scorecardresearch
 

East Bengal: শহরে ইস্টবেঙ্গলের নয়া বিদেশি, পরের ম্যাচে খেলবেন মেসির সতীর্থ?

রবিবার রাত দু'টোর সময় কলকাতায় এসে পৌছলেন ইস্টবেঙ্গলের (East Bengal) নতুন বিদেশি ভিক্টর ভাসকোয়েজ (Victor Vazquez)। সুপার কাপ জয়ের পরই লাল-হলুদের প্রাক্তন মিডিও জেনারেল বোরহা হেরেরাকে ছেড়ে দেওয়া হয়েছিল। এরপরেই লিওনেল মেসির প্রাক্তন এই সতীর্থকে সই করাল লাল-হলুদ

Advertisement
মেসি ও ভিক্টর ভাসকোয়েজ মেসি ও ভিক্টর ভাসকোয়েজ
হাইলাইটস
  • রবিবার রাতে শহরে এলেন ভিক্টর
  • খেলতে পারেন নর্থ ইস্ট ম্যাচে

রবিবার রাত দু'টোর সময় কলকাতায় এসে পৌছলেন ইস্টবেঙ্গলের (East Bengal) নতুন বিদেশি ভিক্টর ভাসকোয়েজ (Victor Vazquez)। সুপার কাপ জয়ের পরই লাল-হলুদের প্রাক্তন মিডিও জেনারেল বোরহা হেরেরাকে ছেড়ে দেওয়া হয়েছিল। এরপরেই লিওনেল মেসির (Lionel Messi) প্রাক্তন এই সতীর্থকে সই করাল লাল-হলুদ। ট্রান্সফার মার্কেটে একেবারে শেষ দিকে এই তারকাকে দলে নেয় ইস্টবেঙ্গল। আর সেই মতই আইএসএল-এ (ISL) নর্থইস্ট (North East United FC) ম্যাচের আগেই চলে এলেন ভিক্টর।

পরের ম্যাচে খেলবেন স্প্যানিশ মিডফিল্ডার?
শনিবার পরের ম্যাচ খেলতে নামছে ইস্টবেঙ্গল নর্থইস্টের বিরুদ্ধে। সেই ম্যাচে ভিক্টরকে পাওয়া যাবে কিনা তা এখনই বলা যাচ্ছে না। কিছুটা সময় লাগতে পারে তাঁর ম্যাচ ফিট হতে। সেক্ষেত্রে তিনি হয়ত এই ম্যাচে খেলবেন না। কিন্তু তার পরের ম্যাচ থেকে ভিক্টরকে পাওয়া যেতে পারে বলেই মনে করা হচ্ছে। যদিও গোটাটাই নির্ভর করছে কোচ কার্লেস কুয়াদ্রাতের উপর তিনি যদি চান তাহলে পরের ম্যাচে নামতে পারেন ভিক্টর। চোটের জন্য ২০২৩ মরসুমে খেলতে পারেননি ৩৭ বছর বয়সী মিডফিল্ডার। শোনা যাচ্ছে, কুয়াদ্রাত নিজেই নাকি পছন্দ করে ভিক্টরকে দলে নিয়ে এসেছেন। কানাডার টরোন্টো এফসি'তে খেলেছেন ভিক্টর। সেখান থেকে সই করলেন ইস্টবেঙ্গলে।

এই স্প্যানিশ তারকা রবিবার মাঝরাতে কলকাতায় পা রাখলেও তাঁকে স্বাগত জানানোর জন্য লাল-হলুদ সমর্থকরা বিমানবন্দরে হাজির হয়ে যান। ছিলেন দলের কর্মকর্তারাও। ভাসকোয়েজের গলায় লাল-হলুদ উত্তরীয় পরিয়ে দেওয়া হয়। হাতে তুলে দেওয়া হয় ফুলের স্তবকও। আসার পথে সোশ্যাল মিডিয়ায় নিয়মিত আপডেট দিয়ে গিয়েছেন লাল-হলুদের এই বিদেশি। সমর্থকরাও যেন তাঁর আসার অপেক্ষাতেই ছিলেন। 

আরও পড়ুন

ডার্বি ম্যাচ ড্র করতে হলেও কার্লেস কুয়াদ্রাতের ছোঁয়ায় নতুন প্রাণ ফিরে পেয়েছে ইস্টবেঙ্গল। তারা এখন আরও ভয়ঙ্কর। এই অবস্থায় দলের সঙ্গে ভাসকোয়েজ যদি নিজেকে মানিয়ে নিতে পারেন তা হলে বিরাট সুবিধা পাবে লাল-হলুদ।   

Advertisement

 

    

Advertisement