scorecardresearch
 

২৮ নয়, এবার ৩০ দিনের ভ্যালিডিটি প্যাকেই ১.৫GB ডেটা Jio-র

Jio Recharge Plan: Jio অনেক প্ল্যান অফার করে, কিন্তু এদের মধ্যে কোম্পানির পোর্টফোলিওতে শুধুমাত্র একটি প্ল্যান পুরো এক মাসের জন্য বৈধ। এই প্ল্যানে ব্যবহারকারীরা দৈনিক 1.5GB ডেটা, আনলিমিটেড কল এবং SMS-এর সুবিধা পাবেন। আসুন জেনে নেই এই প্ল্যানের বিশেষ কিছু কথা।

Advertisement
Jio-এর এক মাসের ভেলিডিটির রিচার্জ প্ল্যান Jio-এর এক মাসের ভেলিডিটির রিচার্জ প্ল্যান
হাইলাইটস
  • Jio-এর এক মাসের ভেলিডিটির রিচার্জ প্ল্যান
  • প্রতিদিন 1.5GB ডেটা এবং আনলিমিটেড কল পাওয়া যাবে
  • Jio ৫৫৫ টাকার রিচার্জ প্ল্যান চালু করেছে

Jio তার প্রিপেইড রিচার্জ পোর্টফোলিওতে অনেক নতুন প্ল্যান যুক্ত করেছে। ২৫৯  টাকার একটি নতুন রিচার্জ প্ল্যান রয়েছে, যা ডেটা, আনলিমিটেড কল এবং SMS সুবিধা অফার করে। এই রিচার্জ প্ল্যানের বিশেষ বিষয় হল এতে উপলব্ধ বৈধতা। Jio-এর এই রিচার্জ প্ল্যান ২২ দিন, ২৪  দিন বা ২৮  দিনের বৈধতার সঙ্গে  আসে না। বরং এই প্ল্যানে আপনি এক মাসের বৈধতা পাবেন। ডেটা লিমিট শেষ হওয়ার পরে, ব্যবহারকারীরা 64Kbps স্পিডের  ডেটা পাবেন।

Jio ২৫৯ টাকার  প্ল্যানে কী পাওয়া যায়?
 Jio-এর এই রিচার্জ প্ল্যানটি এক মাসের বৈধতার সঙ্গে আসে। এতে ব্যবহারকারীরা প্রতিদিন 1.5GB ডেটা পাবেন। এছাড়াও, ইউজাররা আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০  SMS পান। FUP লিমিট শেষ হওয়ার পরে, ব্যবহারকারীরা 64Kbps গতিতে ডেটা পাবেন।

এছাড়াও ব্যবহারকারীরা Jio TV, Jio Cinema, জিও সিকিউরিটি এবং জিও ক্লাউডের সাবস্ক্রিপশন পান। অনেক ইউজার ২৮ দিনের ভেলিডিটির বিষয়ে অভিযোগ করছিলেন, তারপরে TRAI টেলিকম সংস্থাগুলিকেও নির্দেশ দিয়েছে যে তাদের পোর্টফোলিওতে কমপক্ষে একটি প্ল্যান রাখতে হবে এক মাসের বৈধতার সঙ্গে।

এরসঙ্গেই 1.5GB দৈনিক ডেটা, আনলিমিটেড কলিং এবং SMS সুবিধা সহ ২৩৯  টাকার   ২৮  দিনের বৈধতার প্ল্যানটি পাওয়া যাচ্ছে। তারসঙ্গে  মাত্র ২০  টাকা খরচ করে আপনি আরও দুই দিনের বৈধতা পেতে পারেন।

Jio সম্প্রতি একটি নতুন প্ল্যান লঞ্চ করেছে 
Jio সম্প্রতি ৫৫৫ টাকার একটি নতুন রিচার্জ প্ল্যান প্রকাশ করেছে। এই প্ল্যানে, ব্যবহারকারীরা ৫৫  দিনের বৈধতা পান। এই ডেটা প্ল্যানে গ্রাহকরা মোট 55GB ডেটা পাবেন। তবে এই প্ল্যানে ভয়েস কলিং এবং SMS-এর সুবিধা পাওয়া যাবে না।

এই প্ল্যানটি Disney + Hotstar মোবাইল সাবস্ক্রিপশনের সঙ্গে আসে। এটা একটা ডাটা অ্যাডের মত। Jio-এর এই প্ল্যানটি সেই সমস্ত ব্যবহারকারীদের জন্য যারা Disney + Hotstar সাবস্ক্রিপশন এবং অতিরিক্ত ডেটা চান।

Advertisement

Advertisement