scorecardresearch
 

Mohun Bagan Super Giant On Anwar: আনোয়ারকে চরম সময়সীমা মোহনবাগানের, না এলে বিরাট জরিমানা

আনোয়ার আলি নিয়ে টানাপোড়েন এখনও চলছে। শেষ অবধি এই মরসুমে কোন দলের হয়ে খেলবেন ভারতীয় দলের এই ডিফেন্ডার তা নিয়ে এখনও কোনও সিদ্ধান্ত নেয়নি ভারতীয় ফুটবল ফেডারেশন। এর মধ্যেই ১৯ জুলাই আনোয়ারকে অনুশীলনে ডেকেছে মোহনবাগান সুপার জায়েন্ট। ২৯ জুলাই থেকে মোহনবাগানের মূল দলের অনুশীলন শুরু হওয়ার কথা থাকলেও ১০ দিন আগে কেন ডাকা হল আনোয়ারকে? কলকাতা লিগ চলছে আর তারপরেই হবে ডুরান্ড কাপ। এই দুই টুর্নামেন্টে প্রাথমিকভাবে খেলবে রিজার্ভ দল। আর সেই দলের সঙ্গেই হয়ত প্র্যাক্টিস করবেন আনোয়ার। সেই জন্যই তাঁকে আগে ডাকা হয়েছে।

Advertisement
আনোয়ার আলি আনোয়ার আলি
হাইলাইটস
  • ১৯ জুলাই আসতে হবে আনোয়ারকে
  • না এলে জরিমানার মুখে পড়তে হবে ডিফেন্ডারকে

আনোয়ার আলি (Anwar Ali) নিয়ে টানাপোড়েন এখনও চলছে। শেষ অবধি এই মরসুমে কোন দলের হয়ে খেলবেন ভারতীয় দলের (Indian Football Team) এই ডিফেন্ডার তা নিয়ে এখনও কোনও সিদ্ধান্ত নেয়নি ভারতীয় ফুটবল ফেডারেশন (AIFF)। এর মধ্যেই ১৯ জুলাই আনোয়ারকে অনুশীলনে ডেকেছে মোহনবাগান সুপার জায়েন্ট (Mohun Bagan Super Giant)। ২৯ জুলাই থেকে মোহনবাগানের মূল দলের অনুশীলন শুরু হওয়ার কথা থাকলেও ১০ দিন আগে কেন ডাকা হল আনোয়ারকে? কলকাতা লিগ (Kolkata League 2024) চলছে আর তারপরেই হবে ডুরান্ড কাপ (Durand Cup 2024)। এই দুই টুর্নামেন্টে প্রাথমিকভাবে খেলবে রিজার্ভ দল। আর সেই দলের সঙ্গেই হয়ত প্র্যাক্টিস করবেন আনোয়ার। সেই জন্যই তাঁকে আগে ডাকা হয়েছে।

সময়মতো না এলে বড় জরিমানা
১৯ জুলাইয়ের মধ্যে কলকাতায় এসে মোহনবাগান দলের সঙ্গে অনুশীলনে যোগ না দিলে বিরাট অঙ্কের জরিমানার দিতে হবে ভারতীয় দলের নির্ভরযোগ্য এই ডিফেন্ডারকে। ১৯ জুলাই যোগ না দিলে ১ লক্ষ টাকা জরিমানা করা হবে তাঁকে। শুধু তাই নয়, প্রত্যেক দিনই বাড়তে থাকবে এই জরিমানার পরিমাণ। ফলে সেই জরিমানা এড়াতে নির্দিষ্ট সময়েই দলের সঙ্গে যোগ দিতে হবে আনোয়ারকে। অর্থাৎ এই আনোয়ার ইস্যুতে একেবারেই নরম মনোভাব দেখাতে নারাজ সবুজ-মেরুন টিম ম্যানেজমেন্ট। এর আগে যখন বিতর্ক চরমে উঠেছিল, সেই সময় ট্যুইট করে আনোয়ার তাদের দলেই রয়েছেন এমনটা বোঝাতে চেয়েছিল মোহনবাগান। 

সাদিকুর বিকল্প খুঁজছে মোহনবাগান

আরও পড়ুন

মোহনবাগানে থাকলে গেম টাইম খুব বেশি নাও পেতে পারেন আর্মান্দো সাদিকু। আর সেই কারণেই তিনি চাইছেন এই মরসুমে গোয়ার হয়ে খেলতে। আর সেই ট্রান্সফার যদি হয়ে যায় তা হলে গ্রেগ স্টুরাটকে সই করাতে পারে মোহনবাগান। জেসন কামিন্স, জেমি ম্যাকলরেনের সঙ্গে গ্রেগ থাকলে মোহনবাগানের আক্রমণভাগ  দারুণ শক্তিশালী হবে তা বলাই বাহুল্য। গ্রেগ ভারতীয় ফুটবলে ইতিমধ্যেই দারুণ ছাপ ফেলেছেন। স্ট্রাইকার হিসেবে প্রচুর গোল এসেছে তাঁর পা থেকে। তবে গ্রেগের আসা অনেকটাই নির্ভর করছে সাদিকুর সিদ্ধান্তের উপর। এখন দেখার কোন দলের হয়ে খেলতে দেখা যায় আর্মেনিয়ান স্ট্রাইকারকে।        

Advertisement

 

Advertisement