scorecardresearch
 

Mohun Bagan Super Giant New Coach: হাবাস জমানা অতীত, মোহনবাগানের নৌকায় নতুন নাবিক মোলিনা

Mohun Bagan Super Giant: শারীরিক কারণে কোচের দায়িত্বে থাকতে চাননি হাবাস। এরপরই নতুন কোচের সন্ধানে বাগান কর্তৃপক্ষ। আর শেষমেষ বাগানের কোচের হটসিটে বসলেন মোলিনা।

Advertisement
মোলিনা মোলিনা

শেষ হাবাস জামানা। মোহনবাগান সুপার জায়ান্টের নতুন কোচ হলেন জোসে ফ্রান্সিকো মোলিনা। গত মরশুমে আন্তোনিও লোপেজ হাবাসের হাত ধরেই লিগ-শিল্ড চ্যাম্পিয়ন হয়েছিল মোহনবাগান। জানা যাচ্ছে, শারীরিক কারণে কোচের দায়িত্বে থাকতে চাননি হাবাস। এরপরই নতুন কোচের সন্ধানে বাগান কর্তৃপক্ষ। আর শেষমেষ বাগানের কোচের হটসিটে বসলেন মোলিনা।

গত তিন মরশুমে স্পেনের ফুটবল ফেডারেশনের টেকনিক্যাল ডিরেক্টর ছিলেন মোলিনা। ফুটবলার জীবনে গোলকিপার ছিলেন তিনি।বাগানে যোগ দিয়ে উচ্ছ্বসিত মোলিনা। তিনি বলেন, “ মোহনবাগানের মতো ঐতিহ্যশালী ক্লাবের কোচ হতে পেরে সম্মানিত বোধ করছি। চেষ্টা করব ক্লাবকে আরও বেশি সাফল্য এনে দিতে। আমাকে এই সুযোগ দেওয়ার জন্য কর্ণধার সঞ্জীব গোয়েঙ্কাকে ধন্যবাদ।“

গতবার আইএসএল-এর মাঝপথে মোহনবাগানের দায়িত্ব নেন হাবাস। তাঁর হাত ধরে দুরন্ত ফুটবল উপহার দেয় মোহনবাগান। লিগ শিল্ড খেতাব ঘরে তোলে বাগান ব্রিগেড। তবে আইএসএল ফাইনালে মুম্বই সিটি এফসির কাছে স্বপ্নভঙ্গ হয় সবুজ-মেরুনের। আইএসএল ফাইনালের পর থেকেই শোনা যাচ্ছিল হাবাস শারীরিক অসুস্থতার কারণে হয়তো নতুন মরশুমে মোহনবাগানের দায়িত্ব নেবেন না। আর মঙ্গলবার নতুন কোচের ঘোষণা করে সবুজ-মেরুন।

 

Advertisement