scorecardresearch
 

মাঠেই হোটেল! সাউদাম্পটনের ছবি পোস্ট করে প্রশ্নের মুখে ঋদ্ধিমান সাহা

ইতিমধ্যেই ইংল্যান্ডে পৌঁছে গেল ভারতীয় ক্রিকেট দল। টেস্ট খেলতে ব্রিটেনের মাটিতে পা রেখেছেন বিরাট কোহলিরা। আর সাউদাম্পটনে পৌঁছে হিল্টন এজেস বোল হোটেলটি এবার পরীক্ষা করে দেখছেন ভারতীয় ক্রিকেট দল। আর সেই ছবিই এবার পোস্ট করলেন ভারতীয় উইকেটরক্ষক ঋদ্ধিমান সাহা। আর সেই ছবি দেখেই মজার প্রশ্ন ডেভিড ওয়ার্নারের।

Advertisement
ইংল্যান্ডে নিজের হোটেল ঘরের বারান্দা থেকে ছবি শেয়ার করলেন ঋদ্ধিমান সাহা। বৃহস্পতিবার সাউদাম্পটনে। সৌজন্য- ইনস্টাগ্রাম ইংল্যান্ডে নিজের হোটেল ঘরের বারান্দা থেকে ছবি শেয়ার করলেন ঋদ্ধিমান সাহা। বৃহস্পতিবার সাউদাম্পটনে। সৌজন্য- ইনস্টাগ্রাম
হাইলাইটস
  • ইংল্যান্ড পৌঁছল ভারতীয় ক্রিকেট দল
  • সাউদাম্পটনে মাঠের পাশেই হোটেলে ক্রিকেটাররা
  • হোটেলের বারান্দা থেকে ছবি পোস্ট করলেন ঋদ্ধিমান

ইতিমধ্যেই ইংল্যান্ডে পৌঁছে গেল ভারতীয় ক্রিকেট দল। টেস্ট খেলতে ব্রিটেনের মাটিতে পা রেখেছেন বিরাট কোহলিরা। আর সাউদাম্পটনে পৌঁছে হিল্টন এজেস বোল হোটেলটি এবার পরীক্ষা করে দেখছেন ভারতীয় ক্রিকেট দল। সূত্রের খবর শুধু ভারতীয় পুরুষরাই নয়, এখানেই থাকতে হচ্ছে ভারতীয় মহিলা দলের ক্রিকেটারদেরই। আগামী তিন দিন এই হোটেলেই থাকবেন তাঁরা। এজেস বোল ক্রিকেট স্টেডিয়াম সংলগ্ন এই হোটেল। ১৮ জুন থেকে ভারতীয় পুরুষ দল নামবে আইসিসির টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল খেলতে ও মেয়েদের ইংল্যান্ড সফর শুরু হচ্ছে ১৬ জুন থেকে।

ভারতীয় পুরুষ ও মহিলা খেলোয়াড়, দলের সাপোর্ট স্টাফেরা সহ কোচেরা এবং তাদের পরিবার আজ সকালে লন্ডনে একটি চার্টার্ড বিমানের মাধ্যমে অবতরণ করে। তারপর যেখানে পুরো সফরকারী দল সাউদাম্পটনের উদ্দেশ্যে রওনা হয়েছিল, আর সেখানেই ব্রিটেনের বায়ো-বাবলে প্রবেশ করে গেল ভারতীয় ক্রিকেট দলের সকল সদস্যেরা।

এই স্টেডিয়াম লাগোয়া হোটেলে থেকেই নিজেদের অনুশীলন কিছুদিনের মধ্যেই শুরু করতে হবে ভারতীয় ক্রিকেট দল। আর সেই জন্যই অধীর অপেক্ষায় আছেন ক্রিকেটাররা।

ভারতের উইকেটরক্ষক ও বঙ্গতনয় ঋদ্ধিমান সাহা, যিনি কোভিড -১৯-কে হারিয়ে এখন পুরোপুরি সুস্থ। তিনিও উড়ে গিয়েছেন ইংল্যান্ডে টেস্ট দলের সঙ্গে। গত মাসে মুম্বইয়ে টেস্ট দলে যোগ দিয়েছিলেন, এবার ইংল্যান্ডে পৌঁছে ইংল্যান্ডের হোটেলটি যাচাই করার পরে নিজের ঘরের বারান্দা থেকে একটি ছবি শেয়ার করলেন ঋদ্ধি। একটি দারুণ ও মনোরম পরিবেশ, সামনে নীল আকাশ ও এজেস বোল ক্রিকেট গ্রাউন্ড।

এই ছবি দেখেই এবার ঋদ্ধির সানরাইজার্স হায়দরাবাদের সতীর্থ এবং প্রাক্তন অধিনায়ক ডেভিড ওয়ার্নার সেই বিষয়ে একটি প্রশ্ন করলেন। ঋদ্ধি হোটেলের ৩১৮ নম্বর ঘরে থাকছেন কিনা! সেই কথা। ওয়ার্নার অবশ্যই সাউদাম্পটন হোটেলের ঘরে ৩১৮ এর আগে থেকেছিলেন, এজন্য তিনি চুপিচুপি এ সম্পর্কে তদন্ত করলেন ঋদ্ধির ফটো দেখে।

Advertisement

ঋদ্ধিমান ছবিটা পোস্ট করে লিখেছেন, "আমার ঘরের বারান্দা থেকে এই দৃশ্য দেখা যাচ্ছে! আপনাদের কী ভাবনা?" এই ছবি দেখে ডেভিড ওয়ার্নার নিজের অতীতের কথা মনে করে জিজ্ঞাসা করেছেন, "এই রুমটি কি ৩১৮?" ডেভিড ওয়ার্নার কয়েকটি হাসি দিয়ে জিজ্ঞাসা কমেন্ট করেন।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Wriddhiman Saha (@wriddhi)

 

সাউদাম্পটনের এজেস বোলে যেখানে ১৮ জুন থেকে ডাব্লুটিসি ফাইনালে নিউজিল্যান্ডের মুখোমুখি হবে ভারত। বিরাট কোহলির টেস্টের দল ইংল্যান্ডের মুখোমুখি হবে ৪ আগস্ট থেকে।

ভারতীয় পুরুষদের দলটি জুন থেকে ১৪ সেপ্টেম্বর পর্যন্ত ইংল্যান্ডেই থাকবে। ১৮ ই জুন থেকে সাউদাম্পটনে আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে তারা নিউজিল্যান্ডের মুখোমুখি হতে চলেছেন। এই আইসিসির বড় টুর্নামেন্টের জন্য যুক্তরাজ্য সরকার স্ট্যান্ডার্ড কোভিড -১৯ প্রোটোকল থেকে অব্যাহতি দিয়েছে ভারতীয় ক্রিকেট দলকে।

 

 

Advertisement