scorecardresearch
 

India vs West Indies 2nd T20I Live Streamimng: কখন কী ভাবে দেখবেন ভারত ও ওয়েস্ট ইন্ডিজের দ্বিতীয় টি ২০ ম্যাচ ?

শুক্রবার ১৮ ফেব্রুয়ারি ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় টি২০ ম্যাচ খেলতে নামবে ভারত। রবিবার সিরিজের শেষ ম্যাচ খেলবে দুই দল। সন্ধ্যা সাতটায় দ্বিতীয় টি২০ ম্যাচ শুরু হবে। সাড়ে ছ'টায় হবে টস।

Advertisement
টিম ইন্ডিয়া টিম ইন্ডিয়া

শুক্রবার ইডেনে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় টি২০ ম্যাচে খেলতে নামছে ভারত (India vs West Indies T20I)। একদিনের সিরিজে তিনটি ম্যাচেই ওয়েস্ট ইন্ডিজকে হারিয়েছিল ভারত। টি২০ সিরিজেও প্রথম ম্যাচে ছয় উইকেটে জিতেছে রোহিত শর্মার (Rohit Sharma) দল। শুক্রবার দ্বিতীয় টি২০ ম্যাচে জিততে পারলেই সিরিজ জিতে যাবে ভারত। অন্যদিকে টি২০-তে যথেষ্ট শক্তিশালী দল ওয়েস্ট ইন্ডিজ। তাই একদিকে একদিনের সিরিজ হারের বদলা আর অন্যদিকে দ্বিতীয় টি২০ ম্যাচ জিতে সিরিজে সমতা ফেরান। এই দুই লক্ষ্য সামনে রেখে নামছে ওয়েস্ট ইন্ডিজ (West Indies)। এই ম্যাচ জিততে পারলে শেষ ম্যাচে কিছু পরীক্ষা নিরীক্ষা করার সুযোগ থাকবে ভারতের সামনে। টি২০ বিশ্বকাপের আগে সকলকে পরীক্ষা করে নেওয়ার সুযোগ ছাড়তে চাইবে না ভারতের টিম ম্যনেজমেন্ট (Team India)। আর সেই কারণেই দ্বিতীয় ম্যাচ জেতাও ভারতের কাছে ভীষণ গুরুত্বপূর্ণ। গত ম্যাচে দল জেতায় খুব একটা পরিবর্তন হওয়ার সম্ভাবনা নেই দলে।

এগিয়ে রয়েছে ভারত

এখনও পর্যন্ত টি২০ ক্রিকেটে ১৮ বার মুখোমুখি হয়েছে ভারত ও ওয়েস্ট ইন্ডিজ। এর মধ্যে ১১ টি ম্যাচেই জিতেছে ভারত। ছ'টি ম্যাচ জিতেছে ওয়েস্ট ইন্ডিজ। একটি ম্যাচ অমিমাংসিত হয়েছে। 

কবে হবে টি২০ সিরিজের দ্বিতীয় ম্যাচ
শুক্রবার ১৮ ফেব্রুয়ারি ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় টি২০ ম্যাচ খেলতে নামবে ভারত। রবিবার সিরিজের শেষ ম্যাচ খেলবে দুই দল। 

কখন শুরু হবে ম্যাচ
সন্ধ্যা সাতটায় দ্বিতীয় টি২০ ম্যাচ শুরু হবে। সাড়ে ছ'টায় হবে টস।

আরও পড়ুন:  কেমন হতে পারে দ্বিতীয় টি২০ ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ভারতের একাদশ

কোথায় দেখা যাবে
কলকাতায় অনুষ্ঠিত এই দ্বিতীয় টি২০ ম্যাচ সরাসরি দেখা যাবে স্টার স্পোর্টসের বিভিন্ন চ্যানেলে। মোবাইলে ডিজনি প্লাস হটস্টারে দেখা যাবে এই ম্যাচ।  

ভারতের দ্বিতীয় টি২০ ম্যাচে সম্ভাব্য প্রথম একাদশ:
ঋুতুরাজ গায়কোয়াড, রোহিত শর্মা(অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পান্ত (উইকেটরক্ষক), ভেঙ্কটেশ আইয়ার, দীপক চাহার, শার্দুল ঠাকুর, হর্ষাল প্যাটেল, রবি বিষ্ণোই, যুজবেন্দ্র চাহাল।   

Advertisement