scorecardresearch
 

Gemstone: এই ৫ রাশির সর্বনাশ করে হিরে, কেনার আগে জানুন কাদের জন্য অশুভ

Effects of Diamond: জ্যোতিষশাস্ত্রে সমস্ত রত্নগুলির শুভ ও অশুভ প্রভাব ব্যাখ্যা করা হয়েছে। জ্যোতিষশাস্ত্র এবং রত্নবিদ্যায়, হীরে শুক্র গ্রহের সঙ্গে যুক্ত, যা সম্পদ এবং সমৃদ্ধির কল্যাণকারী হিসাবে বিবেচিত হয়। রাশিচক্র এবং রাশিফল ​​অনুযায়ী প্রতিটি রত্ন পাথর বিভিন্ন প্রভাব দেয়।

Advertisement
হীরে/রাশি হীরে/রাশি
হাইলাইটস
  • জ্যোতিষশাস্ত্রে সমস্ত রত্নগুলির শুভ ও অশুভ প্রভাব ব্যাখ্যা করা হয়েছে
  • যাদের রাশি মেষ তাদের হীরে পরা উচিত নয়
  • কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য হীরে পরা শুভ নয়

Effects of Diamond: জ্যোতিষশাস্ত্রে সমস্ত রত্নগুলির শুভ ও অশুভ প্রভাব ব্যাখ্যা করা হয়েছে। জ্যোতিষশাস্ত্র এবং রত্নবিদ্যায়, হীরে শুক্র গ্রহের সঙ্গে যুক্ত, যা সম্পদ এবং সমৃদ্ধির কল্যাণকারী হিসাবে বিবেচিত হয়। রাশিচক্র এবং রাশিফল ​​অনুযায়ী প্রতিটি রত্ন পাথর বিভিন্ন প্রভাব দেয়। বিশেষজ্ঞের পরামর্শ ছাড়া কখনওই কোনও রত্নপাথর পরবেন না। বিশেষত, এই পাঁচটি রাশির হীরে পরা উচিত নয়-

মেষ রাশিতে হীরের প্রভাব
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, যাদের রাশি মেষ তাদের হীরে পরা উচিত নয়। ডায়মন্ড পরা এদের অসুবিধা বাড়ায়। এর পাশাপাশি মেষ রাশির জাতক জাতিকাদের আর্থিক সমস্যায় পড়তে হয়।

কর্কট রাশির ওপর হীরের প্রভাব
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য হীরে পরা শুভ নয়। কর্কট রাশির মানুষরা যদি ডায়মন্ড পরেন তবে ভাগ্য তাদের প্রতিটি কাজে প্রতারণা পেতে পারেন। কর্কট রাশিতে যদি শুক্রের মহাদশা চলছে, তবে একজন জ্ঞানী জ্যোতিষী বা রত্নবিজ্ঞানীর পরামর্শ নিয়েই হীরে পরা উচিত।

আরও পড়ুন

সিংহ রাশিতে হীরের প্রভাব
জ্যোতিষশাস্ত্র অনুসারে, সিংহ রাশির জাতক জাতিকাদেরও হীরে পরা এড়িয়ে চলা উচিত। সিংহ রাশির জাতক জাতিকারা হীরে পরলে অর্থ হারাতে পারেন। এর পাশাপাশি তাদের নানা ধরনের সমস্যায় পড়তে হতে পারে। তাই জীবনে অনেক ব্যর্থতা দেখতে হয়।

বৃশ্চিক রাশিতে হীরার প্রভাব
যাদের রাশি বৃশ্চিক তারা মঙ্গল দ্বারা শাসিত হয়। হীরেকে শুক্রের কারক বলে মনে করা হয় এবং মঙ্গল ও শুক্র বন্ধুত্ব করে না। বৃশ্চিক রাশির জাতক জাতিকারা হীরে পরলে অনেক সমস্যার সম্মুখীন হতে পারে (Suitability Of Diamond Ring অনুযায়ী Astrology), তাই জ্যোতিষীর পরামর্শ ছাড়া হীরে পরবেন না।

মীন রাশিতে হীরের প্রভাব
জ্যোতিষশাস্ত্র অনুসারে, যাদের রাশি মীন রাশি তাদের হীরে পরা উচিত নয় কারণ শুক্রকে মীন রাশির তৃতীয় এবং অষ্টম ঘরের অধিপতি হিসাবে বিবেচনা করা হয়, তাই হীরে পরা তাদের জন্য ক্ষতিকারক প্রমাণিত হতে পারে।

Advertisement

Advertisement