scorecardresearch
 

Weekly Rashifal: কর্কট-কন্যার আর্থিক লাভ, জানুন আপনার সপ্তাহ কেমন যাবে

জ্যোতিষ গণনা অনুযায়ী নতুন সপ্তাহের শুরুতে (১৬ - ২২ অগাস্ট) বহু রাশির জাতক শুভ ফল পেতে চলেছেন। বিশেষত বৃষ, কর্কট এবং কন্যা রাশির জন্য এ সপ্তাহ যথেষ্ট লাভজনক হবে। আর্থিক পরিস্থিতি আগের চেয়ে অনেক বেশি সুদৃঢ় হবে জ্যোতিষাচার্য পণ্ডিত অরুনেশ কুমার শর্মা জানাচ্ছেন চলতি সপ্তাহে রাশিচক্রে কোন রাশি কেমন ফল পেতে চলেছে।

Advertisement
সাপ্তাহিক রাশিফল ১৬ অগাস্ট থেকে ২২ অগাস্ট সাপ্তাহিক রাশিফল ১৬ অগাস্ট থেকে ২২ অগাস্ট

Weekly Rashifal 16th August to 22nd August: জ্যোতিষ গণনা অনুযায়ী নতুন সপ্তাহের শুরুতে (১৬ - ২২ অগাস্ট) বহু রাশির জাতক শুভ ফল পেতে চলেছেন। বিশেষত বৃষ, কর্কট এবং কন্যা রাশির জন্য এ সপ্তাহ যথেষ্ট লাভজনক হবে। আর্থিক পরিস্থিতি আগের চেয়ে অনেক বেশি সুদৃঢ় হবে জ্যোতিষাচার্য পণ্ডিত অরুনেশ কুমার শর্মা জানাচ্ছেন চলতি সপ্তাহে রাশিচক্রে কোন রাশি কেমন ফল পেতে চলেছে। 

 


মেষ ARIES 

গত সপ্তাহের তুলনায় এ সপ্তাহ কিছুটা স্বস্তি আনবে। আপনি যদি চাকরি করেন তবে আপনার জন্য এই সময়টি খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। আপনি এগিয়ে যাওয়ার সুবর্ণ সুযোগ পেতে পারেন। আপনার ভালো টিম ওয়ার্ক সিনিয়রদের ব্যাপকভাবে প্রভাবিত করবে। এই সময়ের মধ্যে আর্থিক উন্নতি হতে পারে। তবে তার জন্য কঠোর পরিশ্রম করতে হবে। আপনি যদি ভবিষ্যতে নিজস্ব ব্যবসা করার পরিকল্পনা থাকে তবে এই সপ্তাহে আপনার পরিকল্পনাটি কিছুটা এগিয়ে যেতে পারে। পারিবারিক জীবনে আপাতত কোনও সমস্যা হবে না। সব মিলিয়ে আপনার প্রিয়জনের সঙ্গে এই সময়টি ভালো কাটবে। স্বাস্থ্য ভালো রাখতে এই সময়ে আপনার সুষম ডায়েট মেনে চলা দরকার।


বৃষ TAURUS 

এই সময়টি ব্যবসায়ীদের জন্য খুব উপকারি হবে। আটকে থাকা ব্যবসায়িক পরিকল্পনাগুলিও এগিয়ে যাবে। এছাড়াও আপনি কিছু ঝুঁকিপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। এই সপ্তাহটি চাকুরিজীবীদের জন্য স্বাভাবিক থআকবে। তবে আপনাকে আপনার কাজের গতি বজায় রাখার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় সপ্তাহের শেষে কাজের চাপ বাড়তে পারে। বাড়ির পরিবেশ ঠিক করার জন্য সর্বাত্মক চেষ্টা করা উচিত। পারিবারিক জীবনে আরও বেশি মনোযোগ দিতে হবে। এই সপ্তাহে ব্যয় কম হবে এবং আপনি সঞ্চয়ের দিকে মনোনিবেশ করতে সক্ষম হবেন। স্বাস্থ্যের ক্ষেত্রে, এই সময়কালে আপনার পা সম্পর্কিত কিছু সমস্যা হতে পারে।

Advertisement


মিথুন GEMINI 

আপনার রাগী স্বভাবের কারণে এই সপ্তাহে বাড়িতে বিবাদ হতে পারে। যদি শান্তি বজায় রাখতে চান তবে রাগ নিয়ন্ত্রণ করুন। আপনার আচরণ সবার সঙ্গে ভালো রাখা উচিত। চাকুরিজীবীরা প্রতিটি কাজ শেষ করতে কঠোর পরিশ্রম করবেন এবং শীঘ্রই ভাল ফলাফল পাবেন। আপনি যদি নিজের অগ্রগতির স্বপ্ন দেখেন তবে আপনার স্বপ্নপূরণ হতে পারে। আপনি যদি ব্যবসা করেন, তবে আপনার নতুন পরিকল্পনা নিয়ে কাজ শুরু করার সময় এসে গেছে। এই সপ্তাহটি পাদুকা ব্যবসায়ীদের জন্য উপকারি হতে পারে। আর্থিকভাবে আপনি বেশ সুরক্ষিত বোধ করবেন। সপ্তাহের শেষে, আপনি আপনার ভাই বা বোনের স্বাস্থ্যের জন্য উদ্বিগ্ন থাকতে পারেন।


কর্কট CANCER 

এই সপ্তাহে আপনার আর্থিক সমস্যার সমাধান হবে এবং বেশ স্বস্তি পাবেন। এই সবকিছু আপনার পরিশ্রমের ফলাফল। পারিবারিক ক্ষেত্রে, এই সময়টি আপনার জন্য খুব শুভ হতে চলেছে। এই সময়কালে আপনার বাড়িতে যেকোনও ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন হতে পারে। পরিবারের সঙ্গে অনেকটা সময় ব্যয় করতে পারবেন। যদি আপনার বাড়িতে কোনও সমস্যা চলতে থাকে, তবে এই সময়ের মধ্যে এর থেকে মুক্তি পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। আপনি যদি ব্যবসা শুরু করতে চান তবে এই সময়ের মধ্যে আপনি একটি ভালো ব্যবসার অফার পেতে পারেন, কিন্তু আপনার সিদ্ধান্তটি ভেবেচিন্তে নেওয়া দরকার। স্বাস্থ্যের দিক থেকে সময় অনুকূল হবে। এই সময়ের মধ্যে, আপনি নিজের দিকে মনোনিবেশ করতে সক্ষম হবেন।


সিংহ LEO 

আপনি যদি স্বাস্থ্য ভাল রাখতে চান তবে আপনাকে ইতিবাচক চিন্তার দিকে বেশি করে মনোযোগ দিতে হবে। অযৌক্তিক চিন্তা করে সময় নষ্ট করছেন, এটি আপনার স্বাস্থ্যের উপরও খারাপ প্রভাব ফেলছে। আপনি যদি চাকরি করেন তবে অফিসে আপনার মান-সম্মান বাড়বে। কোনও গুরু দায়িত্ব পেতে পারেন। ব্যবসায়ীরাও ভাগ্যবান হবেন। যদি ব্যবসায বৃদ্ধি করতে চান, তবে তার জন্য সময়টি অনুকূল। যদি আগে থেকে বাজেট প্রস্তুত করেন, তাহলে খুব বেশি সমস্যা হবে না। আপনি যদি বিবাহিত হন, তবে আপনার ও জীবনসঙ্গীর মধ্যে পারস্পরিক বিশ্বাস বাড়ানোর চেষ্টা করুন। এটি আপনাদের সম্পর্ককে দৃঢ় এবং মধুর করে তুলবে।


কন্যা VIRGO 

আর্থিক দিক থেকে এই সপ্তাহটি শুভ। এই সময়ের মধ্যে বড় আর্থিক লাভ হতে পারে এবং আপনি অর্থ সম্পর্কিত উদ্বেগ থেকে মুক্তি পেতে পারেন। সম্ভবত এই সময়কালে আপনি কোনও পুরানো ঋণ পরিশোধ করতে সক্ষম হবেন। আপনি যদি বিবাহিত হন তবে আপনার জীবনসঙ্গীর সঙ্গে এই সময় বিরোধ হতে পারে। রাগ না করে শান্তিতে সবকিছু করা ভালো। আপনাদের একে অপরকে কথা বলার সুযোগ দেওয়া উচিত। কর্মক্ষেত্রে আপনি ভালো ফলাফল পেতে পারেন, বিশেষত আপনি যদি অনেকদিন ধরে চাকরি পরিবর্তন করার কথা ভাবছেন তবে এই সপ্তাহে আপনি একটি ভাল অফার পেতে পারেন। এই সময়ে আপনার শারীরিক দুর্বলতা বাড়তে পারে। স্বাস্থ্যের প্রতি যত্ন নিতে হবে।


তুলা LIBRA 

এই সপ্তাহে আপনি কম পরিশ্রম করে ভালো লাভ পেতে পারেন। আপনি যদি চাকরি করেন তবে এই সপ্তাহে আপনার সমস্ত কাজ সময়মতো শেষ হবে। সহকর্মী এবং সিনিয়র অফিসারদেরও সম্পূর্ণ সমর্থন পাবেন। একই সঙ্গে, ব্যবসায়ীরা কঠোর পরিশ্রমের ফলও পেতে পারেন। অসম্পূর্ণ কাজগুলি এই সময়ের মধ্যে শেষ হবে। এছাড়াও আপনি কিছু বড় গ্রাহকের সঙ্গে যোগাযোগ করতে পারেন। আপনি যদি বাড়ি থেকে দূরে থাকেন তবে এই সপ্তাহে আপনি পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করার সুযোগ পেতে পারেন। আপনি যদি বিবাহিত হন তবে আপনাকে রাগ নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় আপনার অনিয়ন্ত্রিত রাগ দাম্পত্য জীবনে সমস্যা বাড়িয়ে তুলতে পারে। আর্থিক পরিস্থিতি স্বাভাবিক থাকবে। সপ্তাহের শেষে হঠাৎ অর্থ প্রাপ্তি হতে পারে। এই সময়ে, আপনার স্বাস্থ্যের উন্নতি হতে পারে।

Advertisement


বৃশ্চিক SCORPIO 

আপনি যদি চাকরি করেন তবে এই সময়ে আপনি অফিসে বিরূপ পরিস্থিতির মুখে পড়তে পারেন। কোনও গুরুত্বপূর্ণ ডেটা ভুল জায়গায় রাখার কারণে আপনি আপনার বসের ক্রোধের শিকার হতে পারেন। এছাড়াও আপনার কাজের গতি কমার কারণে সমস্যার মুখোমুখি পড়তে পারেন। সপ্তাহের শুরুর দিক ব্যবসায়ীদের পক্ষে ভালো হবে না, তবে সপ্তাহের শেষে উপকৃত হতে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে আপনার ভালো আচরণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যত ভালো ভাবে কথা বলবেন সম্পর্ক তত দৃঢ় হবে। এই সময়ের মধ্যে আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। আপনার চিন্তাভাবনা করে ব্যয় করা দরকার। স্বাস্থ্যের ক্ষেত্রে, আপনার যদি কিছুটা সমস্যা হয় তবে আপনার অবশ্যই ডাক্তারের পরামর্শ নেওয়া উচিত।


ধনু SAGITTARIUS 

এই সপ্তাহটি আপনার জন্য খুব ব্যস্ত হতে চলেছে। আপনার ব্যক্তিগত এবং পেশাগত জীবনে ভারসাম্য বজায় রাখা উচিত যাতে আপনি নিজের জন্যও পর্যাপ্ত সময় পান। আপনি যদি চাকরি করেন তবে অফিসে আপনার কাজের উপর নজর দেওয়া দরকার। অন্যের কাজে বেশি হস্তক্ষেপ করা আপনার পক্ষে খারাপ হতে পারে। এই সময়টি ব্যবসায়ীদের জন্য উপযুক্ত হবে। আপনার কাজ যদি পরিবহণের সঙ্গে সম্পর্কিত হয় তবে এই সপ্তাহে আপনি কোনও বিশেষ লাভ পাবেন না। পার্টনারশিপে ব্যবসা করেন এমন ব্যক্তিদের উচিত তাদের পার্টনারের সিদ্ধান্তগুলিতে বিশ্বাস রাখা। কাজের ব্যস্ততার কারণে আপনি আপনার জীবন সঙ্গীকে বেশি সময় দিতে পারবেন না। আবহাওয়ার পরিবর্তনের কারণে এই সময়ে আপনার সর্দি, কাশির সমস্যা হতে পারে।


মকর CAPRICORN 

কাজ সম্পর্কে খুব সিরিয়াস হতে হবে। চাকরি হোক বা ব্যবসা, কঠোর পরিশ্রম করতে হবে। আপনি যদি চাকরি করেন তবে অফিসে কোনও গুরুত্বপূর্ণ কাজ করার আগে অবশ্যই আপনার বসের সঙ্গে পরামর্শ করে নিন। এটি আপনাকে প্রচুর পরিমাণে সহায়তা করবে। বড় ব্যবসায়ীদের এই সময়ের মধ্যে আর্থিক বিষয়ে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। পারিবারিক জীবন সুখের হবে। এই সময়ের মধ্যে পিতার কাছ থেকে উপকার পাওয়া সম্ভব। সপ্তাহের শেষে আপনি কোনও বড় বিতর্কে জড়িয়ে পড়তে পারেন। আপনাকে বুদ্ধিমত্তার সঙ্গে কাজ করতে হবে, অন্যথায় সমস্যা হতে পারে। আর্থিকভাবে এই সময় আপনি আপনার ভাই বা বোনকে সহায়তা করতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে এই সময়টি আপনার পক্ষে উপযুক্ত হবে না। আপনার যদি শ্বাসকষ্ট হয় তবে এই সপ্তাহে আপনার অস্বস্তি আরও বাড়তে পারে।


কুম্ভ AQUARIUS 

চাকুরিজীবীদের জন্য এই সময় কিছুটা কঠিন হবে। এই সময়ের মধ্যে কাজের চাপ আরও বেশি হবে। সহকর্মীদের সঙ্গে সম্পর্ক খারাপ হওয়ার কারণে আপনি চাপের মধ্যে থাকবেন। নিজের কাজের প্রতি মনোনিবেশ করা এবং বিতর্কিত বিষয়গুলি এড়ানো আপনার পক্ষে ভালো হবে। অন্যথায় এটি আপনার কাজ এবং ভাবমূর্তি উভয়কেই প্রভাবিত করবে। পারিবারিক জীবনে পরিস্থিতি স্বাভাবিক থাকবে। পরিবার সম্পর্কিত কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আগে আপনার পরিবারের সদস্যদেরও মতামত নেওয়া উচিত। বাড়ির প্রবীণদের পরামর্শ আপনার পক্ষে উপকারি হবে। আপনি যদি বিবাহিত হন তবে আপনার জীবনসঙ্গীর সঙ্গে এই সময়টি খুবই ভালো কাটবে। আপনাদের পারস্পরিক বোঝাপড়া বৃদ্ধি পাবে এবং সম্পর্কও আরও দৃঢ় হবে। অর্থনৈতিক ক্ষেত্রে, এই সময় লাভজনক হবে বলে আশা করা হচ্ছে। এই সপ্তাহে আপনি অর্থ উপার্জনের দুর্দান্ত সুযোগ পেতে পারেন। আপনি যদি এই সুযোগটি কাজে লাগান তবে আপনার আর্থিক সমস্যাগুলি শেষ হবে। এই সপ্তাহটি স্বাস্থ্যের দিক থেকে ভাল থাকবে।

Advertisement


মীন PISCES 

আপনি যদি শিক্ষার্থী হন তবে আপনার পড়াশোনায় আরও মনোযোগ দেওয়া দরকার। অলসতার কারণে আপনার মন পড়াশোনায় কম বসতে পারে। আপনি যদি চাকরি করেন তবে এই সময়কালে আপনার মুলতুবি থাকা কাজগুলি সম্পন্ন করার চেষ্টা করা উচিত। আপনি যদি কাজের প্রতি অবহেলা করেন তবে বড় সমস্যায় পড়তে পারেন। আপনার বস এই সময় আপনার কাজ পরীক্ষা করতে পারেন। বসকে আপনার বিরুদ্ধে কোনও অভিযোগ করার সুযোগ না দেওয়াই ভালো হবে। আপনি যদি ব্যবসা করেন তবে বড় বিনিয়োগ করার জন্য এটি সঠিক সময় নয়। পারিবারিক জীবনে সুখ ও শান্তি বজায় থাকবে। খারাপ পরিস্থিতিতেও আপনি আপনার পরিবারের পূর্ণ সমর্থন পাবেন। স্বাস্থ্যের দিক থেকে, এই সময়টি আপনার পক্ষে স্বাভাবিক থাকতে পারে।

 

Advertisement