scorecardresearch
 

Flipkart Republic Day Sale: চমকে দেওয়া অফার, ২০ হাজার টাকা সস্তায় বিকোচ্ছে Samsung-এর এই ফোন

Flipkart Republic Day Sale: চমকে দেওয়া অফার, ২০ হাজার টাকা সস্তায় বিকোচ্ছে Samsung-এর এই ফোন। ফ্লিপকার্ট রিপাবলিক ডে সেলে Samsung Galaxy S21 FE তে পাওয়া যাচ্ছে এই ফোন লিস্টেড ডিটেল অনুযায়ী হ্যান্ডসেটের দাম ২৯ হাজার ৯৯৯ টাকা।

Advertisement
ফ্লিপকার্টে অর্ধেক দামে স্মার্টফোন ফ্লিপকার্টে অর্ধেক দামে স্মার্টফোন

Flipkart Republic Day Sale: ফ্লিপকার্ট রিপাবলিক ডে সেল লাইভ হয়ে গিয়েছে। যা ১৯ জানুয়ারি পর্যন্ত চালু থাকবে। এই সেলের সময়ে একাধিক স্মার্টফোন গেজেট এবং অন্যান্য প্রোডাক্ট ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে। আজ আপনাকে একটা স্পেশাল ডিলের বিষয়ে জানিয়ে দিই। এর মধ্যে ইউজ হচ্ছে samsung এর ৫জি স্মার্টফোন। সস্তায় কিনতে সুযোগ পাবেন। এর মধ্যে ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দেওয়া আছে। ফ্লিপকার্ট রিপাবলিক ডে সেলে Samsung Galaxy S21 FE তে পাওয়া যাচ্ছে এই ফোন লিস্টেড ডিটেল অনুযায়ী হ্যান্ডসেটের দাম ২৯ হাজার ৯৯৯ টাকা।

২০ হাজার টাকা বাঁচবে

ফ্লিপকার্ট রিপাবলিক ডে সেল লিস্টে Samsung Galaxy S21 এফই সস্তায় কেনার একটা সুযোগ পাওয়া গিয়েছে। এই ফোনটি ভারতে ৪৯ হাজার টাকায় গত বছর জুলাইতে লঞ্চ করা হয়েছিল এবং ফ্লিপকার্ট এখন এটি ২৯ হাজার ৯৯৯ টাকায় লিস্ট করেছে।

Samsung galaxy s21 এফই স্পেসিফিকেশন

samsung galaxy s21 এ ফিতে ৬.৪ ইঞ্চি ডিসপ্লে দেওয়া হয়েছে যার মধ্যে ৮৬.৭% স্ক্রিন ট্রু বডি রেশিও রয়েছে। এর মধ্যে ডায়নামিক এমোলেড টু এক্স ১২৮ জেড এর রিফ্রেশ রেট দেওয়া আছে। স্ক্রিন প্রটেকশন এর জন্য কর্নিং গরিলা গ্লাস ইউজ করা হয়েছে।

Samsung galaxy s21 এ সির প্রসেসর samsung galaxy s21 এপিতে কোয়ালকম snap ড্রাগন ট্রিপল এইট ফাইভ জি প্রসেসর ইউজ করা হয়েছে। এর মধ্যে ৮ জিবি Ram এবং ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ দেওয়া হয়েছে। এর মধ্যে ৪৫০০ এমএইচের ব্যাটারি দেওয়া হয়েছে।

Samsung galaxy s21 এফ এর ক্যামেরা সেন্সর

Samsung galaxy s21 এ ফি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটাপ আছে। এর মধ্যে প্রাইমারি ক্যামেরা টুয়েলভ মেগাপিক্সেলের এবং সেকেন্ডারি camera ১২ মেগাপিক্সেলের রয়েছে। তৃতীয় সেন্সর ৮ মেগাপিক্সেলের দেওয়া আছে। ক্যামেরা দেওয়া আছে
এই ফোনে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেওয়া আছে।

Advertisement

Advertisement