scorecardresearch
 

Numerology Horoscope 2024: থাকবে শনির আশীর্বাদ, ২০২৪ সালে সাফল্য নিশ্চিত এই তারিখে জন্মানো ব্যক্তিদের

2024 Numerology Predictions: আর কয়েকদিন পরেই আসছে নতুন বছর। ২০২৪ সালে গ্রহগুলির অবস্থান খুব বিশেষ হতে চলেছে। সংখ্যাতত্ত্ব অনুসারে, কিছু নির্দিষ্ট তারিখে জন্মগ্রহণকারীদের জন্য আগামী বছরটি খুব শুভ হবে।

Advertisement
Numerology Horoscope 2024 Lucky Radix Number Numerology Horoscope 2024 Lucky Radix Number


Numerology Horoscope 2024 Lucky Radix Number: ২০২৪ সাল শুরু হতে আর মাত্র অল্প সময় বাকি এবং আসন্ন বছরটি কেমন হবে তা জানার আকাঙ্ক্ষা সবারই আছে। ২০২৪ সালে তাদের আর্থিক অবস্থা, কেরিয়ার, স্বাস্থ্য, সম্পর্কের অবস্থা কী হবে? সংখ্যাতত্ত্ব  বা অঙ্ক জ্যোতিষের ক্ষেত্রে, সংখ্যার গণনার উপর ভিত্তি করে ভবিষ্যত ফলাফল দেওয়া হয়। যদি আমরা  ২০২৪ সালের কথা বলি, তাহলে এর অঙ্কের যোগফল ৮ আসে। এইভাবে, ২০২৪ সালের সংখ্যা ৮, যা শনি গ্রহের সংখ্যা। এইভাবে, আগামী  ২০২৪ সালে শনি গ্রহের প্রভাব থাকবে। আসুন জেনে নেওয়া যাক ২০২৪ সালের 8 সংখ্যার প্রভাব সবার ওপর কেমন হবে। 

৮ মূলাঙ্কের ব্যক্তিরা উপকৃত হবেন 
যেহেতু  ২০২৪ সালের সংখ্যা ৮, এই বছরটি সেই সমস্ত লোকদের জন্য বিশেষ হবে যাদের মূলাঙ্ক ৮। যে ব্যক্তিরা যে কোনও মাসের ৮, ১৭ বা ২৬ তারিখে জন্মগ্রহণ করেন, তাদের মূলাঙ্ক সংখ্যা ৮। সংখ্যাতত্ত্ব  অনুসারে, ৮ মূলাঙ্কের মানুষদের জন্য আগামী বছরটি শুভ হবে। বলা যায়, ২০২৪ সালে এই মানুষেরা  ভাগ্যের সঙ্গ পাবে। এই ব্যক্তিরা হঠাৎ করে প্রচুর অর্থ, উচ্চ পদ এবং প্রতিপত্তি পাবেন। 

ভাগ্য আপনাকে প্রতিটি পদক্ষেপে সমর্থন করবে 
২০২৪ সালের প্রতিটি ক্ষেত্রে ৮ মূলাঙ্কের  লোকেদের ভাগ্য তাদের পাশে থাকবে। তারা খুব ভালো চাকরি পেতে পারে। ব্যবসায় বড় অগ্রগতি হতে পারে। বেকাররা চাকরি পেতে পারেন। আপনি যে ক্ষেত্রেই যান না কেন আপনি অগ্রগতি পাবেন। দেশ-বিদেশে ঘুরে বেড়াবেন। পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে। আটকে থাকা টাকা পাওয়া যাবে।

আরও পড়ুন

কোন বড় ইচ্ছা পূরণ হবে 
২০২৪ সালে ৮ মূলাঙ্কের জাতকদের একটি বড় ইচ্ছা পূরণ হতে পারে। আপনি যানবাহন এবং সম্পত্তি কিনতে পারেন। সরকারি চাকরিতে সাফল্য পাবেন। বিনিয়োগ থেকে লাভ হবে। ৮ মূলাঙ্কের জাতকরা  যদি প্রতি শনিবার শনি মন্দিরে গিয়ে সর্ষের তেলের প্রদীপ জ্বালান তাহলে খুব উপকার হবে। এছাড়াও শনি চালিসা পাঠ করুন। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement