বিশেষ করে উত্সবের মরশুমে যাতে কোনও গ্রাহকের বড় অঙ্কের ক্ষতি না হয়, তার জন্য আগাম সতর্ক করল EPFO।
সোশ্যাল মিডিয়াতেও সব গ্রাহককে সতর্ক করা হয়েছে, যাতে কোনও গ্রাহক ব্যক্তিগত তথ্য ফোনে শেয়ার না করেন।
সেখানে গ্রাহকদের ব্যক্তিগত তথ্য চাওয়া হচ্ছে। কেউ যাতে নিজেদের ব্যক্তিগত তথ্য না শেয়ার করেন। কারণ ইপিএফও এই ধরনের ফোন বা এসএমএস করে না।
EPFO জানাচ্ছে, যে সব ফেক ফোন কল বা এসএমএস আসছে, তাতে মূলত UAN, PAN, আধার ও ওটিপি চাওয়া হচ্ছে।
#Beware of fake calls/messages. #EPFO never asks its members to share their personal details over phone, e-mail or on social media.
— EPFO (@socialepfo) October 1, 2023
#epfowithyou #epf #EPFO #passbook #HumHaiNa #Alert #staysafe #पीएफ #AmritMahotsav pic.twitter.com/tpyewvvVXb
ইপিএফও জানাচ্ছে, যদি কোনও গ্রাহক এই ধরনের ফোন বা এসএমএস পান, তাহলে অবিলম্বে EPFO হেল্পলাইনে ফোন করে অভিযোগ জানান।