scorecardresearch
 

May Month Weekly Horoscope: শুরু মে-এর নতুন সপ্তাহ, ৭ দিন পর্যন্ত ২ রাশির কপাল পুড়বে

May Month Weekly Horoscope: মে মাসের নয়া সপ্তাহ শুরু হতে চলেছে। এই সপ্তাহ ৬ মে থেকে ১২ মে পর্যন্ত থাকবে। জ্যোতিষবিদদের কথানুযায়ী, মে মাসের এই নতুন সপ্তাহ পাঁচ রাশিদের জন্য শুভ হতে চলেছে। এই রাশিদের অপ্রত্যাশিত ধনলাভ হবে। কেরিয়ারে নতুন উচ্ছতা ছোঁবে এই রাশির জাতকেরা। ঘর-পরিবারে সুখ আসবে আর স্বাস্থ্যও খুব ভাল থাকবে।

Advertisement
সাপ্তাহিক রাশিফল সাপ্তাহিক রাশিফল

মে মাসের নয়া সপ্তাহ শুরু হতে চলেছে। এই সপ্তাহ ৬ মে থেকে ১২ মে পর্যন্ত থাকবে। জ্যোতিষবিদদের কথানুযায়ী, মে মাসের এই নতুন সপ্তাহ পাঁচ রাশিদের জন্য শুভ হতে চলেছে। এই রাশিদের অপ্রত্যাশিত ধনলাভ হবে। কেরিয়ারে নতুন উচ্ছতা ছোঁবে এই রাশির জাতকেরা। ঘর-পরিবারে সুখ আসবে আর স্বাস্থ্যও খুব ভাল থাকবে। আসুন দেখে নিন ৬ মে থেকে কোন কোন রাশির ভাগ্য তুঙ্গে থাকবে। 

মেষ রাশি
আকস্মিক ধনলাভের যোগ তৈরি হবে। সন্তান পক্ষ থেকে সুখ আসবে। কর্মস্থানে আপনার প্রশংসা হবে। আটকে থাকা কাজ দ্রুত সম্পূর্ণ হবে। পদোন্নতি হতে পারে এই সময়। বসদের কাছ থেকে কাদের প্রশংসা পাবেন। 

বৃষ রাশি
কেরিয়ারে লাভের যোগ রয়েছে। পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে। জীবনসঙ্গীর পূর্ণ সহযোগিতা পাবেন। খরচ কম হবে এবং অর্থ সঞ্চয় করতে পারবেন। দাম্পত্য জীবন সুখের হবে। পুরনো কোনও রোগ থেকে রেহাই পাবেন। 

সিংহ রাশি
চাকরিতে ভাল পরিবর্তন দেখা দেবে। নতুন চাকরির প্রস্তাবও আসতে পারে। ধনলাভের যোগ তৈরি হচ্ছে। পুরনো রোগ থেকে মুক্তি পাবেন। প্রেমের সম্পর্কে সব মতবিরোধ মিটে যাবে। 

ধনু রাশি
ধন-সম্পত্তিতে লাভের যোগ তৈরি হচ্ছে। নতুন মিত্র তৈরি হবে। বন্ধু ও আত্মীয়দের সহযোগিতায় কোনও আটকে থাকা কাজ সম্পূর্ণ হবে। আকস্মিক অর্থলাভ হবে। এতে আর্থিক অবস্থা শুধরাবে। 

কুম্ভ রাশি
আটকে থাকা কোনও অর্থ পেতে পারেন। ঋণের সমস্যা থেকে রেহাই মিলতে পারেন। স্বাস্থ্য আরও ভাল হবে। কেরিয়ারের সমস্যা সমাধান হবে। অর্থযোগ তৈরি হবে। টাকার সমস্যা অচিরেই মিটবে। 

সাবধানে থাকতে হবে ২ রাশিকে
মে মাসের নতুন সপ্তাহে কর্কট ও কন্যা এই দুই রাশিকে সাবধানে থাকতে হবে। এই দুই রাশির অর্থের লোকসান হতে পারে। স্বাস্থ্য বিগড়াতে পারে।   

Advertisement

Advertisement