scorecardresearch
 

Weekly Rashifal: আজ থেকে ৭দিন বৃষ-সহ ৫ রাশির জন্য দারুণ শুভ, আর্থিক উন্নতির প্রবল যোগ

Weekly Rashifal: জুলাইয়ের নতুন সপ্তাহ তথা শেষ সপ্তাহ শুরু হচ্ছে। এই সপ্তাহ চলবে ২৯ জুলাই থেকে ৪ অগাস্ট পর্যন্ত। এই সপ্তাহে, অনেক রাশির জাতক আর্থিক সুবিধা পাবেন এবং কিছু রাশির জাতকরা ক্ষতির সম্মুখীন হতে পারেন। চলুন জেনে নেওয়া যাক নতুন সপ্তাহটি আপনার রাশির জন্য কেমন যাচ্ছে।

Advertisement
জুলাইয়ের শেষ সপ্তাহে সুখ ও ভাগ্য বৃদ্ধি ৫ রাশির জুলাইয়ের শেষ সপ্তাহে সুখ ও ভাগ্য বৃদ্ধি ৫ রাশির

Weekly Rashifal: আজ থেকে জুলাই মাসের নতুন সপ্তাহ শুরু হচ্ছে। এই সপ্তাহ চলবে ২৯ জুলাই থেকে ৪ অগাস্ট পর্যন্ত। জ্যোতিষীদের মতে, এই সপ্তাহটি খুব বিশেষ হবে কারণ এই সপ্তাহটি শুরু হবে শ্রাবণের দ্বিতীয় সোমবার, শিবরাত্রি, প্রদোষ ব্রত এবং শেষ হবে হরিয়ালি অমাবস্যার মাধ্যমে। এই সপ্তাহে, মেষ, বৃষ, সিংহ, তুলা এবং মীন রাশিতে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। তবে কিছু রাশির জাতক জাতিকারা সমস্যার সম্মুখীন হতে পারেন। আসুন জেনে নেওয়া যাক  নতুন সপ্তাহটি সব রাশির জাতকদের জন্য কেমন যাচ্ছে।

মেষ (Aries)
এই সপ্তাহটি মেষ রাশির জাতকদের জন্য উপকারী প্রমাণিত হবে। আপনি সমস্ত কাজে সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। প্রেমের সম্পর্ক মজবুত হবে। আপনার মিষ্টি কথা বিগড়ে যাওয়া  কাজ ফের সফল করতে  সহায়ক প্রমাণিত হবে। স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহটি স্বাভাবিক থাকবে।

বৃষ (Taurus)
এই সপ্তাহে বৃষ রাশির জাতকরা ব্যবসায় কাঙ্খিত লাভ পাবেন। সকল ভুল বোঝাবুঝি দূর হবে। কোনো ভালো খবর পেতে পারেন। সব ইচ্ছা পূরণ হবে।

আরও পড়ুন

মিথুন (Gemini)
মিথুন রাশির জাতকরা এই সপ্তাহে কিছু উত্থান-পতন দেখতে পাবেন। কর্মক্ষেত্রে কাজের চাপ থাকবে। কাউকে বিশ্বাস করবেন না। নিজের স্বাস্থ্যের যত্ন নিন। আর্থিক সমস্যাও হতে পারে।

কর্কট (Cancer)
সপ্তাহের শুরুতে, আপনাকে কাজের জন্য দীর্ঘ দূরত্ব ভ্রমণ করতে হতে পারে। আপনি কিছু বড় দায়িত্বও পেতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহটি মিশ্র প্রমাণিত হবে।

সিংহ (Leo)
এই সপ্তাহটি সিংহ রাশির জাতকদের জন্য শুভ ফল বয়ে আনবে। আপনার কাঙ্খিত স্বপ্ন পূরণ হবে। প্রেমের সম্পর্কে গভীরতা থাকবে। এই সপ্তাহটি ভাগ্যবান প্রমাণিত হবে। কোনো ভালো খবর শুনতে পারেন।  আর্থিক সুবিধা হতে পারে।

Advertisement

কন্যা (Virgo)
কন্যা রাশির জন্য এই সপ্তাহটি কিছুটা ব্যস্ত থাকবে। কর্মক্ষেত্রে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন।  আর্থিক বিষয়ে সুবিধা পাবেন। ব্যবসায় কাঙ্খিত লাভ হবে।

তুলা (Libra)
এই সপ্তাহটি আপনার জন্য ফলদায়ক হবে। চাকরিজীবীদের জন্য এই সপ্তাহটি ভালো। ব্যবসায়িক ক্ষেত্রে করা প্রচেষ্টা সফল হবে। আপনাকে খুব পরিশ্রম করতে হবে।

বৃশ্চিক (Scorpio)
এই সপ্তাহটি আপনার জন্য মাঝারি ফলদায়ক হবে। সপ্তাহের শুরুতে আপনি আপনার কাজ এবং পরিবারের মধ্যে সমন্বয় বজায় রাখবেন। আপনি নতুন অফার পেতে পারেন। আয় বাড়বে।

ধনু ( Sagittarius)
ধনু রাশির জাতকদের এই সপ্তাহে ভেবেচিন্তে পদক্ষেপ নিতে হবে। আর্থিক খাতে বিবেচনা করে  অর্থ বিনিয়োগ করুন। প্রতারকদের থেকে সাবধান। দাম্পত্য জীবনে মধুরতা বজায় থাকবে। ছোটখাটো বিবাদ থেকে দূরে থাকুন।

মকর ( Capricorn)
মকর রাশির লোকেরা এই সপ্তাহে তাদের সহকর্মীদের সমর্থন পাবেন। ব্যবসায় কোনো ভুল করবেন না। আপনার কথার উপর নিয়ন্ত্রণ রাখুন, অন্যথায় করা কাজ নষ্ট হয়ে যেতে পারে।

কুম্ভ (Aquarius)
সপ্তাহের শুরুতে অমীমাংসিত কাজ শেষ হবে। পারিবারিক বিষয়ে ব্যস্ত থাকবেন। স্বাস্থ্য ভালো থাকবে। সম্মান পাবেন।

মীন (Pisces)
মীন রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি খুবই শুভ। আপনি সাফল্য এবং লাভ পাবেন। পেশা ও ব্যবসায় উন্নতির সম্ভাবনা থাকবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। কাজ করলে আপনি কাঙ্খিত সুবিধা পাবেন।

Advertisement