scorecardresearch
 

IPL 2024: রাহুলের উপর গোয়েঙ্কার চিত্‍কার, বিতর্কের আবহেই LSG-র ১০ কোটি বকেয়া নিয়ে অ্যাকশন UP পুলিশের

সময়টা একেবারেই ভাল যাচ্ছে না লখনউ সুপার জায়েন্টের। হায়দরাবাদের কাছে হারের পর কর্ণধার সঞ্জীব গোয়েঙ্কার কাছে ধমক খেতে হয় ক্যাপ্টেন কেএল রাহুলকে। যা নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। তবে এবার নতুন সমস্যার সামনে এলএসজি। উত্তর প্রদেশ পুলিশকে টাকা না দেওয়ার অভিযোগ উঠেছে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলা চলাকালীন লখনউ সুপার জায়ান্টসের হোম ম্যাচে নিরাপত্তার দায়িত্ব সামলালেও, টাকা পায়নি পুলিশ। 

Advertisement
সঞ্জীব গোয়েঙ্কা ও কে এল রাহুল সঞ্জীব গোয়েঙ্কা ও কে এল রাহুল

সময়টা একেবারেই ভাল যাচ্ছে না লখনউ সুপার জায়েন্টের (Lucknow Super Giant)। হায়দরাবাদের (SRH) কাছে হারের পর কর্ণধার সঞ্জীব গোয়েঙ্কার কাছে ধমক খেতে হয় ক্যাপ্টেন কেএল রাহুলকে। যা নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। তবে এবার নতুন সমস্যার সামনে এলএসজি। উত্তর প্রদেশ পুলিশকে টাকা না দেওয়ার অভিযোগ উঠেছে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL) খেলা চলাকালীন লখনউ সুপার জায়ান্টসের হোম ম্যাচে নিরাপত্তার দায়িত্ব সামলালেও, টাকা পায়নি পুলিশ। 

এলএসজি-র কাছে ১০ কোটি টাকা বকেয়া রয়েছে। এখন এই পুরো বিষয়টি ভাইরাল হওয়ার পরে, ইউপি পুলিশ একটি বিবৃতি দিয়েছে। মিডিয়া রিপোর্টে দাবি করা হয়েছে যে আইপিএল-এর লখনউ সুপার জায়ান্টস (এলএসজি) দল লক্ষ্ণৌ পুলিশকে নিরাপত্তা দেওয়ার জন্য ১০ কোটি টাকা দেয়নি। এমনকি উত্তরপ্রদেশ সরকারের স্বরাষ্ট্র বিভাগও বকেয়া পুনরুদ্ধারের জন্য কোনো প্রচেষ্টা করেনি, যখন লখনউতে ৭টি ম্যাচ খেলা হয়েছিল। 

প্রতিবেদনটি হিন্দিতে পড়তে এখানে ক্লিক করুন

আরও পড়ুন


জয়েন্ট সিপি আইন ও শৃঙ্খলা (জেসিপি আইন আদেশ) উপেন্দ্র কুমার আগরওয়াল বলেছেন যে এই তথা সঠিক নয়। পুলিশ লখনউ সুপার জায়ান্টসকে ই-বিল পাঠায়নি। এলএসজি ম্যাচে কত লোক (পুলিশবাহিনী) মোতায়েন ছিল আমরা হিসাব করছি। তার পরেই লখনউ পুলিশ বিল পাঠাবে এলএসজি-র ম্যানেজমেন্টের কাছে। পুলিশ নির্বাচনী কাজে ব্যস্ত, পঞ্চম দফার অর্থাৎ ভোটের পরে বিলটি লখনউকে পাঠানো হবে।বএমনকি অনেকে এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় এলএসজি মালিক সঞ্জীব গোয়েঙ্কাকে নিশানা করেছেন।

প্লে অফের রাস্তা কঠিন লখনউ সুপার জায়ান্টসের 
আইপিএল 2024-এ লখনউ সুপার জায়ান্টস দলের অবস্থা এখন নড়বড়ে বলে। এই আইপিএল 2024-এ লখনউ দল এখনও পর্যন্ত ১২টি ম্যাচের মধ্যে ৪টি জিতেছে, এটি পয়েন্ট টেবিলের ষষ্ঠ স্থানে রয়েছে। রাহুলদের প্লে অফে পৌঁছানোর সম্ভাবনা এখন নির্ভর করবে পরবর্তী সব ম্যাচ জেতা এবং অন্য দলের ফলাফলের উপর। আসলে, ৮ই মে অনুষ্ঠিত ম্যাচে লখনউ সুপার জায়ান্টস সানরাইজার্স হায়দ্রাবাদের কাছে লজ্জাজনক পরাজয় বরণ করেছিল। এই ম্যাচের পরে, এলএসজি মালিক সঞ্জীব গোয়েঙ্কা কেএল রাহুলের সঙ্গে দুর্ব্যবহারও করেন।

Advertisement

TAGS:
Advertisement