scorecardresearch
 

ব্যাট হাতে দারুণ ফর্মে অনুষ্কা! বিরুষ্কা জুটির 'বিরাট' চ্যালেঞ্জ

এবার নিজের ফলোওয়ার ও ফ্যানদের উদ্দেশ্যে নয়া চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি ও তাঁর অভিনেত্রী স্ত্রী অনুষ্কা শর্মা। নয়া একটি চ্যালেঞ্জ বাকিদেরও করতে বলেছেন বিরুষ্কা জুটি।

Advertisement
ব্যাট ব্যালেন্স চ্যালেঞ্জ বিরাট-অনুষ্কার। ছবি- ইনস্টাগ্রাম। ব্যাট ব্যালেন্স চ্যালেঞ্জ বিরাট-অনুষ্কার। ছবি- ইনস্টাগ্রাম।
হাইলাইটস
  • বিরুষ্কা জুটির নয়া চ্যালেঞ্জ
  • ব্যাট ব্যালেন্স চ্যালেঞ্জ বিরাট-অনুষ্কা
  • ব্যাট হাতে ক্যাপ্টেন ও তাঁর স্ত্রী

আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে হারের মুখ দেখেছিল ভারতীয় ক্রিকেট দল। অধিনায়ক হিসাবে খুব একটা নিজের কার্যকরি ভূমিকা পালন করতে পারেননি বিরাট কোহলি। কিং কোহলির ওপর ভারতীয় টিম ম্যানেজমেন্ট ভরসা করলেও ব্যাট হাতে দুই ইনিংসে বিরাট পরাস্ত হন কাইল জেমিসনের বলে। তাঁকে সাজঘরে পাঠানোর আনন্দ উপভোগ করেছিল নিউজিল্যান্ড। তবে সেই সব এখন অতীত। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে হারের কথা ভুলতে এখন বিরাট কোহলি এখন সময় কাটাচ্ছেন তাঁর পরিবারের সঙ্গে।


বিরাট পত্নী অভিনেত্রী অনুষ্কা শর্মা ও তাঁদের সন্তানকে নিয়ে এই মুহূর্তে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ খেলে ইংল্যান্ডে আছে এই দম্পতি। আর ইংল্যান্ডেই আনন্দে মেতে রয়েছেন তাঁরা।  মজার ছলে একটি নয়া চ্যালেঞ্জ এবার বিরুষ্কা জুটি ছুঁড়ে দিয়েছেন নিজের ফ্যানেদের উদ্দেশ্যে। চ্যালেঞ্জটি হল ব্যাট ব্যালেন্স চ্যালেঞ্জ। ব্যাটের প্লেট নয়, হ্যান্ডেলটা আঙুলের ডগা দিয়ে ব্যালেন্স করতে হবে সবাইকে। এমনটাই চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন অনুষ্কা শর্মা ও বিরাট কোহলি।

ইনস্টাগ্রামে সোশ্যাল মিডিয়ায় এই পোস্টটি করেন ভারতীয় ক্যাপ্টেনের স্ত্রী ও ভারতীয় ক্রিকেটের ফার্স্ট লেডি অনুষ্কা। তিনি একটি শর্ট ভিডিও পোস্ট করেন। যেখানে দেখা যাচ্ছে বিরাট কোহলি ও তাঁর স্ত্রী অনুষ্কা দুজনেই ব্যাটের হ্যান্ডেলের শেষে ব্যাটটি আঙুলের ডগা দিয়ে ব্যালেন্স করছেন। আর সেটা করতে সক্ষম হয়েছেন বিরাট ও অনুষ্কা দুজনেই। আর সেই চ্যালেঞ্জ এবার বাকিদের ছুঁড়ে দিলেন এই দম্পতি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

Advertisement

 


বিরাটদের বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে বড় হার হয়েছে। ইতিমধ্যেই বিশাল সমালোচনার মুখে পড়েছেন ক্যাপ্টেন কোহলি। তাঁকে ঘিরে অনেকরকমের মন্তব্য করেছেন নেটিজেনরাও। অধিনায়ক হিসাবে বিরাট সঠিক নন বলেই মনে করেন অনেকেই। এই সব কিছুর মাঝেই এবার নিজেকে ক্রিকেটের থেকে কিছুটা আলাদা রেখেছেন ভারতীয় ক্রিকেটাররা। ইংল্যান্ডে নিজেদের মতো সময় কাটাচ্ছেন সবাই। আর সেই অনুযায়ী বিরাট কোহলিও এখন ব্যক্তিগত সময় কাটাচ্ছেন সঙ্গে রয়েছেন অভিনেত্রী পত্নী অনুষ্কাও।

Advertisement