scorecardresearch
 

Gold According Zodiac Signs: এই ৪ রাশি কখনও সোনা পরবেন না, বৃহস্পতির রোষে ছারখার হবেন

এমন অনেক রাশি রয়েছে যাদের সোনা আনলাকি। সোনা পরলে দুঃখদুর্দশা ও দুর্ভাগ্য সঙ্গী হতে পারে। এমন ৪ রাশি রয়েছে যাদের সোনা পরা উচিত নয়। তাদের নেতিবাচক ফল ভোগ করতে হয়।

Advertisement
Gold As Per Zodiac Signs। রাশি অনুযায়ী সোনা। Gold As Per Zodiac Signs। রাশি অনুযায়ী সোনা।
হাইলাইটস
  • সকলের সোনা পরা উচিত নয়।
  • ৪ রাশির জাতক-জাতিকারা সোনা এড়িয়ে চলুন।

 রত্নপাথর বা ধাতু দিয়ে তৈরি আংটি পরতে পছন্দ করেন বহু মানুষ। কোষ্ঠীতে গ্রহগুলির অবস্থান অনুসারে রত্ন পরিধান করা উচিত বলে মত জ্যোতিষীদের। তেমনই সোনাও পরা উচিত রাশি অনুসারে। এমন অনেক রাশি রয়েছে যাদের সোনা আনলাকি। সোনা পরলে দুঃখদুর্দশা ও দুর্ভাগ্য সঙ্গী হতে পারে। এমন ৪ রাশি রয়েছে যাদের সোনা পরা উচিত নয়। তাদের নেতিবাচক ফল ভোগ করতে হয়। জীবনে নানা সমস্যায় জড়ান জাতক-জাতিকারা। তাই সোনার পরার সময় এই বিষয়ে খেয়াল রাখা জরুরি। চলুন কোন কোন রাশির ক্ষেত্রে সোনা সৌভাগ্যের ধাতু নয়-  
 
মিথুন রাশি- এই রাশির জাতক-জাতিকাদের সোনা পরা এড়িয়ে চলা উচিত। সোনা পরলে জীবনে নানা সমস্যার সম্মুখীন হতে হয়। ব্যবসার ক্ষেত্রেও উত্থান-পতন হতে পারে।

কুম্ভ রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জন্য সোনা অশুভ বলে মনে করা হয়। সোনার আংটি বা অলঙ্কার পরলে জীবনে নানা বাধাবিঘ্ন ও অসুবিধার সম্মুখীন হতে হয়। কোষ্ঠীতে বৃহস্পতির অবস্থান খারাপ হলেও সোনা পরা উচিত নয়।

বৃষ রাশি- এই রাশির জাতক-জাতিকাদের কুণ্ডলীতে বৃহস্পতির অবস্থান খারাপ থাকলে সোনা পরা উচিত নয়। এমন অবস্থায় সোনা পরলে ব্যক্তির অনেক ক্ষতি হতে পারে। তাই সোনা পরার আগে আপনার গ্রহের অবস্থান মাথায় রাখুন।

আরও পড়ুন

কন্যা রাশি- কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্য সোনা শুভ বলে মনে করা হয় না। সোনা পরলে কন্যা রাশির জাতক-জাতিকাদের জীবনে নানা সমস্যার সৃষ্টি হয়। সেই সঙ্গে বৃহস্পতির অবস্থান খারাপ হলে সোনা কেনা থেকে বিরত থাকুন।

TAGS:
Advertisement