scorecardresearch
 

Women's Day Offer : দুর্দান্ত অফার! মাত্র ১ টাকায় বাড়িতে আনুন স্কুটি, অফার ১১ মার্চ পর্যন্ত

Hero MotoCorp জানিয়েছে, যে কোনও মহিলা যদি তাঁর নামে কোম্পানির কোনও স্কুটি কেনেন, তাহলে ৬ হাজার টাকা পর্যন্ত সুবিধা পাবেন। আবার Women's Day উপলক্ষ্যে কোম্পানির কিছু ডিলার অতিরিক্ত ডিসকাউন্টও দিচ্ছে।মাত্র ১ টাকা ডাউন পেমেন্ট পাওয়া যাচ্ছে এই স্কুটি।

Advertisement
স্কুটি (ফাইল ছবি) স্কুটি (ফাইল ছবি)
হাইলাইটস
  • মাত্র ১ টাকা দিয়ে বাড়িতে আনুন স্কুটি
  • ১১ মার্চ পর্যন্ত এই অফার রয়েছে
  • আরও কী কী সুবিধা পাবেন? জানুন

আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষ্যে Hero MotoCrop-এর দুর্দান্ত অফার। মহিলারা এই অফারের পাবেন। অফার অনুযায়ী, মাত্র এক টাকার ডাউন পেমেন্টে কোম্পানির যে কোনও স্কুটি বাড়িতে আনতে পারেন৷ 

Hero MotoCorp জানিয়েছে, যে কোনও মহিলা যদি তাঁর নামে কোম্পানির কোনও স্কুটি কেনেন, তাহলে  ৬ হাজার টাকা পর্যন্ত ছাড়  পাবেন। আবার Women's Day উপলক্ষ্যে কোম্পানির কিছু ডিলার অতিরিক্ত ডিসকাউন্টও দিচ্ছেন। মহিলারা Hero MotoCrop's Pleasure Plus, Maestro Edge 110, Maestro Edge 125 এবং Destini 125-এ ৪ হাজার টাকা পর্যন্ত নগদ বোনাস পাবেন৷ শুধু তাই নয়, ২ হাজার টাকা পর্যন্ত (শুধুমাত্র Destini 125-এ)  বিনিময় বোনাসও পেতে পারেন। আপনার নিকটবর্তী যে কোনও Hero Motocorp ডিলারের কাছ থেকে এই সম্পর্কে বিস্তারিত তথ্য পাবেন।  

আরও পড়ুন : বাম্পার অফার, ৫০ শতাংশেরও বেশি ছাড়ে কিনুন iPhone 13

নারী দিবস উপলক্ষ্যে, কোম্পানির কিছু ডিলার ১ টাকা ডাউন পেমেন্টের মাধ্যমে বোনাস-সহ স্কুটার বাড়িতে নিয়ে যাওয়ার সুবিধা দিচ্ছে। Hero Motacorp-এর এই বিশেষ অফার পাওয়া যাবে ১১ মার্চ পর্যন্ত। 

প্রসঙ্গত, প্লেজার প্লাসের দাম ৬২,২২০ টাকা থেকে শুরু। যেখানে Maestro Edge 110-এর দাম ৬৬,৮২০ টাকা থেকে শুরু হয়। Maestro Edge 125-এর দাম ৭৩,৪৫০ টাকা থেকে পাওয়া যায়। এবং Destini 125-এর দাম ৭০,৪০০ টাকা থেকে শুরু হয়৷

 

Advertisement