scorecardresearch
 

Gautam Gambhir vs S Sreesanth: গম্ভীরের সঙ্গে'ফিক্সার' বিতর্কে আরও চাপে শ্রীসন্থ, এবার পেলেন আইনি নোটিশ

নোটিশে উল্লেখ করা হয়েছে যে শ্রীসন্থ টি-টোয়েন্টি টুর্নামেন্টে খেলার সময় চুক্তি ভঙ্গ করেছেন। আরও বলা হয়েছে যে তিনি সোশ্যল মিডিয়ায় পোস্ট করা ভিডিওগুলি সরিয়ে ফেলার পরই এনিয়ে কথা হবে।

Advertisement
Gautam Gambhir vs S Sreesanth Gautam Gambhir vs S Sreesanth
হাইলাইটস
  • গম্ভীরের সঙ্গে ঝামেলা করে এবার বড় বিপাকে প্রাক্তন ক্রিকেটার এস শ্রীসন্থ
  • তাঁকে আইনি নোটিশ পাঠিয়েছেন লিজেন্ডস লিগ ক্রিকেট (LLC) এর কমিশনার

গম্ভীরের সঙ্গে ঝামেলা করে এবার বড় বিপাকে প্রাক্তন ক্রিকেটার এস শ্রীসন্থ। তাঁকে আইনি নোটিশ পাঠিয়েছেন লিজেন্ডস লিগ ক্রিকেট (LLC) এর কমিশনার। বুধবার ইন্ডিয়া ক্যাপিটালস এবং গুজরাট জায়ান্টসের মধ্যে ম্যাচের সময় বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন শ্রীসন্থ ও গম্ভীর। যা নিয়ে বাক্যবাণ এখনও জারি রয়েছে। তার মধ্যে আইনি নোটিশ পেয়ে খানিকটা চাপে শ্রীশন্থ। নোটিশে উল্লেখ করা হয়েছে যে শ্রীসন্থ টি-টোয়েন্টি টুর্নামেন্টে খেলার সময় চুক্তি ভঙ্গ করেছেন। আরও বলা হয়েছে যে তিনি সোশ্যল মিডিয়ায় পোস্ট করা ভিডিওগুলি সরিয়ে ফেলার পরই এনিয়ে কথা হবে। আম্পায়াররাও এই বিতর্কে তাঁদের রিপোর্ট পাঠিয়েছিলেন। কিন্তু শ্রীসন্থকে 'ফিক্সার' বলার দাবি সম্পর্কে কিছুই উল্লেখ করা হয়নি।

এর আগে, শ্রীসন্থ কয়েকটি ভিডিও প্রকাশ করেছিলেন। ম্যাচের শেষে ইনস্টাগ্রাম লাইভে এসে শ্রীসন্থ বলেন, 'মিস্টার ফাইটারের সঙ্গে যা হয়েছে, তা নিয়ে বিষয়টা আমি পরিষ্কার করেতে চাই। গম্ভীর এমন একজন, যে কোনও কারণ ছাড়াই সব সময় ও সতীর্থদের সঙ্গে ঝগড়া করে। সিনিয়র ক্রিকেটারদেরও সম্মান করেন না। তাঁদের মধ্যে বীরু ভাই ও অন্যান্য ক্রিকেটাররাও রয়েছেন। আজও ঠিক তেমনটাই হয়েছে। কোনও ইন্ধন ছাড়াই তিনি আমাকে একটানা কিছু বলে যাচ্ছিলেন। এটা খুবই খারাপ। গৌতম গম্ভীরের মত মানুষের মুখ থেকে এমন কিছু শোনা আশা করা যায় না।' পরে ইনস্টাগ্রাম লাইভে শ্রীসন্থ জানান গম্ভীর তাঁকে ফিক্সার বলেন ও গালি দেন।

পরে, গম্ভীর তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি রহস্যময় মেসেজ পোস্ট করেন। তিনি লেখেন, 'যখন গোটা দুনিয়া দৃষ্টি আকর্ষণ করতে চায় তখন হাসুন!' বৃহস্পতিবার মণিপাল টাইগারদের বিরুদ্ধে গম্ভীর রানআউট হয়ে যান। সেই বিষয়টিকে ইঙ্গিত করেই শ্রীসন্থ তাঁর ইনস্টাগ্রামের স্টোরিতে লিখেছেন, 'সুন্দর থ্রো, ভাল হয়েছে @amitozesingh14।

আরও পড়ুন

এদিকে এই বিতর্কে মাঠে নেমেছেন শ্রীসন্থের স্ত্রী ভুবনেশ্বরীও। তিনি পাল্টা আক্রমণ করেন গম্ভীরকে। ইনস্টাগ্রামে তিনি লেখেন, 'শ্রীর কাছে শুনে বাকরুদ্ধ হয়ে গিয়েছি যে ভারতীয় দলে ওর সঙ্গে দীর্ঘদিন একসঙ্গে খেলা এক ক্রিকেটার এতটা নীচে নেমে ওকে আক্রমণ করেছেন। সেটাও আবার সক্রিয় ক্রিকেট থেকে অবসর নেওয়ার এতদিন পরে। যখন এই ধরনের আচরণ মাঠে হয়, তখন এর থেকে তাঁর শিক্ষার পরিচয় পাওয়া যায়। মর্মান্তিক সত্যিই মর্মান্তিক।'

Advertisement

Advertisement