scorecardresearch
 

Pm Modi Meets Indian Olympic Players: নীরজ চোপড়া-পিভি সিন্ধু-মনু ভাকর,অ্যাথলিটদের অলিম্পিকযাত্রার আগে কথা বললেন মোদী,VIDEO

Pm Modi Meets Indian Olympic Players: প্রধানমন্ত্রী মোদীর এক্স অ্যাকাউন্ট থেকে একটি ভিডিওও শেয়ার করা হয়েছে। এই সময়ের মধ্যে, প্রধানমন্ত্রী মোদী সমস্ত খেলোয়াড়দের অভিজ্ঞতার কথা জেনেছেন। এই সময়ের মধ্যে, অনেক খেলোয়াড়ও অনলাইনে যোগ দিয়েছিলেন, তাদের মধ্যে নীরজ চোপড়া, পিভি সিন্ধু, প্রিয়াঙ্কা গোস্বামীর মতো শক্তিশালী খেলোয়াড় ছিলেন।

Advertisement
প্যারিস অলিম্পিকের খেলোয়াড়দের সঙ্গে দেখা করলেন PM Modi প্যারিস অলিম্পিকের খেলোয়াড়দের সঙ্গে দেখা করলেন PM Modi

PM Narendra Modi interacts with Indian Contingent heading to Paris Olympic 2024: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জুলাইয়ের শেষ সপ্তাহে শুরু হওয়া প্যারিস অলিম্পিকে ভারতীয় খেলোয়াড়দের দুর্দান্ত পারফরম্যান্সের জন্য আশা প্রকাশ করেছেন এবং ভারতীয় দলের জন্য শুভকামনা জানিয়েছেন এবং দেশবাসীকে খেলোয়াড়দের উত্সাহিত করার আহ্বান জানিয়েছেন। 

প্রধানমন্ত্রী মোদীর এক্স অ্যাকাউন্ট থেকে একটি ভিডিওও শেয়ার করা হয়েছে। এই সময়ের মধ্যে, প্রধানমন্ত্রী মোদী সমস্ত খেলোয়াড়দের অভিজ্ঞতার কথা জেনেছেন। এই সময়ের মধ্যে, অনেক খেলোয়াড়ও অনলাইনে যোগ দিয়েছিলেন, তাদের মধ্যে নীরজ চোপড়া, পিভি সিন্ধু, প্রিয়াঙ্কা গোস্বামীর মতো শক্তিশালী খেলোয়াড় ছিলেন।

এই সময় নীরজ চোপড়ার কাছে একটি বিশেষ জিনিস দাবি করেন প্রধানমন্ত্রী মোদী। প্রধানমন্ত্রী মোদী বলেন, 'তোমার চুরমা এখনও আসেনি। এ নিয়ে নীরজ বলেন, 'গতবার চুরমা আনব চিনি দিয়ে এবং হরিয়ানা থেকে। দেশি ঘি ও গুড় দিয়ে। এ নিয়ে মোদী বলেন, আমি তোমার মায়ের তৈরি চুরমা খেতে চাই।

খেলোয়াড়দের সঙ্গে তাঁর সাক্ষাতের ভিডিও শেয়ার করেছেন প্রধানমন্ত্রী মোদী। PM মোদি X-এ লিখেছেন- প্যারিস অলিম্পিকে যাওয়ার জন্য আমাদের দলের সঙ্গে কথা বলেছেন। আমি আত্মবিশ্বাসী যে আমাদের ক্রীড়াবিদরা তাদের সেরা পারফরম্যান্স দেবে এবং ভারতকে গর্বিত করবে। তার যাত্রা এবং সাফল্য ১৪০ কোটি ভারতীয়দের আশা দেয়।

প্রধানমন্ত্রী মোদী বলেন, 'এই সময়ের মধ্যে আগামী মাসে প্যারিস অলিম্পিক শুরু হয়ে যাবে। আমি নিশ্চিত যে আপনারা সবাই অলিম্পিক গেমসে ভারতীয় খেলোয়াড়দের উৎসাহিত করার জন্য অপেক্ষা করবেন। আমি ভারতীয় দলকে অলিম্পিক গেমসের জন্য শুভকামনা জানাই।' টোকিও অলিম্পিকের কথা মনে করিয়ে দিয়ে তিনি বলেছিলেন যে খেলোয়াড়দের পারফরম্যান্স প্রত্যেক ভারতীয়ের মন জয় করেছিল।

Advertisement

তিনি বলেন, 'এরপর থেকে আমাদের খেলোয়াড়রা প্যারিস অলিম্পিকের প্রস্তুতি নিয়ে ব্যস্ত। আমরা যদি সব খেলোয়াড়কে অন্তর্ভুক্ত করি, তারা প্রায় ৯০০টি আন্তর্জাতিক প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছে। এটা অনেক বড় সংখ্যা।

বিশ্বের সবচেয়ে বড় ক্রীড়া মহাকুম্ভ অর্থাৎ অলিম্পিক গেমস এবার প্যারিসে ২৬ জুলাই থেকে ১১ আগস্ট পর্যন্ত অনুষ্ঠিত হতে চলেছে। এসব খেলার প্রস্তুতি চূড়ান্ত করতে ব্যস্ত ভারতীয় খেলোয়াড়রা।

প্রধানমন্ত্রী মোদি বলেছেন, ১৫ আগস্ট আমি আপনাকে ফোন করব
এই সময়ে, প্রধানমন্ত্রী মোদী আরও বলেছিলেন যে তিনি 15 আগস্ট অলিম্পিকে যাওয়া সমস্ত খেলোয়াড়দের লালকেল্লায় ডাকবেন। 

এরা হলেন প্যারিস অলিম্পিকে অংশগ্রহণকারী ভারতীয় খেলোয়াড়
১. পৃথ্বীরাজ টন্ডাইমান, শুটিং, ২. সন্দীপ সিং, শুটিং, ৩. স্বপ্নিল কুসলে, শুটিং, ৪. ঐশ্বরিয়া প্রতাপ সিং তোমর, শুটিং, ৫. ইলাভেনিল ভালারিভান, শুটিং, ৬. সিফ্ট কৌর সামরা, শুটিং, ৭, রাজেশ্বরী কুমারী শুটিং, ৪. আকাশদীপ সিং, অ্যাথলেটিক্স, ৯. প্রিয়াঙ্কা গোস্বামী, অ্যাথলেটিক্স, ১০. বিকাশ সিং, অ্যাথলেটিক্স, ১১. পরমজিৎ বিষ্ট, অ্যাথলেটিক্স, ১২. মুরলি শ্রীশঙ্কর, অ্যাথলেটিক্স, ১৩. অবিনাশ সাবলে, অ্যাথলেটিক্স, ১৪. অ্যাথলেটিক্স, ১৫. পারুল চৌধুরী, অ্যাথলেটিক্স, ১৬. শেষ পঙ্গল,
বক্সিং, ১৭. নিখাত জারিন, বক্সিং, ১৮. প্রীতি পাওয়ার, বক্সিং, ১৯. লভলিনা বোরগোহাইন, বক্সিং, ২০. কিশোর জেনা, অ্যাথলেটিক্স, ২১. পুরুষ হকি দল, ২২. সরবজ্যোত সিং, শুটিং, ২৩, অর্বুজুন, শ্যুটিং ২৪. রমিতা জিন্দাল, শুটিং, ২৫. মনু ভাকের, শুটিং, ২৬. অনীশ ভানওয়ালা, শুটিং, ২৭. আঞ্জুম মুদগিল, শুটিং, ২৮. ধীরজ বোম্মাদেবরা, তিরন্দাজি, ২৯. অর্জুন চিমা, শুটিং, ৩০. ইশা সিং, ৩০. শ্যুটিং, ৩১. রিদম সাগওয়ান, শুটিং, ৩২. বিজয়বীর সিধু, শুটিং, ৩৩. রাইজা ধিলোন, শুটিং, ৩৪. অনন্তজিৎ সিং নারুকা, শুটিং, ৩৫. বিষ্ণু সারাভানন, পালতোলা, ৩৬. অনুশ আগারওয়ালা, ঘোড়ায় চড়া, ৩৭. ভারতীয় পুরুষ দল, টেবিল টেনিস, ৩৮. ভারতীয় মহিলা দল, টেবিল টেনিস, ৩৯. রাম বাবু, অ্যাথলেটিক্স ৪০. শ্রেয়সী সিং, শুটিং, ৪১. ভিনেশ ফোগাট, কুস্তি, ৪২ আংশু মালিক, রেসলিং, ৪৩. রিতিকা হুডা, রেসলিং ৪৪.  বলরাজ পানওয়ার, রোয়িং, ৪৫. প্রিয়াঙ্কা গোস্বামী/ আকাশদীপ সিং, অ্যাথলেটিক্স, ৪৬. নেত্রা কুমান, ইয়টিং, ৪৭. মহেশ্বরী চৌহান, শুটিং, ৪৮. পিভি সিন্ধু, ব্যাডমিন্টন, ৪৯. এইচএস প্রণয়, ব্যাডমিন্টন, ৫০. লক্ষ্য সেন, ৫১.সাতবিকসাইরাজ রাঙ্কিরেড্ডি/চিরাগ শেঠি,
 ব্যাডমিন্টন, ৫২. অশ্বিনী পোনপ্পা/তানিশা ক্রাস্টো, ব্যাডমিন্টন, ৫৩. মুহম্মদ আনাস ইয়াহিয়া/ মুহাম্মদ আজমল, অ্যাথলেটিক্স, ৫৪. রূপল/জ্যোতিকা শ্রী ডান্ডি/এমআর পুভাম্মা/শুভা ভেঙ্কটেসন, অ্যাথলেটিক্স, ৫৫. নিশা দাহিয়া, কুস্তি, ৫৫., কুস্তি, ৫৭. নিশান্ত দেব বক্সিং, ৫৮. অমিত পাঙ্গল, বক্সিং, ৫৯. জেসমিন লাম্বোরা, বক্সিং, ৬০. রোহন বোপান্না, টেনিস, ৬১. ভজন কৌর, তিরন্দাজি, ৬২. শুভঙ্কর শর্মা, গলফ ৬৩. গগনজিৎ ভূল্লার, গলফ, ৬৪. মীরাবাই চানু, ভারোত্তোলন, ৬৫।
তুলিকা মান, জুডো, ৬৬. অদিতি অশোক, গলফ, ৬৭. দিক্ষা ডাগর, গলফ, ৬৮. রানদীপ রাই, তীরন্দাজ, ৬৯. প্রবীণ যাদব, তীরন্দাজ, ৭০. দীপিকা কুমারী, তীরন্দাজ, ৭১। অঙ্কিতা ভকত, তীরন্দাজ, ৭২. শ্রীহরি নটরাজ, সাঁতার, ৭৩. ধীনিধি দেশু, সাঁতার, ৭৪. সুমিত নাগাল, টেনিস, ৭৫. কিরণ পাহাল, অ্যাথলেটিক্স, ৭৬. জ্যোতি ইয়ারাজি, অ্যাথলেটিক্স, ৭৭. আভা খাটুয়া, অ্যাথলেটিক্স, ৭. সার্ভে কুশারে, অ্যাথলেটিক্স, ৭৯. অনু রানী, অ্যাথলেটিক্স ৮০. তাজিন্দরপাল সিং তোর, অ্যাথলেটিক্স, ৮১. আবদুল্লাহ আবুবকর, অ্যাথলেটিক্স, ৮২. প্রভীল চিত্রভেল, অ্যাথলেটিক্স।

 

Advertisement
Advertisement