scorecardresearch
 

Indian Oil E-Fuel Voucher : প্রিয় মানুষের বিয়ে? উপহার দিতে পারেন IOC-র E-Fuel ভাউচার

উৎসবে অনুষ্ঠানে প্রিয়জনকে উপহার দিতে নতুনভাবে ইন্ডিয়ান অয়েলের ফুয়েল ভাউচার (Fuel Vouchers)। One4U নামে এই ইলেকট্রিল ফুয়েল বা ই-ফুয়েল ভাউচারটি অনলাইনে কেনা যাবে। নতুন এই ভাইউচারের কথা ট্যুইট করে জানানো হয়েছে সংস্থার পক্ষ থেকে।

Advertisement
ইন্ডিয়ান অয়েলের ফুয়েল ভাউচার ইন্ডিয়ান অয়েলের ফুয়েল ভাউচার
হাইলাইটস
  • বিয়েতে উপহার দিন তেল
  • রয়েছে ইন্ডিয়ান অয়েলের ই-ফুয়েল ভাউচার
  • কিনতে হবে অনলাইনে

পেট্রোল-ডিজেলের আকাশ ছোঁয়া দামের জেরে নাজেহাল সাধারণ মানুষ। এই পরিস্থিতিতে নতুনভাবে অভিনব উপহারের ভাবনা নিয়ে হাজির ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেড (Indian Oil Corporation Limited)। উৎসবে অনুষ্ঠানে প্রিয়জনকে উপহার দিতে নতুনভাবে ইন্ডিয়ান অয়েলের ফুয়েল ভাউচার (Fuel Vouchers)। One4U নামে এই ইলেকট্রিল ফুয়েল বা ই-ফুয়েল ভাউচারটি অনলাইনে কেনা যাবে। নতুন এই ভাইউচারের কথা ট্যুইট করে জানানো হয়েছে সংস্থার পক্ষ থেকে। 

ট্যুইটে সংস্থা লেখে, 'আপনার প্রিয়জনের নতুন সূচনাকে আরও বিশেষ করে তুলুন। বিয়ের জন্য উপযুক্ত উপহার। ইন্ডিয়ান অয়েলের One4U ফুয়েল ভাউচারের মাধ্যমে তাঁদের আপনার ভালবাসা ও আশীর্বাদে ভরিয়ে তুলুন।' গত শনিবার এই ট্যুইটি করেছে ইন্ডিয়ান অয়েল। 

এর আগে অবশ্য দীপাবলির সময়েও এই ধরনের ফুয়েল ভাউচার এনেছিল ইন্ডিয়ান অয়েল কর্তৃপক্ষ। ভাউচারের নূন্যতম দাম করা হয় ৫০০ এবং সর্বোচ্চ ১০ হাজার টাকা। তবে এর মিশ্র প্রতিক্রিয়া এসেছে সোশ্যাল মিডিয়ায়। 

প্রসঙ্গত জ্বালানির দাম নিয়ে কার্যত নাভিশ্বাস উঠেছে আমজনতার। যদিও দীপাবলির সময় পেট্রোল লিটার প্রতি ১০ টাকা এবং ডিজেল লিটার প্রতি ৫ টাকা কমায় কেন্দ্র। তারপর বেশকিছু রাজ্য সরকারও নিজ নিজ রাজ্যে জ্বালানির দাম কমায়।  

Advertisement

 

Advertisement