scorecardresearch
 

Harbhajan Singh on Ram Mandir: 'কেউ যাক বা না যাক, আমি যাবই' রামমন্দির উদ্বোধন নিয়ে বিস্ফোরক হরভজন

মহেন্দ্র সিং ধোনি, সচিন তেন্ডুলকার, বিরাট কোহলি, রবিচন্দ্রন অশ্বিন সহ অনেক ভারতীয় ক্রিকেটার ২২ জানুয়ারি অযোধ্যায় রাম মন্দিরের প্রাণ প্রতিষ্ঠার অনুষ্ঠানের জন্য আমন্ত্রণ পেয়েছেন।

Advertisement
harbhajan singh harbhajan singh
হাইলাইটস
  • অনেক ভারতীয় ক্রিকেটার ২২ জানুয়ারি অযোধ্যায় রাম মন্দিরের প্রাণ প্রতিষ্ঠার অনুষ্ঠানের জন্য আমন্ত্রণ পেয়েছেন
  • আম আদমি পার্টির রাজ্যসভার সাংসদ হরভজন সিং স্পষ্ট ভাষায় বলেছেন তিনি ওইদিন অযোধ্যায় যাবেন

মহেন্দ্র সিং ধোনি, সচিন তেন্ডুলকার, বিরাট কোহলি, রবিচন্দ্রন অশ্বিন সহ অনেক ভারতীয় ক্রিকেটার ২২ জানুয়ারি অযোধ্যায় রাম মন্দিরের প্রাণ প্রতিষ্ঠার অনুষ্ঠানের জন্য আমন্ত্রণ পেয়েছেন। অন্যদিকে, ক্রিকেটার এবং আম আদমি পার্টির রাজ্যসভার সাংসদ হরভজন সিং স্পষ্ট ভাষায় বলেছেন তিনি ওইদিন অযোধ্যায় যাবেন, তাতে অন্য কেউ যাক না না যাক।।

আসলে, হরভজন সিংয়ের এই বক্তব্য এসেছে অনেক রাজনৈতিক দল রাম মন্দির প্রাণ প্রতিষ্ঠা অনুষ্ঠানের আমন্ত্রণ প্রত্যাখ্যান করার পরে। হরভজন স্পষ্ট জানিয়ে দিয়েছেন যে তিনি যা কিছু হয়েছেন তা ঈশ্বরের আশীর্বাদের জন্য। হরভজন বলেন, 'আমাদের সৌভাগ্য যে এই সময়ে এই মন্দির তৈরি হচ্ছে, তাই আমাদের সকলেরই গিয়ে আশীর্বাদ নেওয়া উচিত, যে যান বা না যান না কেন, কারণ আমার ঈশ্বরে বিশ্বাস আছে, আমি অবশ্যই যাব...কেউ দল যায় বা কোন দল না যায় তাতে কিছু যায় আসে না, আমি যাব...'।

হরভজন সিং কংগ্রেসকে কটাক্ষ করেন এবং অন্যান্য দলকেও নিশানা করেন

আরও পড়ুন

এই সময় হরভজন সিং অন্যান্য দলকেও কটাক্ষ করেন এবং বলেন যে কংগ্রেস যদি যেতে চায় তবে যেতে হবে, আমার রাম মন্দিরে যাওয়া নিয়ে যদি কারও কোনও সমস্যা হয়। তারপর তারা যা খুশি তাই করতে পারে। আমি ঈশ্বরে বিশ্বাস করি, আমার জীবনে যা কিছু ঘটছে তা ঈশ্বরের কৃপা, আমি অবশ্যই আশীর্বাদ চাইতে যাব।

হরভজন সিংয়ের দল AAP প্রতিবাদ করেছিল, তারপর এই পদক্ষেপ নিল

রাম মন্দিরের প্রাণ প্রতিষ্ঠা নিয়েও দেশে রাজনীতি চলছে। আসলে, কংগ্রেস এবং এএপি সহ বিরোধী দলগুলির অভিযোগ যে ভারতীয় জনতা পার্টি এই ইস্যুতে রাজনৈতিক সুবিধা নেওয়ার চেষ্টা করছে। যদিও এর পরেই আম আদমি পার্টি সিদ্ধান্ত নিয়েছিল এবং সুন্দর কাণ্ডের আয়োজন করার সিদ্ধান্ত নিয়েছে। দিল্লি ও গুজরাটের পর হরিয়ানায়ও রামমন্দির প্রাণ প্রতিষ্ঠা উপলক্ষে সুন্দরকাণ্ড পাঠের আয়োজন করা হবে।

Advertisement

Advertisement