scorecardresearch
 

Maruti Brezza Launch: ইলেকট্রিক সানরুফ সহ লঞ্চ হল নতুন Maruti Suzuki Brezza, জানুন দাম, ফিচার

Maruti Suzuki বৃহস্পতিবার তার জনপ্রিয় কমপ্যাক্ট SUV Brezza-এর ২০২২ মডেল (2022 Maruti Suzuki BREZZA) লঞ্চ করেছে৷ কোম্পানি ৮ দিনে SUV Brezza-এর ২০২২ মডেলের জন্য ৪৫০০০ বুকিং পেয়েছে।

Advertisement
ইলেকট্রিক সানরুফ সহ লঞ্চ হল নতুন Maruti Suzuki Brezza, জানুন দাম, ফিচার ইলেকট্রিক সানরুফ সহ লঞ্চ হল নতুন Maruti Suzuki Brezza, জানুন দাম, ফিচার
হাইলাইটস
  • Maruti Suzuki বৃহস্পতিবার তার জনপ্রিয় কমপ্যাক্ট SUV Brezza-এর ২০২২ মডেল (2022 Maruti Suzuki BREZZA) লঞ্চ করেছে৷
  • কোম্পানি ৮ দিনে SUV Brezza-এর ২০২২ মডেলের জন্য ৪৫০০০ বুকিং পেয়েছে।

Maruti Suzuki বৃহস্পতিবার তার জনপ্রিয় কমপ্যাক্ট SUV Brezza-এর ২০২২ মডেল (2022 Maruti Suzuki BREZZA) লঞ্চ করেছে৷ এই গাড়িটি সম্প্রতি লঞ্চ হওয়া 2022 Hyundai Venue-এর সঙ্গে সরাসরি প্রতিযোগিতার মুখে পড়তে চলেছে। কোম্পানি ৮ দিনে SUV Brezza-এর ২০২২ মডেলের জন্য ৪৫০০০ বুকিং পেয়েছে।

নতুন ব্রেজা কে-সিরিজ ১.৫ ডুয়াল জেট, ডুয়াল ভিভিটি পেট্রোল ইঞ্জিন দ্বারা চালিত। গাড়ির মাইলেজ ২০.১৫ kmpl পর্যন্ত। গাড়িতে মোট ৬টি এয়ারব্যাগ রয়েছে। এছাড়া এতে হেড আপ ডিসপ্লে রয়েছে। এ ছাড়াও রয়েছে ৩৬০ ডিগ্রি ভিউ ক্যামেরা, হিল হোল্ড অ্যাসিস্ট সহ ইএসপি। কোম্পানি বলছে এই সেগমেন্টে প্রথমবার এই ফিচার দেওয়া হয়েছে। সংস্থার দাবি, ২০১৬ সালে চালু হওয়ার পর থেকে এর ৭.৫ লাখ ব্রেজা গ্রাহক রয়েছে। গাড়িটি দেশের শীর্ষস্থানীয় ১০টি যাত্রীবাহী গাড়ির মধ্যে রয়েছে৷ গাড়িটি তার নতুন সংস্করণে (2022 Maruti Suzuki BREZZA) একটি বৈদ্যুতিক সানরুফ পেয়েছে৷

গাড়িটি (2022 Maruti Suzuki BREZZA) একটি ওয়্যারলেস চার্জার সিস্টেম পায়। গাড়িটিতে রয়েছে গতিশীল, মজবুত অ্যালয় হুইল। গাড়ির নতুন ফ্রন্ট গ্রিল ডিজাইন এটিকে আরও আকর্ষণীয় করে তুলেছে। এতে এলইডি লাইট রয়েছে। গাড়িটিতে আগের চেয়ে অনেক বেশি স্পেস (জায়গা) রয়েছে। গাড়িটিতে ৯ ইঞ্চি স্মার্ট ইনফোটেইনমেন্ট সিস্টেম রয়েছে। গাড়িটিতে ৪৫টিরও বেশি আধুনিক বৈশিষ্ট্য রয়েছে। গাড়িটিতে ব্যাক এবং ভেন্ট এসি রয়েছে। SUV Brezza-এ ২০ টিরও বেশি নিরাপত্তা বৈশিষ্ট্য উপলব্ধ।

কোম্পানি এটিকে ৭.৯৯ লক্ষ টাকার এক্স-শোরুম বেস ভেরিয়েন্ট মূল্যে লঞ্চ করেছে। গাড়িতে অত্যাধুনিক প্রযুক্তি এবং নতুন ফিচার যুক্ত করা হয়েছে, যা গাড়িটিকে করে তুলেছে স্মার্ট।
 

 

Advertisement