scorecardresearch
 

Saptahik Rashifal 2024: নতুন সপ্তাহে ৫ রাশি পাবেন মনের মতো কেরিয়ার-অর্থ, বুঝেশুনে চলতে হবে কাদের?

Saptahik Rashifal 2024: জুলাই মাসের প্রথম সপ্তাহ শেষ। শুরু হতে চলেছে নতুন এক সপ্তাহ। সোমবার অর্থাৎ ৮ জুলাই থেকে শুরু হওয়া নতুন সপ্তাহ চলবে ১৪ জুলাই পর্যন্ত। এই নতুন সপ্তাহ কারোর জন্য সুখবর আবার কারোর জন্য খারাপ খবর নিয়ে আসবে। জ্যোতিষ মতে, জুলাই মাসের নতুন সপ্তাহ পাঁচ রাশির জন্য শুভ সময় নিয়ে আসবে।

Advertisement
সাপ্তাহিক রাশিফল ২০২৪ সাপ্তাহিক রাশিফল ২০২৪
হাইলাইটস
  • জুলাই মাসের প্রথম সপ্তাহ শেষ। শুরু হতে চলেছে নতুন এক সপ্তাহ।

জুলাই মাসের প্রথম সপ্তাহ শেষ। শুরু হতে চলেছে নতুন এক সপ্তাহ। সোমবার অর্থাৎ ৮ জুলাই থেকে শুরু হওয়া নতুন সপ্তাহ চলবে ১৪ জুলাই পর্যন্ত। এই নতুন সপ্তাহ কারোর জন্য সুখবর আবার কারোর জন্য খারাপ খবর নিয়ে আসবে। জ্যোতিষ মতে, জুলাই মাসের নতুন সপ্তাহ পাঁচ রাশির জন্য শুভ সময় নিয়ে আসবে। এই রাশিদের কেরিয়ার ও আর্থিক দিক তুঙ্গে থাকবে। 

বৃষ রাশি
নতুন সপ্তাহে নতুন বাড়ি বা গাড়ির সুখ পেতে পারেন। মানসিক চিন্তা এবার শেষ হবে। ছোটখাটো কোনও জায়গায় ঘুরতে যেতে পারবেন। অপ্রত্যাশিত অর্থ পাবেন। আপনার ভাগ্য নতুন সপ্তাহে ৮৫ শতাংশ সঙ্গে থাকবে। 

মিথুন রাশি
আপনার আটকে থাকা টাকা আপনি ফেরৎ পাবেন। বৈবাহিক জীবনে আরও ভাল হবে। শিক্ষায় সফলতার যোগ রয়েছে। স্বাস্থ্য ভাল থাকবে। নতুন সপ্তাহে আপনার ভাগ্য ৭৫ শতাংশ সঙ্গ দেবে। 

আরও পড়ুন

কর্কট রাশি
নতুন কাজ বা ব্যবসা শুরু করার জন্য এই সময়কালটা অনুকূল। প্রেম সম্পর্ক আরও ভাল হবে। ধন-সম্পত্তিতে বৃদ্ধির যোগ রয়েছে। আপনার ভাগ্য নতুন সপ্তাহে ৯০ শতাংশ সঙ্গ দেবে। 

কন্যা রাশি
সুখ-সমৃদ্ধি বাড়বে। ধনলাভের যোগ তৈরি হচ্ছে। চাকরি-কেরিয়ারে উন্নতি হবে। ব্যবসায় সফলতা পাওয়া যাবে। আপনার ভাগ্য ৮০ শতাংশ সঙ্গ দেবে। 

মীন রাশি
এই নতুন সপ্তাহে অর্থ পাবেন। আটকে থাকা কাজ সম্পন্ন হবে। কেরিয়ারে বাধা দূর হবে। মান-সম্মান বাড়বে। আপনার ভাগ্য ৮৫ শতাংশ সঙ্গ দেবে। 

৩ রাশির লোকসান
নতুন সপ্তাহে মেষ, বৃশ্চিক ও কুম্ভ রাশির লোকসান হবে। এই রাশিদের নতুন সপ্তাহে তাই সাবধানে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। 

Advertisement

Advertisement