scorecardresearch
 

ফের করোনার এন্ট্রি IPL-এ! হায়দরাবাদের প্লেয়ার COVID পজিটিভ

সানরাইজার্সের তারকা পেসার টি নটরাজন করোনা আক্রান্ত হয়েছেন। তড়িঘড়ি আইসোলেশনে পাঠানো হয়েছে। চিহ্নিত করা হয়েছে তাঁর সান্নিধ্যে আসা আরও ৬ জনকে, যাঁদের মধ্যে একজন ক্রিকেটারও রয়েছেন বলে খবর। তাঁদেপও রাখা হয়েছে আইসোলেশনে।

Advertisement
সানরাইজার্স হায়দরাবাদ সানরাইজার্স হায়দরাবাদ
হাইলাইটস
  • করোনা পজিটিভ পাওয়া গিয়েছে
  • তড়িঘড়ি আইসোলেশনে পাঠানো হয়েছে

IPL Corona Case: দীর্ঘ বিরতির পরে শুরু হয়েছে IPL 2021-এর বাকি ম্যাচগুলি। যে করোনার জন্য আইপিএল মাঝপথে বন্ধ হয়, দ্বিতীয় বারও IPL-এ হানা দিল করোনা ভাইরাস (COVID-19)। সানরাইজার্স হায়দরাবাদের এক প্লেয়ারের শরীরে করোনা পজিটিভ পাওয়া গিয়েছে।তবে ম্যাচ বাতিল হচ্ছে না। খেলা হবে। 

আরও পড়ুন: IPL 2021: 'জাতীয় দলে সুযোগ বাড়তি আত্মবিশ্বাস', বলছেন বরুণ 

সানরাইজার্সের তারকা পেসার টি নটরাজন করোনা আক্রান্ত হয়েছেন। তড়িঘড়ি আইসোলেশনে পাঠানো হয়েছে। চিহ্নিত করা হয়েছে তাঁর সান্নিধ্যে আসা আরও ৬ জনকে, যাঁদের মধ্যে একজন ক্রিকেটারও রয়েছেন বলে খবর। তাঁদেরও রাখা হয়েছে আইসোলেশনে।


আইসোলেশ অল-রাউন্ডার বিজয় শঙ্কর, টিম ম্যানেজার বিজয় কুমার, ফিজিও শ্যাম সুন্দর, টিম ডাক্তার অঞ্জনা, লজিস্টিক ম্যানেজার তুষার খেড়কর ও নেট বোলার পি গণেশনকে। IPL-এর তরফে বিজ্ঞপ্তি জারি করে নটরাজনের করোনা আক্রান্ত হওয়ার কথা জানানো হয়। সঙ্গে এও জানানো হয়েছে, দলের বাকিদের করোনা (COVID-19) রিপোর্ট নেগেটিভ। 

আরও পড়ুন: IPL 2021: আবহাওয়া চ্যালেঞ্জ! ট্রফি জয়ই পাখির চোখ পন্থের 

বিজ্ঞপ্তিতে জানানো হয়, রুটিন আরটিপিসিআর টেস্টে সানরাইজার্স হায়দরাবাদের খেলোয়াড় টি নটরাজন করোনা পজিটিভ পাওয়া গিয়েছে। তিনি বাকিদের থেকে নিজেকে দূরে সরিয়ে নিয়েছেন। তাঁর কোনও উপসর্গ নেই। মেডিক্যাল টিম নটরাজনের সান্নিধ্যে আসা ৬ জনকে চিহ্নিত করেছে এবং তাঁদেরও আইসোলেশনে পাঠানো হয়েছে। নটরাজনের সান্নিধ্যে আসা ৬ জন-সহ বাকিদের আরটি-পিসিআর টেস্ট করা হয় স্থানীয় সময় সকাল ৫টায়। সকলের রিপোর্টই নেগেটিভ। ফলে দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে আজ রাতের সানরাইজার্স বনাম দিল্লি ম্যাচ সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে।

Advertisement


Advertisement