scorecardresearch
 

Home-Car Loan Diwali Offer: দীপাবলির ধামাকা অফার ৩ সরকারি ব্যাঙ্কে, অবিশ্বাস্য সুদে পাবেন হোম-কার লোন

Home-Car Loan Diwali Offer: দীপাবলি উপলক্ষে ধামাকা অফার শুরু করেছে একাধিক ব্যাঙ্ক। ব্যাঙ্কের লক্ষ্য হল ২০২৩ সালের দীপাবলির কেনাকাটার প্রবণতার মাধ্যমে আয় বাড়ানো। দীপাবলি অফারের মাধ্যমে ৩ বড় সরকারি ব্যাঙ্ক তার গ্রাহকদের সস্তায় হোম-কার লোন নেওয়ার সুযোগ করে দিচ্ছে...

Advertisement
দীপাবলির ধামাকা অফার ৩ সরকারি ব্যাঙ্কে, অবিশ্বাস্য সুদে পাবেন হোম-কার লোন! দীপাবলির ধামাকা অফার ৩ সরকারি ব্যাঙ্কে, অবিশ্বাস্য সুদে পাবেন হোম-কার লোন!
হাইলাইটস
  • দীপাবলি উপলক্ষে ধামাকা অফার শুরু করেছে একাধিক ব্যাঙ্ক।
  • ব্যাঙ্কের লক্ষ্য হল ২০২৩ সালের দীপাবলির কেনাকাটার প্রবণতার মাধ্যমে আয় বাড়ানো।
  • দীপাবলি অফারের মাধ্যমে ৩ বড় সরকারি ব্যাঙ্ক তার গ্রাহকদের সস্তায় হোম-কার লোন নেওয়ার সুযোগ করে দিচ্ছে!

Home-Car Loan Diwali Offer: দীপাবলি উপলক্ষে ধামাকা অফার শুরু করেছে একাধিক ব্যাঙ্ক। ব্যাঙ্কের লক্ষ্য হল ২০২৩ সালের দীপাবলির কেনাকাটার প্রবণতার মাধ্যমে আয় বাড়ানো। এই অফারের (দিওয়ালি অফার) অধীনে, পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কের গ্রাহকরা মাত্র ৮.৪% প্রাথমিক হারে হোম লোন পেতে পারেন। ইতিমধ্যে ব্যাঙ্ক অফ বরোদা এবং স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়াও ২০২৩ সালের দীপাবলিকে মাথায় রেখে উৎসব অফার শুরু করেছে। আসুন জেনে নেওয়া যাক এই তিনটি ব্যাঙ্কের হোম লোন এবং গাড়ি লোনের বিভিন্ন অফার সম্পর্কে...

পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কের অফার কী?
পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কের গ্রাহকরা ৮.৭৫% প্রাথমিক হারে গাড়ি লোন নিতে পারেন। ব্যাঙ্ক এই উৎসবের মরসুমে গাড়ি ঋণ গ্রহণকারীদের প্রক্রিয়াকরণ ফি এবং ডকুমেন্টেশন চার্জে ছাড় দিচ্ছে। যারা পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক থেকে হোম লোন নিতে চান তারা ৮.৪% প্রাথমিক হারে হোম লোন নিতে পারেন। ব্যাঙ্ক এটিতেও কোন প্রসেসিং ফি বা ডকুমেন্টেশন চার্জ নিচ্ছে না। আপনি ব্যাঙ্কের ওয়েবসাইটে গিয়ে পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কের হোম লোনের জন্য আবেদন করতে পারেন।

স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার অফার কী?
স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার বিশেষ উৎসব প্রচারের অধীনে, ব্যাঙ্ক আরও বেশি সংখ্যক গ্রাহকদের আকৃষ্ট করতে চায়। ব্যাঙ্কের বিশেষ অফার ক্যাম্পেইন ১ সেপ্টেম্বর ২০২৩ থেকে শুরু হয়েছে, যা ৩১ ডিসেম্বর ২০২৩ পর্যন্ত চলবে। এই ক্যাম্পেইনের আওতায় স্টেট ব্যাঙ্কের গ্রাহকরা মেয়াদী ঋণের সুদের হারে বিশাল ছাড় পেতে পারেন। যাইহোক, এই ছাড় কত হবে তা নির্ভর করবে আপনার ক্রেডিট স্কোর কত তার উপর। আপনার ক্রেডিট স্কোর যত ভালো, সুদের হারে আপনি তত বেশি ছাড় পাবেন। ব্যাঙ্ক ৬৫ বেসিস পয়েন্ট অর্থাৎ ০.৬৫% পর্যন্ত সুদের হারে ছাড় দেবে।

আরও পড়ুন

আপনি যদি স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার গ্রাহক হন এবং আপনার CIBIL স্কোর ৭০০ থেকে ৭৪৯ এর মধ্যে হয়, তাহলে আপনি ৮.৭% হারে মেয়াদী ঋণ নিতে পারেন। এই অফারের আগে এই হার ছিল ৯.৩৫%। একইভাবে, যদি আপনার CIBIL স্কোর ৭৫০ থেকে ৭৯৯ এর মধ্যে হয়, তাহলে আপনি ৮.৬% বিশেষ হারে মেয়াদী ঋণ নিতে পারেন। একজন গ্রাহকের CIBIL স্কোর ৮০০ বা তার বেশি হলে তাকে ৮.৬% সুদ দিতে হবে। সাধারণত এই সুদ ৯.১৫% পর্যন্ত থাকে। মেয়াদী ঋণের সুদের হারে ডিসকাউন্ট ছাড়াও, ব্যাঙ্ক কিছু বিশেষ ক্যাটাগরির ঋণে গ্রাহকদের ১০ বেসিস পয়েন্ট অর্থাৎ ০.১% পর্যন্ত অতিরিক্ত ছাড় দিচ্ছে।

Advertisement

ব্যাঙ্ক অফ বরোদা কত ছাড় দিচ্ছে?
ব্যাঙ্ক অফ বরোদার এই বিশেষ উৎসব অফারের অধীনে BoB এর সঙ্গে উৎসবের অনুভূতি, গ্রাহকদের জন্য বিশাল ছাড় দেওয়া হচ্ছে৷ এই ক্যাম্পেইন ৩১ ডিসেম্বর ২০২৩ পর্যন্ত চলবে। এই ক্যাম্পেইনের আওতায় গৃহঋণের সুদের হার ৮.৪% থেকে শুরু হয়। ভালো ব্যাপার হল ব্যাঙ্ক এতে কোন প্রসেসিং ফি নিচ্ছে না। শুধু তাই নয়, গ্রাহকরা ৮.৭% প্রাথমিক হারে ঋণ নিতে পারবেন। ব্যাঙ্ক অফ বরোদার গ্রাহকদেরও এর জন্য কোনও প্রসেসিং ফি দিতে হবে না।

Advertisement