scorecardresearch
 

Neeraj Chopra-Manu Bhaker: মনু ভাকেরকেই বিয়ে করছেন নীরজ? VIRAL VIDEO ঘিরে চর্চা তুঙ্গে

একজন জ্যাভলিন থ্রোয়ার অন্যজন শুটার। অলিম্পিকে একজন রুপো জয়ী আরেকজন ব্রোঞ্জ পেয়ে গড়েছেন নয়া ইতিহাস। এরই মধ্যে জল্পনা শুরু হয়েছে নীরজ চোপড়া এবং মনু ভাকেরের বিবাহ নিয়ে। প্যারিস অলিম্পিক ২০২৪-এ দুর্দান্ত পারফর্ম করেন দু'জনই। 

Advertisement
মনু ভাকের-নীরজ চোপড়া মনু ভাকের-নীরজ চোপড়া

Neeraj Chopra marrying Manu Bhaker Marriage News: একজন জ্যাভলিন থ্রোয়ার অন্যজন শুটার। অলিম্পিকে একজন রুপো জয়ী আরেকজন ব্রোঞ্জ পেয়ে গড়েছেন নয়া ইতিহাস। এরই মধ্যে জল্পনা শুরু হয়েছে নীরজ চোপড়া এবং মনু ভাকেরের বিবাহ নিয়ে। প্যারিস অলিম্পিক ২০২৪-এ দুর্দান্ত পারফর্ম করেন দু'জনই। 

সম্প্রতি, নীরজ ও মনুর ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে দু'জনকেই গেমস ভিলেজে একে অপরের সঙ্গে কথা বলতে দেখা গেছে। এই ভিডিও প্রকাশ্যে আসতেই মেমসের পর জল্পনা হচ্ছে। এদিকে অন্য একটি ভিডিওতে মনুর মা সুমেধা মনু ভাকেরকে নীরজ চোপড়ার সঙ্গে কথা বলতে দেখা গেছে। এই সময় সুমেধা নীরজকে কিছু একটা নিয়ে দিব্যি দিচ্ছিল।

এই দুটি ভিডিও সামনে আসার পর, প্রচুর মেম এবং জল্পনাচালাচালি চলছে। এমনকি নেটিজেনরা তাদের মধ্যে সম্পর্ক আছে বলে দাবি করেছেন। পুরো বিষয়টি নিয়ে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন মনুর বাবা। মনুর বাবা কিষাণ ভাকর জানান, সে এখনও অনেক ছোট এবং বিয়ের বয়স হয়নি। তিনি আরও বলেন, "মনুর মায়ের কাছে নীরজ ছেলের মতো।"

আরও পড়ুন

মহিলাদের ১০ মিটার এয়ার পিস্তলে ব্রোঞ্জ জিতেছেন শুটার মনু ভাকের। এরপর টিম ইভেন্টে ব্রোঞ্জ পদকও জিতেছেন তিনি। অন্যদিকে পুরুষদের জ্যাভলিন থ্রোতে ভারতের হয়ে রুপো এনেছেন নীরজ চোপড়া। এবার  আসরে সোনা জিতেছেন আরশাদ নাদিম।
 

Advertisement