scorecardresearch
 

Chelsea in Kolkata: কলকাতায় খেলবে চেলসি, প্রিমিয়ার লিগের দুই দলের ম্যাচ, কবে?

কলকাতায় ২অক্টোবর ইংল্যাণ্ডের আরও এক ক্লাব সাদাম্পটন এফসি-র বিরুদ্ধে খেলবে চেলসি। সন্ধ্যা সাতটায় এই দুই দল মুখোমুখি হবে। কলকাতায় চেলসির দ্বিতীয় ম্যাচ ১৬ অক্টোবর। ব্রেন্টফোর্ডের বিরুদ্ধে খেলবে তারা। সেই ম্যাচ শুরু হবে রাত ১০টায়।

Advertisement
চেলসি দল, ছবি-এপি চেলসি দল, ছবি-এপি
হাইলাইটস
  • কলকাতায় ম্যাচ খেলবে চেলসি
  • পুজোর সময় কলকাতায় চেলসি

ভারতে খেলতে আসছে ইংল্যান্ডের বিখ্যাত ক্লাব চেলসি। তাও আবার দুর্গা পুজোর সময়। কলকাতায় ম্যাচ খেলবে তারা। তাও আবার দু'টি। নিজেদের ফেসবুক পেজে পোস্ট করে এই কথা জানিয়েছে তারা। ভারতে মোট চারটি ম্যাচ খেলার কথা রয়েছে চেলসির। কলকাতা ছাড়াও ভুবনেশ্বর ও জামসেদপুরে একটি করে ম্যাচ খেলবে তারা। 

কলকাতায় ২অক্টোবর ইংল্যান্ডের আরও এক ক্লাব সাদাম্পটন এফসি-র বিরুদ্ধে খেলবে চেলসি। সন্ধ্যা সাতটায় এই দুই দল মুখোমুখি হবে। কলকাতায় চেলসির দ্বিতীয় ম্যাচ ১৬ অক্টোবর। ব্রেন্টফোর্ডের বিরুদ্ধে খেলবে তারা। সেই ম্যাচ শুরু হবে রাত ১০টায়।

এরপরে ভুবেনশ্বরে কলিঙ্গ স্টেডিয়ামে ম্যাচ খেলবে চেলসি। ২৩ অক্টোবর হবে সেই ম্যাচ। নরউইচের বিরুদ্ধে খেলতে নামবে তারা। বিকেল পাঁচটা থেকে শুরু হবে সেই ম্যাচ। ৩০ অক্টোবর জামসেদপুরে নিউক্যাশেল ইউনাইটেডের বিরুদ্ধে খেলবে চেলসি। 

চেলসির ফেসবুক পোস্ট
চেলসির ফেসবুক পোস্ট

আরও পড়ুন: 'অধিনায়ক চাই? হার্দিকের দিকে তাকান', মন্তব্য ক্রিকেট বিশেষজ্ঞের

আরও পড়ুন: গম্ভীরের পেপটক থেকে 'গব্বর'কে মারধর! IPL 2022 ভিডিওতে

এখনও অবধি পাচ বার ইংলিশ প্রিমিয়ার লিগ জিতেছে চেলসি। সদ্য সমাপ্ত মরশুমে তিন নম্বরে শেষ করেছে তারা। ভারতের বিভিন্ন প্রান্তে চেলসির অগনিত সমর্থক রয়েছেন। বিশেষতঃ কলকাতাতে। তাদের কাছে কাছ থেকে প্রিয় ফুটবলারদের দেখার সুযোগ থাকছে।

 

Advertisement