চাকরিজীবীদের জন্য অতিরিক্ত আয়ের উৎস তৈরি হবে। যার ফলে তাদের আর্থিক অবস্থার উন্নতি হবে। কর্মক্ষেত্রে কর্মকর্তারা আপনার কাজে সন্তুষ্ট হবেন। যাইহোক, আপনাকে সর্বদা আপনার বিরোধীদের থেকে সতর্ক থাকতে হবে। সপ্তাহের শেষার্ধে আদালতের বিষয়ে আপনাকে একটু বেশি তাড়াহুড়ো করতে হতে পারে। 

মকর রাশি- মকর রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি শুভ। এই সপ্তাহে, একটি নির্দিষ্ট কাজের জন্য আপনার দ্বারা করা কঠোর পরিশ্রম ফল দেবে। আপনি এতে কাঙ্ক্ষিত সাফল্য পাবেন। সপ্তাহের শুরু থেকে, আপনি আপনার আত্মীয় এবং শুভাকাঙ্ক্ষীদের কাছ থেকে সহযোগিতা এবং সমর্থন দেখতে পাবেন। কর্মক্ষেত্রে আপনার কর্মকর্তারা আপনার কাজে খুশি হবেন। কর্মক্ষেত্রে কিছু গুরুত্বপূর্ণ দায়িত্ব পেয়ে আপনার সম্মান ও সম্মান বৃদ্ধি পাবে। সপ্তাহের মাঝামাঝি আপনাকে দীর্ঘ বা স্বল্প দূরত্বের যাত্রায় যেতে হতে পারে। ভ্রমণ সুখকর হবে। এই সময়ের মধ্যে কিছু বিশেষ গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন হবে। আপনি ভাগ্যবান হতে পারেন। হঠাৎ আর্থিক সুবিধা পেতে পারেন। আপনি জমি এবং গাড়ি কিনতে পারেন। 

কুম্ভ রাশি- কুম্ভ রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহটি খুবই শুভ হতে চলেছে। এই সপ্তাহে আপনি পরিশ্রমের সম্পূর্ণ ফল পাবেন। কর্মক্ষেত্র হোক বা ব্যবসা, সব জায়গাতেই পরিস্থিতি আপনার অনুকূল থাকবে। কর্মক্ষেত্রে আপনার প্রভাব বৃদ্ধি পাবে। আপনি যদি ব্যবসার সাথে জড়িত থাকেন তবে আপনি ব্যবসা বাড়ানোর সুযোগ পাবেন। নতুন চুক্তি তৈরি হবে এবং বাজারে আপনার বিশ্বাসযোগ্যতা বৃদ্ধি পাবে। সামগ্রিকভাবে, আপনি কাঙ্ক্ষিত সুবিধা পাবেন এবং আপনি অর্থ সঞ্চয় করতেও সফল হবেন। সপ্তাহের মাঝামাঝি সময়টি পরীক্ষা এবং প্রতিযোগিতার জন্য প্রস্তুতি নেওয়া লোকদের জন্য অনুকূল হতে চলেছে। বহু প্রতীক্ষিত সুখবর পাবেন। এই সময়ের মধ্যে, একটি স্থায়ী সম্পত্তি ক্রয়ের ইচ্ছাপূরণ হতে পারে। অমীমাংসিত কাজ সম্পন্ন হতে পারে। 

মীন রাশি- এই রাশির জাতক-জাতিকাদের এই সপ্তাহে আলস্য এবং অহংকার ত্যাগ করতে হবে। আপনি কর্মক্ষেত্রে প্রত্যাশা এবং সম্মান অনুযায়ী কাজে সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। সপ্তাহের শুরুতে আপনাকে কাজের জন্য দীর্ঘ দূরত্বের যাত্রায় যেতে হতে পারে। ভ্রমণের সময় আপনার ডায়েটের যত্ন নিন। অন্য কাউকে অত্যাধিক বিশ্বাস করা এড়িয়ে চলুন। অন্যথায় প্রতারিত হতে পারেন। অংশীদারিত্বে ব্যবসা করলে ভুল বোঝাবুঝি মেটান। সপ্তাহের দ্বিতীয়ার্ধে হঠাৎ বড় কিছু খরচের কারণে আপনার বাজেট বিঘ্নিত হতে পারে। এই সময়ে আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। উচ্চপদস্থ কর্মকর্তারা আপনার কাজে ত্রুটি খুঁজে পেতে পারেন। 

Advertisement