scorecardresearch
 

ধোনি সম্পর্কে এই প্রশ্নের উত্তর জানেন না সৌরভ ও বীরু! KBC-র মঞ্চে বিপাকে কিংবদন্তিরা

কৌন বনেগা ক্রোড়পতির মঞ্চে গিয়েছিলেন প্রাক্তন ভারতীয় দলের অধিনায়ক ও বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় ও প্রাক্তন ভারতীয় ক্রিকেটার বীরেন্দ্র সেহওয়াগ। ক্রোড়পতি সোনি টিভির অন্যতম বিখ্যাত ও জনপ্রিয় টেলিভিশন শো।

Advertisement
কেবিসির মঞ্চে অমিতাভ বচ্চনের সঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায় ও বীরেন্দ্র সেহওয়াগ। কেবিসির মঞ্চে অমিতাভ বচ্চনের সঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায় ও বীরেন্দ্র সেহওয়াগ।
হাইলাইটস
  • KBC-র মঞ্চে সৌরভ ও সেহওয়াগ
  • ধোনিকে নিয়ে উত্তর দিতে পারলেন না সৌরভ ও বীরু
  • অমিতাভ বচ্চনের প্রশ্নের উত্তর দিতে পারলেন না কিংবদন্তিরা

কৌন বনেগা ক্রোড়পতির মঞ্চে গিয়েছিলেন প্রাক্তন ভারতীয় দলের অধিনায়ক ও বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় ও প্রাক্তন ভারতীয় ক্রিকেটার বীরেন্দ্র সেহওয়াগ। ক্রোড়পতি সোনি টিভির অন্যতম বিখ্যাত ও জনপ্রিয় টেলিভিশন শো। সেই শোতেই এবার হোস্ট অমিতাভ বচ্চনের সঙ্গে হাজির ছিলেন দাদা ও সেহওয়াগ। তবে এই রিয়ালিটি শো-য়ের এই এপিসোড থেকে বিভিন্ন মজার তথ্য উঠে এসেছে। বিশেষত সবটাই ক্রিকেটকে কেন্দ্র করে। দুই খেলোয়াড়কেই এই শো চলাকালীন অমিতাভের সঙ্গে মজার গল্পগুজব করতে দেখা গিয়েছে। শো-র ক্লিপিং ইতিমধ্যেই ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

কৌন বনেগা ক্রোড়পতি মানেই বিভিন্ন প্রশ্ন উত্তরের খেলা। শো চলাকালীন সৌরভ ও সেহওয়াগকে বিভিন্ন প্রশ্নের উত্তর দিতে দেখা গিয়েছে। তবে এরই মধ্যে প্রাক্তন ভারতীয় দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি সম্পর্কিত একটি প্রশ্নের উত্তর কোনওভাবেই দিতে পারেননি সৌরভ ও সেহওয়াগ। তাঁদের সেই প্রশ্ন জিজ্ঞাসা করা হলে তখন সেই উত্তর তাঁদের জানা ছিল না। ফলে তাঁরা এই প্রশ্নের উত্তর দেওয়ার জন্য হেল্পলাইন নেন।

অমিতাভ, সৌরভ এবং সেহওয়াগকে ক্রিকেট সম্পর্কিত একটি প্রশ্ন জিজ্ঞেস করেন। সেই প্রশ্ন ছিল, 'ট্রাভিস ডাউলিনের উইকেট কোন প্রাক্তন ভারতীয় অধিনায়কের একমাত্র আন্তর্জাতিক উইকেট?' এই প্রশ্নের উত্তরের অপশন গুলি ছিল, এমএস ধোনি, মহম্মদ আজহারউদ্দিন, সুনীল গাভাসকর ও রাহুল দ্রাবিড়। কিন্তু এই প্রশ্নের উত্তরে দুজনের মধ্যে কেউই উত্তর দিতে পারেননি। অবশেষে সৌরভ ও সেহওয়াগ বিশেষজ্ঞের সাহায্য নেন।

বিশেষজ্ঞরা জানান, এর উত্তর হবে প্রাক্তন ভারতীয় বিশ্বকাপ জয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ২০০৯ সালের চ্যাম্পিয়ন্স ট্রফিতে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ট্র্যাভিস ডাউলিন খেলছিলেন। সেই সময়ে ধোনি উইকেটকিপিং গ্লাভস ছেড়ে বোলিং করতে আসেন ও ট্র্যাভিস ডাউলিনের উইকেট শিকার করেন। বল হাতে মাহির এই উইকেটটি একমাত্র আন্তর্জাতিক উইকেট।

Advertisement

তবে এই প্রশ্নের উত্তর না দিতে পেরে বেশ চাপে পড়ে গিয়েছিলেন ভারতের প্রাক্তন দুই কিংবদন্তি ক্রিকেটার। তবে লাইফলাইন দিয়ে এই প্রশ্নের উত্তর দেন তাঁরা।

Advertisement