scorecardresearch
 

বাবা হতে চলেছেন যুবরাজ সিং? হেজ়লের বেবি বাম্প দেখে অনুমান নেটিজ়েনদের

ভারতীয় ক্রিকেট দলে ২২ গজের যুদ্ধে যদি প্রত্যাবর্তনের রূপকথা লিখতে পারেন 'মহারাজ', তাহলে জীবনযুদ্ধে প্রত্যাবর্তনের উপন্যাস লিখেছেন যুবরাজ সিং। ক্যানসারকে সঙ্গী করেই ২০১১ সালে ক্রিকেট বিশ্বকাপ জয় করেছেন তিনি। এত বড় বুকের পাটা ভারতীয় ক্রিকেট দলে আর কতজনের আছে, তা নিয়ে আজও সন্দেহ রয়েছে।

Advertisement
ছবিটা যুবরাজ সিংয়ের ইনস্টাগ্রাম থেকে নেওয়া হয়েছে ছবিটা যুবরাজ সিংয়ের ইনস্টাগ্রাম থেকে নেওয়া হয়েছে
হাইলাইটস
  • ক্যানসারকে সঙ্গী করেই ২০১১ সালে ক্রিকেট বিশ্বকাপ জয় করেছেন যুবরাজ সিং
  • কয়েকদিন আগেই যুবির স্ত্রী হেজ়ল কিচের জন্মদিন পালন হয়েছে
  • সেই জন্মদিন পার্টির ভিডিওতে হেজ়লের বেবি বাম্প দেখা গেছে

ভারতীয় ক্রিকেট দলে ২২ গজের যুদ্ধে যদি প্রত্যাবর্তনের রূপকথা লিখতে পারেন 'মহারাজ', তাহলে জীবনযুদ্ধে প্রত্যাবর্তনের উপন্যাস লিখেছেন যুবরাজ সিং। ক্যানসারকে সঙ্গী করেই ২০১১ সালে ক্রিকেট বিশ্বকাপ জয় করেছেন তিনি। এত বড় বুকের পাটা ভারতীয় ক্রিকেট দলে আর কতজনের আছে, তা নিয়ে আজও সন্দেহ রয়েছে। ক্যানসারকে জয় করে তিনি আবারও ফিরে আসেন ক্রিকেট ময়দানে। ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর আপাতত তিনি স্ত্রী হেজ়ল কিচের সঙ্গে দিব্যি দিন কাটাচ্ছেন। তবে সম্প্রতি একটি ভিডিও তাঁকে আবারও আলোচনার কেন্দ্রবিন্দুতে নিয়ে এসেছে।

আসলে, কয়েকদিন আগেই যুবির স্ত্রী হেজ়ল কিচের জন্মদিন পালন হয়েছে। সেই বার্থডে সেলিব্রেশনের ভিডিও যুবরাজ তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেন। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় ভিডিওটি। সেইসঙ্গে একটা প্রশ্ন নেটিজ়েনদের মনে বারবার ঘুরপাক খেতে থাকে। "বাবা হতে চলেছেন যুবরাজ সিং?" কারণ ভিডিওতে হেজ়লকে দেখে তেমনই মনে হচ্ছিল যে তিনি গর্ভবতী। 

এই অনুষ্ঠানে হেজ়ল একটি ফ্লোরাল প্রিন্টের একটা পোশাক পরেছিলেন। অনেকেই অনুষ্কা শর্মার সঙ্গে হেজ়লের মিল খুঁজ়ে পাচ্ছেন। কারণ বিরাট কোহলি যখন বাবা হওয়ার খবর প্রথম প্রকাশ করেছিলেন, তখন অনুষ্কাও এমনই একটা পোলকা ডট পোশাক পরেছিলেন। এই প্রসঙ্গে আপনাদের জানিয়ে রাখি, চলতি বছর জানুয়ারি মাসে বাবা হয়েছেন বিরাট কোহলি। এক কন্যাসন্তানের জন্ম দিয়েছেন অনুষ্কা, নাম রেখেছেন ভামিকা।

Advertisement

ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতীয় ক্রিকেট দল আপাতত চার ম্যাচের টেস্ট সিরিজ় খেলছে। ইতিমধ্যেই বিরাট কোহলির নেতৃত্বে এই সিরিজ়ে ভারত ২-১ ব্যবধানে এগিয়ে গেছে। তৃতীয় টেস্ট ম্যাচটি আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে আয়োজন করা হয়েছিল। মাত্র দেড় দিনের মধ্যেই শেষ হয়ে যায় একটা গোটা ম্যাচ এবং ভারত ১০ উইকেটে জয়লাভ করে। মোতেরার এমন উইকেটের বিরুদ্ধে রীতিমতো সরব হয়েছিলেন যুবরাজ সিং।

পুরানো সেই দিনের কথা :

তিনি একটি টুইট করে জানিয়েছিলেন, "মাত্র ২ দিনের মধ্যে একটা টেস্ট ম্যাচ শেষ হয়ে গেল। এই উইকেট টেস্ট ক্রিকেটের পক্ষে কতটা আদর্শ, তা আমার জানা নেই। এই উইকেটে অনিল কুম্বলে এবং হরভজন সিং যদি বল করতেন, তাহলে তো ৮০০টা করে উইকেট শিকার করতে পারতেন। যাইহোক, অক্সর প্যাটেলকে শুভেচ্ছা! কী অসাধারণ স্পেলটাই না ও করল। শুভেচ্ছা রবিচন্দ্রন অশ্বিন এবং ইশান্ত শর্মাকেও।"

এই প্রসঙ্গে আপনাদের জানিয়ে রাখি যে আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে আয়োজিত প্রথম দিন-রাতের টেস্ট ম্যাচে টসে জেতার পর প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিল ইংল্যান্ড ক্রিকেট দল। কিন্তু, মাত্র ১১২ রানেই অলআউট হয়ে যায় গোটা দল। জবাবে ভারতীয় ব্যাটসম্যানরাও মারকাটারি কিছু করতে পারেনি। ভারতও ১৪৫ রানে গুটিয়ে যায়, লিড নেয় মাত্র ৩৩ রানের। দ্বিতীয় ইনিংসে ইংলিশ ব্যাটসম্যানদের হাল আরও খারাপ হয়ে যায়। মাত্র ৮১ রানে তারা অলআউট হয়ে যায়। এরপর ভারতের সামনে জয়ের জন্য ৪৯ রানের সহজ লক্ষ্য থাকে। মাত্র ৭.৪ ওভারে রোহিত শর্মা এবং শুভমান গিল সেই রান তুলে নেয় এবং ভারত ১০ উইকেটে জয়লাভ করে। মোদ্দা কথা, মাত্র পাঁচটা সেশনের সামান্য বেশি সময়ে একটা গোটা টেস্ট ম্যাচ শেষ হয়ে গেল।

Advertisement