scorecardresearch
 

iPhone 14: ৭৯,৯০০ টাকার iPhone 14 ৩০,৯০০ টাকায়, দুর্দান্ত অফার Flipkart-এ

iPhone 14: iPhone প্রেমীদের আকৃষ্ট করার জন্য ফ্লিপকার্ট দুর্দান্ত অফার নিয়ে হাজির হয়েছে। iPhone 14-এ একটি 'ক্যাম্পাস ডিল' নিয়ে এসেছে Flipkart৷ চুক্তির অংশ হিসাবে, Flipkart প্রতিটি ডিভাইসে ৩৫,০০০-৪০,০০০ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে।

Advertisement
৭৯,৯০০ টাকার iPhone 14 ৩০,৯০০ টাকায়, দুর্দান্ত অফার Flipkart-এ। ৭৯,৯০০ টাকার iPhone 14 ৩০,৯০০ টাকায়, দুর্দান্ত অফার Flipkart-এ।
হাইলাইটস
  • iPhone প্রেমীদের আকৃষ্ট করার জন্য ফ্লিপকার্ট দুর্দান্ত অফার নিয়ে হাজির হয়েছে।
  • iPhone 14-এ একটি 'ক্যাম্পাস ডিল' নিয়ে এসেছে Flipkart৷
  • চুক্তির অংশ হিসাবে, Flipkart প্রতিটি ডিভাইসে ৩৫,০০০-৪০,০০০ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে।

iPhone 14: iPhone প্রেমীদের আকৃষ্ট করার জন্য ফ্লিপকার্ট দুর্দান্ত অফার নিয়ে হাজির হয়েছে। iPhone 14-এ একটি 'ক্যাম্পাস ডিল' নিয়ে এসেছে Flipkart৷ চুক্তির অংশ হিসাবে, Flipkart প্রতিটি ডিভাইসে ৩৫,০০০-৪০,০০০ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে।

আর মাত্র কয়েক মাসের মধ্যে অ্যাপল তার পরবর্তী iPhone সিরিজ iPhone 15 লঞ্চ করবে। তাই এটাই iPhone 14 কেনার সেরা সময়। iPhone 14 বর্তমানে ফ্লিপকার্টে ৬৯,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে, যা অ্যাপলের অফিসিয়াল স্টোরের দামের চেয়ে ৯,৯০১ টাকা কম। সুতরাং, আপনি যদি অফারগুলি সঠিকভাবে প্রয়োগ করেন তবে আপনিও ৪০,০০০ টাকা পর্যন্ত কম দামে iPhone 14 কিনে নিতে পারেন।

কীভাবে iPhone 14 ৩০,৯০০ টাকায় কিনবেন?
iPhone 14 বর্তমানে Flipkart-এ ৬৯,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে, যা অফিসিয়াল স্টোরের দামের চেয়ে ৯,৯০১ টাকা কম। তাছাড়া, যদি আপনি EMI-এ ফোন কেনার জন্য HDFC ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করেন, তাহলে আপনি ৪,০০০ টাকার অতিরিক্ত ডিসকাউন্ট পেতে পারেন। যার ফলে Flipkart-এ iPhone 14-এর দাম কমে হবে ৬৫,৯৯৯ টাকা।

আরও পড়ুন

এর উপর, Flipkart আপনার পুরানো স্মার্টফোনের এক্সচেঞ্জে ৩৫,০০০ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে। অর্থাৎ, এই সমস্ত ব্যাঙ্ক অফার এবং ডিসকাউন্টগুলির মিলিয়ে আপনি মাত্র ৩০,৯৯৯ টাকার অবিশ্বাস্য দামে iPhone 14 কিনে নিতে পারেন৷

iPhone 14 স্পেসিফিকেশন:
Apple iPhone 14 স্লিম বেজেল সহ একটি ৬.১-ইঞ্চির সুপার রেটিনা XDR OLED ডিসপ্লে রয়েছে। নিরাপদ এবং সুবিধাজনক আনলকের জন্য ডিভাইসে রয়েছে ফেস আইডি সেন্সর। ফোনটি ১২৮ GB, ২৫৬ GB এবং ৫১২ GB সহ বিভিন্ন স্টোরেজে উপলব্ধ, যা আপনার সমস্ত ফাইল এবং অ্যাপের জন্য পর্যাপ্ত স্পেস দিতে সক্ষম।

iPhone 14 5G নেটওয়ার্ক সাপোর্ট করে যা দ্রুত ইন্টারনেট গতির অভিজ্ঞতা দেয়। এটিতে Wi-Fi, ডুয়াল সিম, ব্লুটুথ, জিপিএস এবং চার্জিং এবং ডেটা ট্রান্সফারের জন্য একটি লাইটনিং পোর্ট রয়েছে। iPhone 14-এ ডুয়াল-ক্যামেরা সেটআপ রয়েছে। একটি প্রাইমারি ১২ মেগাপিক্সেলের ওয়াইড-এঙ্গেল সেন্সর এবং একটি ১২ মেগাপিক্সেলের সেকেন্ডারি আল্ট্রা-ওয়াইড-এঙ্গেল শ্যুটার রয়েছে। ভিডিয়ো রেকর্ডিংয়ের জন্য iPhone 14 ডলবি ভিশন সাপোর্ট করে যা উচ্চ-মানের ভিডিয়ো ক্যাপচার করতে সক্ষম।

Advertisement

Advertisement