scorecardresearch
 

Mamata Banerjee: স্পেনেও 'খেলা হবে', লা লিগার প্রেসিডেন্টের সঙ্গে বৈঠক মমতার

স্পেন সফরে মমতা বন্দ্যোপাধ্যায়ের সফরসঙ্গী হচ্ছেন তিন প্রধান ক্লাব মোহনবাগান, ইস্টবেঙ্গল এবং মহমেডানের কর্তারা। সেই সঙ্গে প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ও যাচ্ছেন সফরে।

Advertisement
মোহনবাগানের অনুষ্ঠানে ফুটবল হাতে নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়। মোহনবাগানের অনুষ্ঠানে ফুটবল হাতে নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়।
হাইলাইটস
  • লা লিগার কর্তার সঙ্গে বৈঠকে মমতা।
  • থাকবেন তিন ক্লাবের কর্তা ও সৌরভ।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের স্পেন সফরে বড় চমক। রাজ্যের ফুটবলের উন্নতিকল্পে লা লিগার প্রেসিডেন্টের সঙ্গে বৈঠক করবেন মমতা। ওই বৈঠকের কথা এক্স হ্যান্ডেলে জানিয়েছে লা লিগা। সেখানে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাতের কথা উল্লেখ রয়েছে।   

স্পেন সফরে মমতা বন্দ্যোপাধ্যায়ের সফরসঙ্গী হচ্ছেন তিন প্রধান ক্লাব মোহনবাগান, ইস্টবেঙ্গল এবং মহমেডানের কর্তারা। সেই সঙ্গে প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ও যাচ্ছেন সফরে।  সৌরভের সঙ্গে ফুটবলের যোগও রয়েছে। ছোটবেলায় ফুটবল খেলতেন।অ্যাটলেটিকো ডি কলকাতার সঙ্গেও ছিলেন। শোনা গিয়েছিল, ইস্টবেঙ্গলে বিনিয়োগকারী আনা নিয়ে ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে কথা চালাচ্ছিলেন সৌরভ।     

সূত্রের খবর, লা লিগার প্রেসিডেন্টের সঙ্গে মমতার বৈঠকে উপস্থিত থাকতে চলেছেন মোহনবাগানের ফুটবলকর্তা দেবাশিস দত্ত, ইস্টবেঙ্গলের প্রণব দাশগুপ্ত এবং মহমেডানের ইশতিয়াক আহমেদ। থাকবেন সৌরভ গঙ্গোপাধ্যায়ও।  সৌরভ এই মুহূর্তে রয়েছেন লন্ডনে। সেখানে থেকে মাদ্রিদে যাহেন তিনি। সেখানে একটি মউ সই হতে পারে বলে খবর। সেক্ষেত্রে বাংলার ফুটবলের জন্য তা হতে পারে যুগান্তকারী।  

আরও পড়ুন

লা লিগার শীর্ষ কর্তার সঙ্গে বৈঠক দিয়ে শুরু হচ্ছে মমতার স্পেন সফর। লা লিগার তরফে টুইট করে জানানো হয়েছে, আগামী ১৪ সেপ্টেম্বর লা লিগার সভাপতির সঙ্গে বৈঠক। 

ফুটবলের প্রতি অনুরাগ রয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়ের। মোহনবাগান আইএসএল জয়ের সেলিব্রেশনে শামিল হয়েছিলেন। এছাড়া ইস্টবেঙ্গলকে স্পনসর পাইয়ে দেওয়াতেও তাঁর ভূমিকা অনস্বীকার্য। নবান্নে ডেকে বিনিয়োগকারীদের সঙ্গে শলা করিয়ে দিয়েছিলেন। লা লিগার সঙ্গেও রয়েছে কলকাতা যোগ। অ্যাটলেটিকো ডি মাদ্রিদ সঙ্গে মিলে তৈরি হয়েছিল অ্যাটলেটিকো ডি কলকাতা।

Advertisement

Advertisement