scorecardresearch
 

IPL Final 2024 KKR vs SRH Weather Update: আজ KKR vs SRH ফাইনালে বৃষ্টির পূর্বাভাস, ম্যাচ পন্ড হলে কোন দল চ্যাম্পিয়ান?

বঙ্গোপসাগরে তৈরি হয়েছে ঘূর্ণিঝড় রিমাল। আর তার প্রভাব পড়তে পারে চেন্নাইয়েও। উপকূলবর্তী এলাকা হওয়ায় বৃষ্টিতে বিঘ্ন হতে পারে রবিবারের আইপিএল (IPL 2024 Final) ফাইনাল। চিপকে অনুষ্ঠিত এই ম্যাচ ঘিরে আশঙ্কা তৈরি হয়েছে। সেই আশঙ্কা আরও বেড়েছে শনিবার বৃষ্টির কারণে কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) অনুশীলনে ভেস্তে যাওয়ায়। ফাইনালে অবশ্য রিজার্ভ ডে আছে। রবিবার যদি ম্যাচ ভেস্তে যায় তা হলে সোমবার খেতাবি ‌লড়াইয়ে নামবে কলকাতা-হায়দরাবাদ (KKR vs SRH)।

Advertisement
IPL-ফাইনালের দুই দলের এক জনও টিম ইন্ডিয়ার বিশ্বকাপের দলে নেই IPL-ফাইনালের দুই দলের এক জনও টিম ইন্ডিয়ার বিশ্বকাপের দলে নেই

বঙ্গোপসাগরে তৈরি হয়েছে ঘূর্ণিঝড় রিমাল (Remal)। আর তার প্রভাব পড়তে পারে চেন্নাইয়েও। উপকূলবর্তী এলাকা হওয়ায় বৃষ্টিতে বিঘ্ন হতে পারে রবিবারের আইপিএল (IPL 2024 Final) ফাইনাল। চিপকে অনুষ্ঠিত এই ম্যাচ ঘিরে আশঙ্কা তৈরি হয়েছে। সেই আশঙ্কা আরও বেড়েছে শনিবার বৃষ্টির কারণে কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) অনুশীলনে ভেস্তে যাওয়ায়। ফাইনালে অবশ্য রিজার্ভ ডে আছে। রবিবার যদি ম্যাচ ভেস্তে যায় তা হলে সোমবার খেতাবি ‌লড়াইয়ে নামবে কলকাতা-হায়দরাবাদ (KKR vs SRH)।

শনিবার সানরাইজার্সের ক্রিকেটারদের বিশ্রাম দেওয়া হয়। তবে বিকেলে নাইটরা অনুশীলনে নামেন। শুরুতেই উইকেট দেখে আসেন মেন্টর গৌতম গম্ভীর। কিন্তু ওয়ার্ম-আপে ফুটবল খেলার সময়ই বৃষ্টি নামে। তড়িঘড়ি ড্রেসিংরুমে ফিরে যান শ্রেয়াস আইয়াররা। মাঠ ঢাকা দিতে তোড়জোড় শুরু করেন মাঠকর্মীরাও। যদিও আবহাওয়া দপ্তর জানিয়েছে, রবিবার আকাশ মেঘলা থাকলেও ভারী বৃষ্টির সম্ভাবনা নেই। তবে সতর্ক আইপিএল কর্তৃপক্ষ। বৃষ্টির কথা মাথায় রেখে সবরকম প্রস্তুতি নেওয়া হচ্ছে। তারপরও খেলা না হলে, ম্যাচ গড়াবে রিজার্ভ ডে’তে। তবে যতই বৃষ্টির ভ্রুকুটি থাকুক, ফাইনাল ঘিরে সমর্থকদের উন্মাদনা তুঙ্গে। টিকিটের জন্য হাহাকার পড়ে গিয়েছে চেন্নাইয়ে।

দুই স্পিনারে ভরসা রখছে কেকেআর
সুনীল নারাইন ও বরুণ চক্রবর্তীর উপর ভরসা রাখছে কলকাতার টিম ম্যানেজমেন্ট। বরুণ এই মরসুমে কলকাতার হয়ে সবচেয়ে ভাল বোলিং করেছেন। পার্পল ক্যাপের লড়াইয়ে আছেন এই স্পিনার। তবে পার্পল ক্যাপ জিততে ফাইনালে ৫ উইকেট নিতে হবে তাঁকে।  

আরও পড়ুন

কলকাতা নাইট রাইডার্সের সম্ভাব্য প্লেয়িং-১১: রহমানুল্লাহ গুরবাজ (উইকেটরক্ষক), সুনীল নারিন, ভেঙ্কটেশ আইয়ার, শ্রেয়াস আইয়ার (অধিনায়ক), রিংকু সিং, আন্দ্রে রাসেল, রমনদীপ সিং, মিচেল স্টার্ক, হর্ষিত রানা, বৈভব অরোরা, বরুণ চক্রবর্তী।

সানরাইজার্স হায়দরাবাদের সম্ভাব্য প্লেয়িং-১১: অভিষেক শর্মা, ট্র্যাভিস হেড, রাহুল ত্রিপাঠি, এ ইডেন মার্করাম, নীতীশ কুমার রেডিড, হেনরিক ক্লাসেন (উইকেটরক্ষক), আবদুল সামাদ, প্যাট কামিন্স (অধিনায়ক), ভুবনেশ্বর কুমার, জয়দেব উনাদকাট, টি. নটরাজন।
 

Advertisement

Advertisement