scorecardresearch
 

Euro Cup: আজ মাঠে নামছেন রোনাল্ডো! মুখোমুখি ফ্রান্স-জার্মানি

ইউরো কাপে আজ হাই ভোল্টেজ ম্যাচ। পর্তুগালের মুখোমুখি হচ্ছে হাঙ্গেরি। ফ্রান্সের বিরুদ্ধে নামবে জার্মান। ইউরো ২০২১য়ের এই গ্রুপটি সব থেকে অন্যতম কঠিন গ্রুপ বলে ধার্য্য করা হচ্ছে।

Advertisement
ইউরো কাপের জন্য বাছাই হওয়া গোটা পর্তুগাল দল। সৌজন্য- টুইটার। ইউরো কাপের জন্য বাছাই হওয়া গোটা পর্তুগাল দল। সৌজন্য- টুইটার।
হাইলাইটস
  • হাঙ্গেরির বিরুদ্ধে আজ নামছে পর্তুগাল
  • ফ্রান্সের মুখোমুখি হবে জার্মানি
  • ইউরোতে প্রথম ম্যাচে ড্র স্পেনের

ইউরো কাপে আজ হাই ভোল্টেজ ম্যাচ। দুটিই নজক কাড়া ম্যাচ হতে চলেছে মঙ্গলবার রাতে। ইতিমধ্যেই ইউরো কাপের লড়াই জমে উঠেছে। বড় দলগুলি নিজের জাত চেনাতে শুরু করে দিয়েছে। এবার মঙ্গলবার মাঠে নামছেন অন্যতম বিশ্বসেরা ফুটবলার ক্রিস্টিয়ানো রোনাল্ডো। বল পায়ে পর্তুগালের হয়ে হাঙ্গেরির বিরুদ্ধে নামবেন রোনাল্ডো। অন্য ম্যাচে মুখোমুখি হবে ফ্রান্স ও জার্মানি।


তবে সোমবার রাতের ম্যাচে সেভাবে নজর কাড়তে পারলো না স্পেন। সুইডেনের সঙ্গে ড্র করে ম্যাচ শেষ করল স্পেন। গোল শূন্য ড্র হলো এই ম্যাচ। স্পেনের তিকি-তাকা ফুটবল দেখার জন্য অপেক্ষায় ছিলো বিশ্বের গোটা ফুটবল অনুরাগীরা। তবে মাঠে নামলেও গোল করতে পারলেন না রবার্ট স্যানচেজ, এরিক গার্সিয়ারা। মাঝে অনেকটা সুযোগ পেয়েছিল স্পেন। তবে তারা সেই সুযোগ কাজে লাগাতে পারেনি। ফলে সুইডেনের সঙ্গে ড্র করেই ম্যাচ শেষ করতে হয়েছে তাঁদের।

 

 

অন্যদিকে আরও একটি ম্যাচে, পোল্যান্ডকে হারিয়ে দিয়েছে স্লোভাকিয়া। ইউরোর মহাযুদ্ধে পোল্যান্ডকে ২-১ গোলে হারিয়েছে স্লোভাকিয়া। এই ম্যাচ ছিলো দেখার মতো প্রথম গোলটি অন গোল হয়। তারপর ফের ৪৬ মিনিটে এক গোল করে সোধ করে দিয়েছিল পোল্যান্ড। কিন্তু ৬৯ মিনিটের মাথায় পাল্টা গোল করে জয় স্লোভাকিয়াকে জয় এনে দেন মিলান কিনিয়ার।

 


গ্রুপ ই-তে প্রথমে আছে স্লোভাকিয়া। পোল্যান্ডকে হারিয়ে তারা শীর্ষে। দুই নম্বরে আছে স্পেন। ড্র করে ২ নম্বরে রয়েছে স্পেন। অপরদিকে, মঙ্গলবার রাত থেকে ইউরো কাপের যাত্রা শুরু করবে গ্রুপ এফ-র দলগুলি। এফ-গ্রুপের চার দল একে অপরের বিরুদ্ধে মাঠে নামবে আজ। পর্তুগালের মুখোমুখি হচ্ছে হাঙ্গেরি। ফ্রান্সের বিরুদ্ধে নামবে জার্মান। ইউরো ২০২১য়ের এই গ্রুপটি সব থেকে অন্যতম কঠিন গ্রুপ বলে ধার্য্য করা হচ্ছে।

Advertisement

Advertisement