scorecardresearch
 

Anushka Sharma: স্কোরবোর্ডে ক্যাপ্টেন অনুষ্কা শর্মার দুরন্ত হাফসেঞ্চুরি! কনফিউজড সোশ্যাল মিডিয়া

ভারতের সিনিয়ার টিম এই বর্তমানে টি-২০ ওয়ার্ল্ডকাপে অংশ নিচ্ছে। সেই সঙ্গে লোকাল ক্রিকেটও চলছে, আর মঙ্গলওয়ার কো আন্ডার-১৯ ওয়ানডে চ্যালেঞ্জার ট্রফিতে এমন কিছু অসাধারণ ঘটনা ঘটেছে যাতে সোশ্যাল মিডিয়াও কনফিইডজ হয়ে পড়েছে।

Advertisement
 দুর্দান্ত পারফরমেন্স অনুষ্কা শর্মার দুর্দান্ত পারফরমেন্স অনুষ্কা শর্মার
হাইলাইটস
  • মহিলাদের আন্ডার-১৯ চ্যালেঞ্জার ট্রফি চলছে
  • তাতে দুর্দান্ত পারফরমেন্স অনুষ্কা শর্মার
  • সোশ্যাল মিডিয়ায় তাই নিয়ে ঝড়

Anushka Sharma: ভারতের সিনিয়ার টিম এই বর্তমানে  টি-২০  ওয়ার্ল্ডকাপে অংশ নিচ্ছে।  সেই সঙ্গে লোকাল ক্রিকেটও চলছে, আর মঙ্গলওয়ার কো আন্ডার-১৯ ওয়ানডে  চ্যালেঞ্জার ট্রফিতে এমন কিছু অসাধারণ ঘটনা ঘটেছে যাতে সোশ্যাল মিডিয়াও কনফিইডজ হয়ে পড়েছে।

জয়পুরে খেলা হচ্ছিল  মহিলা ইন্ডিয়া-এ এবং মহিলা ইন্ডিয়া-বি টিমের মধ্যে। এই এই ম্যাচেই ক্যাপ্টেন  অনুষ্কা শর্মাকে দুর্দান্ত ইনিংস খেলতে দেখা গিয়েছে, যাকে ঘিরে এখন  সোশ্যাল মিডিয়ায় মিমের ছড়াছড়ি।

 

 

আসলে, অনুষ্কা শর্মা হলেন ইন্ডিয়া-বি-এর অধিনয়াক।  তিনি সোমবার ৭২ রানের ইনিংস খেলেন  ওপেন করতে নেমে। সঙ্গী ওপেনারের সঙ্গে মিলে ১৮৮  রানের পার্টনারশিপ করতে দেখা যায় তাঁকে। বিসিসিআই-এর ওম্যান ট্যুইটার হ্যান্ডেল  থেকে এই তথ্য আসতেই মিম ছড়িয়ে পড়তে থাকে।

 

 

ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির স্ত্রীর নামও আনুশকা শর্মা। বলিউড তারকা অনুষ্কা শর্মা একইভাবে সোশ্যাল মিডিয়া গুঞ্জনের একটি অংশ, তাই ভক্তরা আরও একটি সুযোগ পেয়েছেন। লোকেরা বিরাট কোহলি এবং আনুষ্কা  শর্মা সম্পর্কে মিম তৈরি করছেন এবং লিখেছিল যে ক্যাপ্টেন বিরাট কোহলির দল ভাল করছে না, তবে আনুশকা শর্মা দুর্দান্ত ব্যাটিং করছেন।

 

আনুশকা শর্মার হাফ সেঞ্চুরির উপর যখন ট্যুইটটি আসে, তখন লোকেরা লিখেছিল যে বিরাট কোহলি দুই অঙ্কে পৌঁছতে লড়াই করছেন, কেউ লিখেছেন যে ওয়েল প্লেড আনুষ্কা। একজন ইউজার রী লিখেছেন, এখন আমরা চ্যালেঞ্জ করছি বাবর আজমের স্ত্রীকে পরাজিত করে দেখাতে।

 

Advertisement