scorecardresearch
 

IPL 2024 KKR vs GT: বৃষ্টিতে ভেস্তে গেল KKR vs GT ম্যাচ, বিদায় গুজরাতের

রাত ১০:৫৩ অবধি অপেক্ষা করবেন আম্পায়াররা। নরেন্দ্র মোদী স্টেডিয়ামে বৃষ্টি থামলেও জল জমে রয়েছে। এমন অবস্থায় ম্যাচ হওয়া নিয়ে সংশয় দেখা গিয়েছে। এই ম্যাচ না হলে ১ পয়েন্ট করে পাবে দুই দল। সেক্ষেত্রে এবারের আইপিএল থেকে বিদায় নেবে গুজরাত টাইটান্স।

Advertisement
বৃষ্টিতে শুরু করা যায়নি ম্যাচ বৃষ্টিতে শুরু করা যায়নি ম্যাচ

রাত ১০:৫৩ অবধি অপেক্ষা করবেন আম্পায়াররা। নরেন্দ্র মোদী স্টেডিয়ামে বৃষ্টি থামলেও জল জমে রয়েছে। এমন অবস্থায় ম্যাচ হওয়া নিয়ে সংশয় দেখা গিয়েছে। এই ম্যাচ না হলে ১ পয়েন্ট করে পাবে দুই দল। সেক্ষেত্রে এবারের আইপিএল থেকে বিদায় নেবে গুজরাত টাইটান্স। কলকাতা তবুও শীর্ষেই থাকবে। 

রাত সাড়ে সাতটায় খেলা শুরু হওয়ার কথা থাকলেও বৃষ্টির কারণে তা শুরু করা যায়নি। শেষ পাওয়া আপডেট অনুযায়ী নরেন্দ্র মোদী স্টেডিয়ামের বিভিন্ন জায়গায় জল জমে রয়েছে। সেই কারণেই ম্যাচ শুরু হতে দেরি হচ্ছে। ১০:১৫-র মধ্যেই গোটা চিত্র পরিষ্কার হবে। ১০:৫৬ মিনিটে খেলা শুরু হলে ৫ ওভারের ম্যাচ হবে। তবে তা হলে সওয়া ১০টার মধ্যেই তা জানা যাবে। কারণ মাঠ তৈরি করতে ৪৫ মিনিট সময় লাগবে। এই ম্যাচ না হলে সুবিধা হবে কলকাতার। পরপর ম্যাচ খেলার ধকল থেকে স্বস্তি পাবেন শ্রেয়াস আইয়াররা। শনিবারই মুম্বইকে হারিয়ে প্লে অফ পাকা করে গৌতম গম্ভীরের দল।    

আইপিএলে পারস্পরিক দ্বৈরথে তিনটির মধ্যে ২টিতেই জিতেছে গুজরাত টাইটান্স। ২০২২ সালে প্রথম সাক্ষাতে গুজরাতের জয় এসেছিল ৮ রানে। গত বছরের আইপিএলে রিঙ্কু সিংয়ের বিধ্বংসী ব্যাটিংয়ে ভর করে শেষ বলে আমেদাবাদে ৩ উইকেটে জিতেছিল কেকেআর। যদিও কলকাতায় ফিরতি সাক্ষাতে টাইটান্স জিতেছিল ৭ উইকেটে, ১৩ বল বাকি থাকতে। তবে এবারের  

আরও পড়ুন

Advertisement