scorecardresearch
 

সচিন যখন রাঁধুনি! কব্জি ঘুরিয়ে মাস্টার-ব্লাস্টারের রান্নার Video ভাইরাল

ক্রিকেটের মাঠে ব্যাটিংয়ে দক্ষতা অর্জনের পর, সচিন তেন্ডুলকর এখন অবসর গ্রহণের পরে রান্নাঘরটি জয় করতে এবং রান্নার দক্ষতা পরীক্ষা করার উদ্দেশ্যে যাত্রা শুরু করেছেন। কিংবদন্তি এই ক্রিকেটার, যিনি একজন রান্নার ক্ষেত্রে খুবই উত্সাহি হয়ে রয়েছেন

Advertisement
রান্না করছেন সচিন তেন্ডুলকর। সৌজন্য- ইনস্টাগ্রাম। রান্না করছেন সচিন তেন্ডুলকর। সৌজন্য- ইনস্টাগ্রাম।
হাইলাইটস
  • রান্না করছেন সচিন তেন্ডুলকর
  • রান্নাঘরে এবার হেঁসেল সামলালেন তেন্ডুলকর
  • রান্নাতে মাস্টার স্ট্রোক সচিনের

ক্রিকেটের মাঠে ব্যাটিংয়ে দক্ষতা অর্জনের পর, সচিন তেন্ডুলকর এখন অবসর গ্রহণের পরে রান্নাঘরটি জয় করতে এবং রান্নার দক্ষতা পরীক্ষা করার উদ্দেশ্যে যাত্রা শুরু করেছেন। কিংবদন্তি এই ক্রিকেটার, যিনি একজন রান্নার ক্ষেত্রে খুবই উত্সাহি হয়ে রয়েছেন, তিনি তার বন্ধুদের জন্য খাবার রান্না করার সিদ্ধান্ত নিয়েছিলেন তবে এই খাওয়ারের নামটি গোপন রেখেছিলেন।

তেন্ডুলকর তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি অজানা ডিশ রান্না করার সময় একটি ভিডিও পোস্ট করেছেন যখন ক্রিকটের পরিভাষা ব্যবহার করেছেন এবং এমনকি কব্জি ঘুরিয়ে তিনি যে ভালো ব্যাট করতে পারেন সেই কথা জানিয়েছেন।

কে ভিডিওটি তুলছিলেন সেটাও প্রকাশ্যে আসেনি। বা তেন্ডুলকার কী তৈরির কাজটি শেষ করেছিলেন তা পরিষ্কার নয়, তবে শেষের ফলাফল নিয়ে তিনি বেশ খুশি বলে মনে হয়েছিল। তেন্ডুলকর এমনকি মশলা ও নুন দিয়ে সেই রান্নাটা পরিপূর্ণ করছিলেন। সচিন তাঁর কব্জির খেলা দেখিয়েছেন রান্নাতেও। দেখে মনে হচ্ছিল ডিম ও সঙ্গে বানের মতো কিছু দিয়ে একটা ডিশ তৈরি করছিলেন মাস্টার ব্লাস্টার।

 

 

সচিন তেন্ডুলকর বলছিলেন, "এটি সবার জন্য অবাক করার বিষয়, আমি কী রান্না করছি তা কেউ জানে ও আমিও ব্যাপারটা নিয়ে খুব চিন্তিত। এখন ব্যাটসম্যান সেট হয়ে গেছে তাই বোলাররা তাদের জীবন বাঁচাতে হবে যাতে তারা আশেপাশে বসতে চলেছে। আমি এই শিল্পকে আয়ত্ত করেছি, কী করব তা ভেবেছি। কিছুটা সময় লাগে তবে আমরা সেখান ইচ্ছা ছিলো।"

Advertisement

তেন্ডুলকর ২০১৩ সালে ক্রীড়া থেকে অবসর নেওয়ার পরে বন্ধুদের সাথে ছুটি কাটানো, গল্ফ খেলা, রান্না করা, বাগান করা, বাচ্চাদের সাথে যোগব্যায়াম করা এবং অন্যান্য ধরণের অতিরিক্ত পাঠ্যক্রমিক ক্রিয়াকলাপ দিয়ে নিজেকে ব্যস্ত রাখেন সচিন।

টেস্ট এবং ওয়ানডেতে সর্বোচ্চ রান সংগ্রহকারীকে সর্বশেষ মার্চ মাসে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের সময় ক্রিকেটের মাঠে দেখা গিয়েছিল, যেখানে তিনি ভারত লেজেন্ডসকে উদ্বোধনী সংস্করণে জয়ের দিকে নিয়েছিলেন, যা ২০২০ এবং ২০২১ সালে দুটি মরশুমে খেলা হয়েছিল।

Advertisement