scorecardresearch
 

Conjunctivitis Astrology Remedy: কনজাংটিভাইটিস হবে কি না কুণ্ডলীতেই জানা যায়, রয়েছে প্রতিকারও

Conjunctivitis Astrology Remedy: জ্যোতিষ বিশেষজ্ঞরা বলছেন, অনেক সময় গ্রহদের সঠিক জায়গায় অবস্থান না করার জন্যও অনেক সময় চোখের নানান সমস্যা দেখা যায়। সেই সঙ্গে তাঁরা অনেক সময়ে চোখের ফ্লুতে আক্রান্ত হন। তাঁদের দৃষ্টি শক্তি নানান অসুবিধা দেখা দেয়। তাঁদের আগে থেকেই সাবধানে থাকা উচিত। 

Advertisement
কনজাংটিভাইটিস হবে কি না কুণ্ডলীতেই জানা যায়, রয়েছে প্রতিকারও কনজাংটিভাইটিস হবে কি না কুণ্ডলীতেই জানা যায়, রয়েছে প্রতিকারও
হাইলাইটস
  • কনজাংটিভাইটিস হবে কি না
  • কুণ্ডলীতেই জানা যায়
  • জ্যোতিষে রয়েছে প্রতিকারও

Conjunctivitis Astrology Remedy: রাজ্যের ঘরে ঘরে এখন জয় বাংলা। যার পোশাকি নাম কনজাংটিভাইটিস। ভাইরাসের কবলে আট থেকে আশি। এটিকে অনেকে বলেন পিঙ্ক আই। আবার চোখ উঠেছে বলেও বলেন অনেকে। এই রোগে যাঁরা আক্রান্ত হন, তাঁদের চোখ লাল হয়ে যায়, চোখে যন্ত্রণা হয়। কনজাংটিভাইটিস সাধারণত ভাইরাস বা ক্ষতিকারক ব্যাকটেরিয়া বা ফাঙ্গাসের আক্রমণের জন্য হয়। কনজাংটিভাইটিস হলে সবার প্রথমে চিকিৎসকের পরামর্শ নেওয়া উচিত। তবে জ্যোতিষেও এর কিছু কারণ ও প্রতিকার ব্যাখ্যা করা আছে। আসুন জেনে নিই কী সেই পরামর্শ।

জ্যোতিষ বিশেষজ্ঞরা বলছেন, অনেক সময় গ্রহদের সঠিক জায়গায় অবস্থান না করার জন্যও অনেক সময় চোখের নানান সমস্যা দেখা যায়। সেই সঙ্গে তাঁরা অনেক সময়ে চোখের ফ্লুতে আক্রান্ত হন। তাঁদের দৃষ্টি শক্তি নানান অসুবিধা দেখা দেয়। তাঁদের আগে থেকেই সাবধানে থাকা উচিত। 

কী বলছেন জ্যোতিষীরা

আরও পড়ুন

১) যদি কোনও ব্যক্তির রাশিফলে দ্বিতীয় ঘরে মঙ্গল দুর্বল থাকলে সেই ব্যক্তির চোখের সমস্যায় ভুগতে হতে পারে।

২) কোন রাশির জাতক-জাতিকাদের দ্বিতীয় ঘরে যদি কোনও অশুভ গ্রহ দুর্বল অবস্থায় থাকে। সেই ব্যক্তিরও কিন্তু চোখের সমস্যা দেখা দেয়।

৩) আবার যদি কোনও ব্যক্তির জন্মকুণ্ডলীতে দ্বিতীয়, দ্বাদশ ও প্রথম ঘরে অশুভ গ্রহের বাস থাকে তাহলে সেই ব্যক্তির চোখ, পা, কোমরের সমস্যায় ভুগতে হতে পারে।

৪) কোনও ব্যক্তির রাশিচক্রে দ্বাদশ ও সপ্তম ঘরে অধিপতি সঙ্গে যদি চন্দ্র মিলে যায়, তাহলেই তার নানান সমস্যা দেখা দেয়। সেক্ষেত্রে কিন্তু তাদের চোখেও অসুবিধার সৃষ্টি হয়। 

কী রয়েছে প্রতিকার?

১) যদি আপনি আপনার চোখকে বাঁচাতে চান তাহলে সূর্য দেবতাকে রোজ প্রণাম করুন। সেই সঙ্গে পরিষ্কার ধোয়া জামা কাপড় পড়ে তবেই কিন্তু সূর্য দেবতাকে প্রণাম করবেন।

Advertisement

২) সেই সঙ্গে তামার পাত্রে জল নিয়ে সূর্য দেবতাকে অর্পণ করুন এবং ভক্তি ভরে দেবতাকে ডাকুন। তাহলেই আপনার চোখের ফ্লু থেকে আপনি মুক্তি পাবেন।

৩) দারিদ্র কোন ব্যক্তিকে রুপোর গয়না দান করুন, যদির উপর গয়না দান করতে না পারেন এক টুকরো ছোট রুপোও দান করতে পারেন। এতে আপনার জন্ম কুণ্ডলীতে কোনও গ্রহ দুর্বল থাকলে তাহলে সে শক্তিশালী হয়ে উঠবে এবং চোখের সমস্যা থেকে আপনি মুক্তি পাবেন।

৪) নিত্যদিন শিবের পুজো করা খুব ভালো। সেই সঙ্গে শিবলিঙ্গের জলাভিষেক করুন, তাতে আপনার চোখের সমস্যা অনেকটাই কমবে।

 

Advertisement