scorecardresearch
 

East Bengal Transfer Update: বিশ্বকাপে গোল করা মিডফিল্ডার এবার ইস্টবেঙ্গলে? এল বড় আপডেট

জিকসন সিং কি এবার ইস্টবেঙ্গলে? কেরালা ব্লাস্টার্সের হয়ে প্রি সিজন করতে মালেশিয়া উড়ে গেলেও, লাল-হলুদ ক্লাব তাঁকে পাওয়ার আশা ছাড়ছে না। সূত্রের খবর, উল্টে জিকসনকে দলে নেওয়ার লড়াইয়ে অনেকটাই এগিয়ে রয়েছে তারা। আপুইয়াকে সই করতে না পারায় কিছুটা হলেও পিছিয়ে পড়েছিল ইস্টবেঙ্গল। ডিফেন্সিভ মিডফিল্ডের জায়গায় একজন ভাল মানের ভারতীয় ফুটবলার দরকার তাদের। সেই কারণেই জিকসনকে নেওয়ার জন্য ঝাঁপিয়েছিল তারা। 

Advertisement
ইস্টবেঙ্গল ইস্টবেঙ্গল

জিকসন সিং (Jeakson Singh) কি এবার ইস্টবেঙ্গলে (East Bengal)? কেরালা ব্লাস্টার্সের (Kerala Blasters) হয়ে প্রি সিজন করতে থাইল্যান্ড উড়ে গেলেও, লাল-হলুদ ক্লাব তাঁকে পাওয়ার আশা ছাড়ছে না। সূত্রের খবর, উল্টে জিকসনকে দলে নেওয়ার লড়াইয়ে অনেকটাই এগিয়ে রয়েছে তারা। আপুইয়াকে (Apuia Ralte) সই করতে না পারায় কিছুটা হলেও পিছিয়ে পড়েছিল ইস্টবেঙ্গল। ডিফেন্সিভ মিডফিল্ডের জায়গায় একজন ভাল মানের ভারতীয় ফুটবলার দরকার তাদের। সেই কারণেই জিকসনকে নেওয়ার জন্য ঝাঁপিয়েছিল তারা। 

জিকসন গোল করেছেন বিশ্বকাপে

উল্লেখ্য জিকসনই বিশ্বকাপে গোল করা একমাত্র ভারতীয় ফুটবলার। অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপে তাঁর গোল ছিল। কেরলার হয়েও বেশ ভাল খেলেছেন তিনি। ২৩ বছর বয়সী এই মিডফিল্ডার মিনার্ভা অ্যাকাডেমি (Minerva Academy) থেকে উঠে এসেছেন। সেখান থেকে সই করেন ইন্ডিয়ান অ্যারোজে (Indian Arrows)। এরপর ২০১৯-এ তাঁকে সই করায় কেরালা। এবার তিনি ইস্টবেঙ্গলে আসতে পারেন বলে অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল। তবে তিনি কেরালার হয়ে প্রি সিজন করতে চলে যাওয়ায় অনেকেই আশাহত হয়েছিলেন। তবে আশা ছাড়েননি লাল-হলুদ রিক্রুটাররা। তবে এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না। তবে দিন দুয়েকের মধ্যেই গোটা বিষয়টা পরিস্কার হয়ে যাবে বলে আশা করা যাচ্ছে।

আরও পড়ুন

আনোয়ার আলির কী আপডেট?

মোহনবাগান সুপার জায়েন্টের (Mohun Bagan Super Giant) ফুটবলার হিসেবে আনোয়ার আলির (Anwar Ali) রেজিস্ট্রেশন শেষ মুহূর্তে না হলেও, পরিস্থিতি যে দিকে এগোচ্ছে তাতে তাঁকে নাও পেতে পারে ইস্টবেঙ্গল। ভারতের ঘরোয়া ফুটবলে এখনও ফিফার (FIFA) লোন ডিলের নিয়ম কার্যকর হয়নি। ২০২৭ অবধি আনোয়ারের সঙ্গে মোহনবাগানের চুক্তি থাকায় তাঁকে শেষ পর্যন্ত সবুজ-মেরুন জার্সি পরেই নামতে হতে পারে। তবে প্লেয়ার স্টেটাস কমিটির কাছে আরও একটা ব্যাপার হয়ত আনোয়ার তুলে ধরতে চাইবেন, যে তিনি নিজেই মোহনবাগানে আর খেলতে চান কিনা। যদি না হয় সেক্ষেত্রে ইস্টবেঙ্গলের সুযোগ আসতে পারে।         

Advertisement

 

Advertisement