scorecardresearch
 

IndiGo Special Discount: করোনার টিকা নেওয়া থাকলে বিমান ভাড়ায় মিলবে বাড়তি ১০% ছাড়!

করোনার টিকা নিলেই বিমানযাত্রায় মিলবে ছাড়! এই আকর্ষণীয় অফারটি দিচ্ছে বৃহত্তম দেশীয় উড়ান সংস্থা IndiGo এয়ারলাইন্স। করোনার টিকা নেওয়া হয়ে গিয়েছে, এমন যাত্রীদের মূল ভাড়ায় ১০ শতাংশ পর্যন্ত ছাড় দেবে IndiGo এয়ারলাইন্স।

Advertisement
করোনার টিকা নেওয়া হয়ে গিয়েছে, এমন যাত্রীদের মূল ভাড়ায় ১০ শতাংশ পর্যন্ত ছাড় দেবে IndiGo এয়ারলাইন্স। করোনার টিকা নেওয়া হয়ে গিয়েছে, এমন যাত্রীদের মূল ভাড়ায় ১০ শতাংশ পর্যন্ত ছাড় দেবে IndiGo এয়ারলাইন্স।
হাইলাইটস
  • করোনার টিকা নিলেই বিমানযাত্রায় মিলবে ছাড়!
  • এই আকর্ষণীয় অফারটি দিচ্ছে বৃহত্তম দেশীয় উড়ান সংস্থা IndiGo এয়ারলাইন্স।
  • করোনার টিকা নেওয়া হয়ে গিয়েছে, এমন যাত্রীদের মূল ভাড়ায় ১০ শতাংশ পর্যন্ত ছাড় দেবে IndiGo।

করোনার টিকা নিলেই বিমানযাত্রায় মিলবে ছাড়! এই আকর্ষণীয় অফারটি দিচ্ছে বৃহত্তম দেশীয় উড়ান সংস্থা IndiGo এয়ারলাইন্স। করোনার টিকা নেওয়া হয়ে গিয়েছে, এমন যাত্রীদের মূল ভাড়ায় ১০ শতাংশ পর্যন্ত ছাড় দেবে IndiGo এয়ারলাইন্স। বুধবার সংস্থার পক্ষ থেকে এই বিশেষ অফারের কথা ঘোষণা করা হয়েছে।

IndiGo ভারতের প্রথম বিমান সংস্থা, যারা টিকা নেওয়ার জন্য যাত্রীদের বিমান ভাড়ায় এই বিশেষ ছাড় দিচ্ছে। সংস্থা আশাবাদী, তাদের এই পদক্ষেপ অনেক মানুষকে করোনার টিকা নিতে উৎসাহিত করবে।

IndiGo এয়ারলাইন্সের পক্ষ থেকে বিবৃতি দিয়ে জানানো হয়েছে যে, নতুন এই ছাড় শুধুমাত্র ১৮ বছর ও তার বেশি বয়সী নাগরিকদের জন্য প্রযোজ্য হবে যাঁরা করোনার টিকা নিয়েছেন। IndiGo এয়ারলাইন্সের টিকিট বুকিংয়ের ক্ষেত্রে এই অফারের সুবিধা শুধুমাত্র তাঁরাই পাবেন যাঁরা ভারতে ছিলেন এবং এ দেশেই করোনার টিকা নিয়েছেন।

IndiGo এয়ারলাইন্সের টিকিট বুকিংয়ের ক্ষেত্রে এই বিশেষ ছাড় পেতে ইচ্ছুক বিমানযাত্রীদের তাঁদের টিকা নেওয়ার শংসাপত্র প্রমাণ হিসাবে দিতে হবে। এ ছাড়াও বিমানে ওঠার সময়ে Aarogya Setu অ্যাপে টিকা নেওয়ার স্ট্যাটাস দেখাতে হবে যাত্রীদের।

উল্লেখ্য, অসামরিক বিমান পরিবহণ মন্ত্রক গত ১ জুন থেকে বিমানের ভাড়া ৩০০ থেকে হাজার টাকা করে বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে। ঘরোয়া উড়ানের সর্বনিম্ন ভাড়া ১৩ শতাংশ থেকে বৃদ্ধি করে ১৬ শতাংশ করা হয়েছে। এর ফলে ৪০ মিনিটের কম সময়ের উড়ানের জন্য বিমানের টিকিটের দাম ন্যূনতম ২ হাজার ৩০০ টাকা থেকে বেড়ে ২ হাজার ৬০০ টাকা হয়ে গিয়েছে। একই ভাবে ৪০ মিনিট থেকে ১ ঘণ্টা সময়সীমার উড়ানের ক্ষেত্রে ভাড়া বেড়ে ৩ হাজার ৩০০ টাকা হয়ে গিয়েছে। এই পরিস্থিতিতে IndiGo এয়ারলাইন্সের এই অফার বিমানযাত্রীদের জন্য বেশ আকর্ষণীয় হয়ে উঠতে পারে বলে মত বৃহত্তম দেশীয় উড়ান সংস্থার।
 

Advertisement

Advertisement